বিয়ের প্রস্তাব আসতে পারে এই দুই তারিখের জাতক-জাতিকার কাছে, দেখে নিন আজকের প্রেমের রাশিফল

জেনে নিন দিনটি প্রেমের জন্য কেমন। রাশিফল মানুষের ভবিষ্যতের কথা বলে। দেখে নিন আজ কার প্রেম জীবন কাটবে শান্তিতে। কে সম্মুখীন হবেন নানা সমস্যার। দেখে নিন আজ কার প্রেম ভাগ্য কেমন কাটবে। রইল বিস্তারিত তথ্য।

Web Desk - ANB | Published : Nov 11, 2022 4:25 AM IST

112

মেষ রাশি- 
প্রেমের ক্ষেত্রে দিনটি কাটবে মিশ্র ভাবে। সঙ্গীর সঙ্গে মন খুলে কথা বলুন। পুরনো কোনও সমস্যার কথা মনে জমে থাকলে সে বিষয় আলোচনা করতে পারেন। আজ কথোপকথনের মধ্যে যে কোনও সমস্যা সমাধান হবে। তবে, আলোচনা করতে গিয়ে দ্বন্দ্বে জড়াবেন না। আপনার মনের ভাবনা স্থির রাখতে হবে।

 

212

বৃষ রাশি- 
আজ সম্পর্ক সুন্দর হতে পারে। আপনাদের প্রেমের সম্পর্কের উন্নতি ঘটবে। আজ কথাবার্তার মাধ্যমে পুরনো সমস্যা মিটে যেতে পারে। দিনটি আজ আনন্দে কাটবে। আজ সঙ্গীর সঙ্গে ডেটিং-এ যাওয়ার সুযোগ আসতে পারে। আজ ডেটিং-এ গেলে চমক পেতে পারেন। 
 

312

মিথুন রাশি- 
দিনটি রোম্যান্টিক ভাবে কাটবে। আপনাদের সম্পর্কে নতুন মোড় আসতে পারে। পুরনো কোনও বিবাদ মিটে যাবে। সম্পর্ক আজ দৃঢ় হবে। সঙ্গীর মানসিকতা আজ বুঝতে সক্ষম হবেন। যদি সম্পর্কে এখনও না থাকেন তাহলে দিনটি গুরুত্বপূর্ণ। আজ পুরনো কোনও প্রেমিকের সঙ্গে দেখা হতে পারে। আজকের দিনটি একেবারে অন্যভাবে কাটবে।
 

412

কর্কট রাশি- 
আজকের দিনটি রোম্যান্টিক ভাব কাটবে। দিনটি প্রেমের জন্য গুরুত্বপূর্ণ। দীর্ঘদিন ধরে যার কথা ভাবছিলেন তার সঙ্গে সাক্ষাত হতে পারে। সম্পর্কে থাকলে সম্পর্কের সঙ্গে আজ উন্নতি ঘটবে। আপনার প্রেমে সম্পর্কে আসবে নতুন মোড়। আজ পুরনো কোনও বিবাদ নিয়ে আলোচনা করবেন না। দিনটি আনন্দের সঙ্গে কাটান।  
 

512

সিংহ রাশি- 
প্রেমের ক্ষেত্রে দিনটি আজ স্মরণীয় হয়ে থাকবে। সম্পর্কে আজ গোপনীয়তা রক্ষা করুন। ডেটিং এ যেতে পারেন। দিনটি অন্যভাবে কাটবে। বিচক্ষণতার সঙ্গে কোনও সিদ্ধান্ত নিন। বুদ্ধিমত্তার সঙ্গে সম্পর্কে কোনও পদক্ষেপ নিন। আজকের দিনটি অন্যভাবে পালন করুন।

 

612

কন্যা রাশি- 
এখনও কোনও সম্পর্কে না থাকলে আজ সেই মানুষটিকে খুঁজে পেতে পারেন। যার জন্য এতদিন ধরে অপেক্ষা করছেন আজ তাকে খুঁজে পেতে পারেন। ইতিমধ্যে সম্পর্কে থাকলে আজ সম্পর্কের উন্নতি ঘটবে। জীবনে আসবে নতুন পরিবর্তন। দিনটি একেবারে অন্যভাবে কাটবে। আজ কোনও বিবাদ নয়। সম্পর্কে আজ উন্নতি ঘটবে। 
 

712

তুলা রাশি- 
প্রেমের ক্ষেত্রে আজ সতর্ক থাকুন। আজ কাউকে বিশ্বাস করবেন না। ঠকে যেতে পারেন। অতীতে যদি কেউ আপনাকে প্রতারণা করে থাকে, তাহলে সতর্ক থাকুন। এতে সম্পর্কে উন্নতি ঘটবে। তুলা রাশির জন্য দিনটি খুবই গুরুত্বপূর্ণ। সম্পর্কে আজ নতুন মোড় আসতে পারে। 
 

812

বৃশ্চিক রাশি- 
যারা বিবাহিত, তার আজ অপ্রয়োজনীয় তর্ক-বিতর্কে জড়াবেন না। অকারণ অশান্তি করবেন না। আজকের পরিস্থিতি প্রেমের ক্ষেত্রে অনুকূল নয়। সম্পর্কে আজ অশান্তির সম্ভাবনা আছে। আজ সতর্কতার সঙ্গে সকলের সঙ্গে মেলামেশা করুন। অবৈধ সম্পর্কে আপনার নাম জড়াতে পারে। 
 

912

ধনু রাশি- 
বিয়ের ক্ষেত্রে দিনটি অনুকূল। আজ বিয়ের প্রস্তাব পেতে পারেন। তেমনই বিয়ে নিয়ে কোনও সিদ্ধান্ত নিতে পারেন। আজ সম্পর্কে সকল বাধা কেটে যাবে। সম্পর্কে নতুন মোড় আসতে পারে ধনু রাশির জীবনে। আজ ভাবনা চিন্তা করে কোনও সিদ্ধান্ত নেবেন। তা না হলে ভবিষ্যতে সমস্যায় পড়তে পারেন।  
 

1012

মকর রাশি- 
রোম্যান্টির ভাবে কাটবে দিনটি। ডেটিং এ যাওয়ার সুযোগ আসতে পারে। যদি কাউকে পছন্দ করে থাকেন তাহলে তার প্রতি আপনার অনুভূতি প্রকাশ করতে পারেন। আজ কাউকে প্রেমের প্রস্তাব দেওয়ার জন্য অনুকূল দিন। গোটা দিন অন্যভাবে কাটবে। ইতিমধ্যে সম্পর্কে থাকলে সম্পর্কে আসতে চলেছে নতুন মোড়। ইতিবাচক ভাবে তা গ্রহণ করুণ।  
 

1112

কুম্ভ রাশি- 
বিয়ের ক্ষেত্রে কোনও সিদ্ধান্ত নিতে পারেন। আজ সম্পর্কের ব্যাপারে নতুন পদক্ষেপ নেওয়ার দিন। সঙ্গীর সঙ্গে নিজের অনুভূতি ভাগ করে নিন। দিনটি একেবারে অন্যভাবে কাটবে। তবে, ভাবনা চিন্তা করে সম্পর্কে জড়াবেন। তা না হলে পরে বিপদে পড়তে পারেন।  

 

1212

মীন রাশি- 
আজ নিজের মনের কথা প্রেমিকাকে জানান। আপনার কোনও কাজ তার দ্বারা প্রশংসিত হবে। সম্পর্কে আজ নতুন মোড় আসতে পারে। দিনটি প্রেমের ক্ষেত্রে খুবই গুরুত্বপূর্ণ। সঙ্গীর সঙ্গে নিজের অনুভূতি ভাগ করে নিন। দিনটি একেবারে অন্যভাবে কাটবে।
 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos