আজ গ্রহের অবস্থা অনুকূল নয় এই তারিখের জাতক জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

নিউমেরোলজির ভিত্তিতে জেনে নিন কেমন কাটবে গোটা দিন। প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা ভাগ্য গণনা করেন। দেখে নিন তার বিচারে আজকের দিনটি কেমন কাটবে।

Chirag Daruwalla | Published : Nov 11, 2022 3:23 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি আপনার পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। দীর্ঘদিন ধরে চলতে থাকা মানাসিক চাপ থেকে মিলবে মুক্তি। আপনার সন্তানদের কেরিয়ার নিয়ে বিশেষজ্ঞের পরামর্শ নিন। বেআইনি কাজে আগ্রহ দেখাবেন না। সন্তানের কাজে মন দিন। গ্রহের অবস্থা অনুকূল নয়।  
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, ধর্মীয় ও আধ্যাত্মিত কাজে আপনার আগ্রহ বাড়বে। নতুন ইতিবাচক শক্তি লাভ করবেন। পরিবারের পাশাপাশি ব্যক্তিগত কাজে মন দিন। আপনার অবহেলা অন্যদের জন্য ক্ষতির কারণ হবে। আজ সহকর্মীর পরামর্শ শুনতে পারেন। অতিরিক্ত মাথা ব্যথার সমস্যায় ভুগতে পারেন। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, রুটিন কাজ থেকে দূরে সময় কাটান। শক্তি ও সতেজতা অনুভব করবেন। গ্রহের অবস্থান ভালো থাকবে। নিকটাত্মীয়ের সঙ্গে সমস্যা দেখা দিতে পারে। যন্ত্রপাতি ও কারখানার আগে আগ্রহ আসবে। দাম্পত্য জীবন মধুর হবে। সর্দি কাশির সমস্যা দেখা দিতে পারে।
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছন, ধর্মীয় অনুষ্ঠানে যাওয়ার সুযোগ আসতে পারে। অনেকদিন পর পরিবারের সকলের সঙ্গে দেখা হতে পারে। কারও ব্যক্তিগত বিষয় হস্তক্ষেপ করবেন না। কঠোর পরিশ্রম করুন। আজ পরিশ্রমের ফল পাবেন। সম্পর্কের ক্ষেত্রে পরিবারের সদস্যদের সমর্থন পাবেন।   
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনাকে কোনও প্রিয় বন্ধুকে আর্থিক সাহায্য করতে হতে পারে। আপনি আধ্যাত্মিক শান্তি পাবেন। কেরিয়ার সংক্রান্ত ভালো তথ্য পেতে পারেন। অপ্রয়োজনীয় খরচ বন্ধ করুন। কঠোর পরিশ্রমের সঠিক ফল পাবেন। বাড়ির বড়দের সম্মান করুন। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কাজগুলো কিছু দিন ধরে স্থগিত ছিল তাতে আজ গতি আসবে। বাড়ির পরিবেশ আনন্দের থাকবে। নিজের কাজে মন দিন। আপনার কাজে অগ্রাধিকার দিলে লাভবান হবেন। কর্মীদের সঙ্গে যথাযথ সমন্বয় বজায় রাখা গুরুত্বপূর্ণ।

 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি যদি কোনও ভালো সুযোগ পান তবে একটি দ্রুত গ্রহণ করুন। আর্থিক বিষয় সতর্ক থাকুন। সহকর্মী ও অধীনস্থদের সহযোগিতা পাবেন আজ। আজ অপ্রীতিকর কোনও ঘটনা ঘটতে পারে। 
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, প্রতিদিনের রুটিনের পাশাপাশি আত্মদর্শনে সময় ব্য়য় করুন। শারীরিক ও মানসিক ভাবে ইতিবাচক বোধ করবেন। কঠোর পরিশ্রম করতে হতে পারে। অত্যাধিক চিন্তা না করাই ভালো। ব্যবসা বা চাকরি সম্পর্কে সচেতন থাকুন।

 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনার যে কোনও স্বপ্ন সত্যি হবে। নিজের লক্ষ্যে পৌঁছাতে কঠোর পরিশ্রম করতে হতে পারে। অংশীদারিত্বের বিষয়ে পারস্পরিক বোঝাপড়া হতে পারে। শিক্ষার্থীরা পড়ায় মন দিন। অন্যের কাজে হস্তক্ষেপ করবেন না।  
 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos