বৃহস্পতিবারে এই রাশিগুলির প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে, দেখে নিন আজকের রাশিফল

বৃহস্পতিবার কর্কট রাশির জাতক জাতিকারা আগের কাজের পাশাপাশি নতুন কাজের দায়িত্বে ভারাক্রান্ত হতে পারে, যার কারণে আজ ব্যস্ততা বাড়বে। মকর রাশির ব্যবসায়ীদের প্রত্যাশিত লাভ না পেয়ে হতাশ হওয়া উচিত নয়, কারণ এটি ব্যবসায় ঘটে।

 

Web Desk - ANB | Published : Nov 24, 2022 2:03 AM IST

112

মেষ রাশি– 
অফিসে কর্মচারীদের অনুপস্থিতিতে এই রাশির মানুষের উপর কাজের চাপ বাড়বে, যার কারণে আজ আচরণ কিছুটা খিটখিটে হতে পারে। সোনা-রূপার দাম কমে যাওয়ায় কিছুটা হতাশ হতে পারেন সংশ্লিষ্ট ব্যবসায়ীরা। তরুণদের কোনও কাজের জন্য খুব বেশি আশা করা উচিত নয়, কারণ কাজ শেষ না হলে হতাশা হাতে আসতে পারে। আপনার নম্র স্বভাব এবং সাহায্যকারী প্রকৃতির কারণে আজ আপনার আশেপাশে আপনার আধিপত্য বাড়বে। রক্তচাপ রোগীদের ওষুধ খাওয়ার ক্ষেত্রে মনোযোগ দেওয়া উচিত নয়, পাশাপাশি অল্প সময়ের মধ্যে বিপি পরীক্ষা করা উচিত।
আপনার শুভ রং লাল।শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212

বৃষ রাশি–
বৃষ রাশির জাতক জাতিকাদের মহিলা বসের সঙ্গে তর্ক করা এড়িয়ে চলা উচিত, তাদের সঙ্গে তর্ক করা আপনাকে বড় সমস্যায় ফেলতে পারে। ব্যবসায় নতুন কোনও সদস্য যোগ করার আগে তার সঙ্গে ভালোভাবে পরিচিত হয়ে নিন, প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে। যুবকদের এগিয়ে যাওয়ার জন্য কোনও শর্টকাট পথ অবলম্বন করা উচিত নয়, অর্থাৎ বেআইনি কাজ করা থেকে বিরত থাকুন, অন্যথায় আপনাকে আদালতে যেতে হতে পারে। পরিবারে কোনও গুরুত্বপূর্ণ বিষয়ে বৈঠক হতে পারে, যেখানে আপনার মতামত গুরুত্বপূর্ণ হবে। স্বাস্থ্য নিয়ে বেশি চিন্তা করার দরকার নেই। ঠান্ডা আবহাওয়ায় সাধারণ সর্দি, কাশি ও জ্বর হতে পারে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
 

312

মিথুন–
এই রাশির জাতকদের বিশেষ করে অফিসের নিয়ম মেনে চলা উচিত, যাতে আপনি কর্মক্ষেত্রে অধস্তনদের কাছে সেরা হয়ে ওঠেন। ব্যবসায় নতুন সদস্য যোগ হলে ব্যবসা যেমন একটি শক্তিশালী স্তম্ভ পাবে, তেমনি ব্যবসার অর্থনৈতিক অগ্রগতিও হবে। তরুণ মনকে শান্ত রাখতে, আপনার পছন্দের বিষয়ে ধ্যান করুন, এটি কেবল মনকে শান্ত করবে না, আপনি উদ্যমী বোধ করবেন। পরিবারের কেউ যদি বিয়ের যোগ্য হন, তাহলে তাদের বিয়ের প্রস্তাব আসতে পারে। সম্পর্ক ঠিক হয়ে গেলে ঘরের পরিবেশ ভালো থাকবে। আপনি যদি দীর্ঘদিন ধরে অসুস্থ থাকেন তবে আজ বিশ্রাম নেওয়া আপনার পক্ষে ভাল হবে।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।
 

412

কর্কট রাশি– 
কর্কট রাশির জাতক-জাতিকারা আগের কাজের পাশাপাশি নতুন কাজের দায়িত্বে চাপে পড়তে পারেন, যার কারণে আজ ব্যস্ততা বেশি থাকবে। সম্পত্তির লেনদেনকারী ব্যবসায়ীরা ভালো লাভবান হবেন। তরুণদের সহজে এবং অন্ধভাবে কাউকে বিশ্বাস করা উচিত নয়। এটা করা আপনার জন্য ক্ষতিকর হতে পারে। দীর্ঘদিন ধরে যদি বাড়ির সংস্কার করা না হয়, তবে এখনই সেদিকে নজর দিতে হবে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন, মোবাইল এবং টিভি ব্যবহার কম করুন, যার কারণে চোখে ব্যথা হওয়ার সম্ভাবনা রয়েছে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

সিংহ– 
এই রাশির জাতক জাতিকাদের অফিসের গোপন জিনিসগুলি শুধুমাত্র অফিসের মধ্যেই সীমাবদ্ধ রাখা উচিত, অন্য কারো সঙ্গে শেয়ার করবেন না। পাইকারি ব্যবসায়ীদের সার্বক্ষণিক চোখ কান খোলা রেখে পণ্যের যত্ন নিতে হবে, তা না হলে পণ্যের হেরফের হওয়ার আশঙ্কা রয়েছে। যুবকদের বিশেষ বন্ধু বা তার নিজের কেউ তাদের প্রতারণা করতে পারে, যার কারণে তারা আজ দুঃখিত হতে পারে। পরিবারে যদি কারও সম্পর্ক ঠিক হতে চলেছে, তবে তা নিয়ে তাড়াহুড়ো করবেন না। একটানা বসে কাজ করলে পিঠে ব্যথা হতে পারে।
আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612

কন্যা– 
কন্যা রাশির জাতক জাতিকাদের উচিত অন্যকে ভেবেচিন্তে পরামর্শ দেওয়া, অন্যথায় পরে কোনও ভুল হলে আপনার দিকে আঙুল তোলা হতে পারে। জন্মদিনের পার্টি বা বিয়েতে কেকের জন্য একটি বড় অর্ডার পেয়ে আপনি আজ বড় লাভ করতে পারেন। যুবকদের উচিত তাদের গুরুর নির্দেশনা মেনে চলার পাশাপাশি তাদের দেওয়া নিয়ম মেনে চলা। অনেকদিন পর পরিবারের সঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। এটি একটি ধর্মীয় যাত্রা হতে পারে। নিজেকে সুস্থ ও ফিট রাখতে, সূর্যোদয়ের আগে ঘুম থেকে ওঠার চেষ্টা করুন এবং প্রাণায়াম করার অভ্যাস করুন।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 

712

তুলা– 
এই রাশির জাতকরা তাদের নিয়মিত কাজের বাইরে কিছু নতুন কাজ করতে পারেন, যার মাধ্যমে আপনি আপনার লুকানো প্রতিভা জানতে পারবেন। যারা লেখালেখি করতে আগ্রহী, তাদের জন্য আজকের দিনটি শুভ। আপনার নিবন্ধ একটি পত্রিকায় প্রকাশিত হতে পারে. একটি ব্যক্তিত্ব দেখে তারুণ্য এত বেশি প্রভাবিত হতে পারে যে আপনি তাদের অনুযায়ী নিজেকে ঢালাই করার চেষ্টা করতে পারেন। যারা পড়াশোনা ও চাকরির কারণে বাড়ি থেকে দূরে আছেন, তাদের উচিত বাড়ির সঙ্গে যোগাযোগ বাড়াতে হবে। আপনার পরিবারের সদস্যদের সঙ্গে নিয়মিত কথা বলুন এবং তাদের সুস্থতা পরীক্ষা করতে থাকুন। আজ আপনাকে শারীরিক পাশাপাশি মানসিকভাবে সুস্থ থাকার চেষ্টা করতে হবে।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
 

812

বৃশ্চিক– 
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের উচিত নিজেদের এবং তাদের দলকে অনুপ্রাণিত করা, যাতে তারা আত্মবিশ্বাসের সঙ্গে তাদের কাজ করতে পারে। ব্যবসায়ীদের তাদের গ্রাহকদের সম্পূর্ণ যত্ন নিতে হবে। তাদের অভিযোগের দ্রুত সমাধানের চেষ্টা করতে হবে। ছোট ছোট বিষয়গুলিকে আপনার মনে প্রাধান্য না দেওয়ার চেষ্টা করুন, অন্যথায় আপনার মন খারাপ হলে আপনি কোনও কাজ করতে পারবেন না। পরিবারে আনুষঙ্গিক খরচ আসতে পারে, যার কারণে ঘরোয়া বাজেটও ক্ষতিগ্রস্ত হবে। যাদের আর্থ্রাইটিসের সমস্যা আছে, তাদের সমস্যা দেখা দিতে পারে, তাই সমস্যা হলে চিকিৎসকের পরামর্শ নিন।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।
 

912

ধনু- 
এই রাশির জাতক জাতিকাদের অন্যের ভুলের মাশুল দিতে হতে পারে, তাই বন্ধুকে সাহায্য করার আগে একবার ভাবতে হবে। খাদ্য ও পানীয়ের ব্যবসায়ীদের তাদের পণ্যের গুণমানের দিকে বিশেষ মনোযোগ দেওয়া উচিত, অন্যথায় গ্রাহকরা অভিযোগ নিয়ে দোকানে দাঁড়াতে পারে। তরুণরা বিনোদনের জন্য তাদের পছন্দের বই পড়তে পারেন, এতে বিনোদনের পাশাপাশি জ্ঞানও বাড়বে। পরিবারের ভবিষ্যতের জন্য আজ পরিকল্পনা করতে পারেন। দ্রুতগতিতে যানবাহন চালাবেন না, কারণ গাড়ি দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে।
আপনার শুভ রং হলুদ।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

মকর– 
যারা মকর রাশির লক্ষ্য ভিত্তিক কাজ করেন তারা তাদের কাজে সাফল্য পাবেন। আশানুরূপ লাভ না পাওয়ায় ব্যবসায়ীরা আজ কিছুটা হতাশ হবেন। তবে হতাশ হবেন না, এই সব ব্যবসায় চলে। যে সব যুবক-যুবতীরা সামরিক বিভাগে চাকরি করার প্রস্তুতি নিচ্ছেন, তারা শীঘ্রই কিছু সুখবর পেতে পারেন। পরিবারে শ্বশুরবাড়ির পক্ষ থেকে শোকের খবর আসতে পারে, এমন পরিস্থিতিতে আপনাকে আপনার স্ত্রীর সাহস বাড়াতে হবে। পেটে জ্বালাপোড়া এবং অ্যাসিডিটির সমস্যা হতে পারে, তাই হালকা ও সাধারণ খাবার খান।
আপনার শুভ রং নীল।শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
 

1112

কুম্ভ-
এই রাশির জাতকদের প্রাপ্ত কাজগুলি তাদের আগের চেয়ে আরও বেশি উদ্যমী করে তুলবে। নগদে কোনও পেমেন্ট না নিয়ে ব্যবসায়ীরা তাদের অ্যাকাউন্টে নিলেই ভালো হবে। আপনার ব্যস্ততা থেকে সময় বের করে বাড়ির বড়দের একটু সময় দিন, তাদের সঙ্গে বসে তাদের অবস্থা খোঁজখবর নিন এবং তাদের সঙ্গে কথা বলুন। পরিবারের সদস্যদের প্রত্যাশা অনুযায়ী জীবনযাপন করলে আপনি সবার প্রিয় হয়ে উঠবেন, যার কারণে আপনি পাবেন ছোটদের ভালোবাসা এবং বড়দের স্নেহ। খাওয়া-দাওয়ায় অসাবধানতার কারণে শরীরে নানা রোগ বাসা বাঁধতে পারে, তাই স্বাস্থ্য নিয়ে কোনও ধরনের অসাবধানতা ঠিক নয়।
আপনার শুভ রং মেরুন।শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 
 

1212

মীন-
মীন রাশির জাতক জাতিকাদেরও তাদের করা কাজের তালিকা তৈরি করতে হবে, ঊর্ধ্বতন কর্তৃপক্ষ যে কোনও সময় কাজের বিবরণ জানতে চাইতে পারেন। যেসব ব্যবসায়ী খাদ্যশস্য ক্রয়-বিক্রয় করেন তাদের আজ বড় লাভের সম্ভাবনা রয়েছে। যুবকরা যদি অন্যের চোখে নিজেদেরকে সঠিক প্রমাণ করার জন্য মিথ্যার আশ্রয় নেয়, তাহলে তা তাদের ভবিষ্যতের জন্য হুমকি হয়ে দাঁড়াতে পারে। সকালের আরতির পাশাপাশি বাড়িতে সন্ধ্যার আরতিও করতে হবে। এতে ঘরে ইতিবাচক শক্তি আসবে। হাড়ে ব্যথা হলে ক্যালসিয়ামের সমস্যা হতে পারে, এর জন্য চিকিৎসকের পরামর্শ নিয়ে ক্যালসিয়াম খেতে পারেন।
আপনার শুভ রং কমলা।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!
Recommended Photos