২৭ ডিসেম্বর এই রাশির জাতকরা নতুন চাকরি খুঁজবেন, জেনে নিন আপনার শুক্রবারের রাশিফল

শুক্রবার, মকর রাশির লোকেরা আজ বড় সুবিধা পেতে পারেন। অন্যদিকে, কন্যা রাশির ছাত্রদের পড়াশোনার প্রতি অসতর্ক মনোভাব অবলম্বন করা উচিত নয়, অন্যথায় পরীক্ষার ফলাফল খারাপ হতে পারে। আসুন জেনে নেই অন্যান্য রাশির আজকের রাশিফল

Web Desk - ANB | Published : Jan 26, 2023 9:26 AM IST

112

মেষ – 
মেষ রাশির জাতক জাতিকাদের চাকরি পেশার সঙ্গে যুক্তদের জন্য একটি পরিবর্তনের সময় রয়েছে, তারা যদি এই সময়ে সক্রিয়ভাবে একটি নতুন চাকরি খোঁজেন, তাহলে অবশ্যই তারা একটি ভালো চাকরি পাবেন। ব্যবসায়ী শ্রেণী সম্পত্তিতে বিনিয়োগের পরিকল্পনা করতে পারেন। সম্পত্তিতে বিনিয়োগ করে তাদের প্রত্যাশিত লাভের সম্ভাবনা রয়েছে। আজ শিক্ষার্থীদের উপর পড়াশুনার বোঝা কিছুটা কমছে বলে মনে হচ্ছে। ইউনিট পরীক্ষা শেষ হওয়ায় তিনি আজ কিছুটা শান্তির নিঃশ্বাস ফেলতে পারবেন। ঘরের পরিষ্কার-পরিচ্ছন্নতার পাশাপাশি সাজসজ্জার দিকেও গৃহিণীদের নজর দিতে হবে, সম্ভব হলে গৃহস্থালির জিনিসপত্রের স্থান পরিবর্তন করতে পারেন। রোগের ক্ষেত্রে পরিস্থিতি অনুকূল থাকবে, তাই স্বাস্থ্য নিয়ে ভয়ের কিছু নেই।

আপনার শুভ রং লাল ।  শুভ দিক দক্ষিণ দিক ।শুভ নম্বর -৯৩  শুভ পাথার লাল প্রবাল ।  
 

212

বৃষ– 
এই রাশির জাতক জাতিকাদের দ্রুত কাজ সেরে ফেলতে হবে, তবে মনে রাখবেন দ্রুত কাজ করতে ভুল করার সুযোগ থাকবে না। যেসব ব্যবসায়ী অর্ডার নিয়ে পণ্য সরবরাহ করেন, তারা সময়মতো সরবরাহ করতে না পারায় আজ চাপে থাকতে পারেন। যুবকদের উচিত শুধুমাত্র নিজের ব্যবসায় মন দেওয়া, অন্যের বিবাদ থেকে নিজেকে দূরে রাখা, অন্যথায় প্রশাসনের রোষানলে পড়তে হতে পারে। বাড়ির মহিলারা কাজে ব্যস্ত দেখাবে, তবে শিশুদের দিকেও নজর রাখতে হবে, তাদের স্বাস্থ্যের প্রতি সচেতন হতে হবে। গর্ভবতী খাবার সম্পর্কে সতর্ক থাকুন, সেইসঙ্গে ডাক্তারের কাছ থেকে নিয়মিত চেকআপ করাতে থাকুন কারণ হঠাৎ স্বাস্থ্যের অবনতির সম্ভাবনা রয়েছে।

আপনার শুভ দিক অগ্নিকোণ  । শুভ রং সাদা । শুভ পাথর সাদা প্রবাল ।  আপনার শুভ নম্বর । ৮২ 
 

312

মিথুন–

মিথুন রাশির জাতক জাতিকাদের কাজের ব্যাপারে গাফিলতি ও নিয়ম লঙ্ঘন করা উচিত নয়, বেশি ভুল হলে বসের পথ দেখাতে পারেন। যেসব ব্যবসায়ী পণ্য আমদানি-রপ্তানি করেন তাদের আজ একটু সতর্ক থাকতে হবে।কোনও পণ্য পাঠানো বা অর্ডার করার আগে ভালো করে যাচাই করে নিন। তরুণদের লক্ষ্য পূরণে আজকের দিনটি হবে আনন্দ ও উচ্ছ্বাসে পূর্ণ। আনন্দ উদযাপনের পাশাপাশি, ঈশ্বরকে ধন্যবাদ বলুন এবং তাকে মিষ্টি নিবেদন করুন। আর্থিক পরিকল্পনার মাধ্যমে পরিবারের ভবিষ্যৎ সুরক্ষিত করার চেষ্টা করুন, নিজের পাশাপাশি পরিবারের অন্য সদস্যদেরও বাঁচানোর পরামর্শ দিন। হঠাৎ স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই আপনার স্বাস্থ্যের প্রতি অবহেলা করবেন না।

শুভ দিক উত্তর পূর্ব দিক । শুভ রং সবুজ , আপনার শুভ পাথার পান্না ।  শুভ নম্বর ৯২  । 
 

412

কর্কট– 
এই রাশির জাতক জাতিকাদের অফিসের কোনও প্রকল্প অন্যের হাতে ছেড়ে দেওয়া উচিত নয়। আপনি নিজের উপর যে দায়িত্ব নিয়েছেন তা পালন করার চেষ্টা করুন। ব্যবসায়ীরা তাদের ব্যবসার জন্য কোনও ধরনের সরকারি বা বেসরকারি ঋণ নিয়ে থাকলে তা পরিশোধের সময় এসেছে। এই দিনে যৌবনের মন কিছুটা অস্থির হতে চলেছে, তাই ভগবানকে স্মরণ করতে থাকুন এবং জপ ইত্যাদি করলে তা বৃদ্ধি করুন। নেতিবাচক গ্রহগুলি বিবাদ সৃষ্টি করতে পারে, তবে আপনার বোঝাপড়া দেখিয়ে বিতর্কের পরিস্থিতি তৈরি করবেন না এবং শান্তিপূর্ণভাবে বিষয়টি সমাধান করার চেষ্টা করুন। হালকা খাবার ও তরল খাবার বেশি খান, অ্যাসিডিটির সমস্যা হতে পারে।

শুভ রং সাদা । শুভ নম্বর । ৬১ শুভ পাথার মুনস্টোন । শুভ দিক উত্তর পশ্চিম দিক । 
 

512

সিংহ- 
সিংহ রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে সততার সঙ্গে সব মাত্রায় কাজ করতে হবে। রেস্তোরাঁ ও হোটেলের কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিদের খাবারের স্বাদ ও পরিচ্ছন্নতার দিকে বিশেষ নজর দিতে হবে। যে সমস্ত যুবক উচ্চ শিক্ষার জন্য বিদেশে যেতে চান তারা শীঘ্রই কিছু সুখবর পাওয়ার সম্ভাবনা রয়েছে। শ্বশুরবাড়িতে কোনও শুভ কাজের আয়োজন করা হলে পরিবার তাতে অংশগ্রহণের আমন্ত্রণ পেতে পারে। টনসিলের মতো গলা সংক্রান্ত সমস্যা হতে পারে, তাই ঠান্ডা ও টক জিনিস এড়িয়ে চলুন।
আপনার শুভ নম্বর- ৭৪  শুভ পাথর  চুনি । শুভ দিক পূর্ব দিক । আজ আপনার শুভ রং কমলা । 
 

612

কন্যা– 
এই রাশির চাকরি পেশার সঙ্গে যুক্ত ব্যক্তিদের সহকর্মীদের সঙ্গে বিবাদ এড়িয়ে চলা উচিত, অন্যথায় আপনার ভাবমূর্তি ক্ষুণ্ন হতে পারে, যা আপনার কর্মজীবনকেও প্রভাবিত করবে। ব্যবসায়ীর জন্য আয়ের পাশাপাশি ব্যয়ের পথও রয়েছে, তাই আগে থেকে হাত গুটিয়ে হাঁটুন। তরুণরা মনের শান্তির জন্য পূজার পাশাপাশি যেকোনও ধর্মীয় বই পড়তে পারেন, এতে মন শান্তি পাবে। পরিবারের সদস্যরা আপনার যেকোনও সমস্যা সমাধানে আপনাকে সাহায্য করবে, তাই তাদের সঙ্গে আপনার সমস্যা শেয়ার করুন। যারা বিভিন্ন রোগে ভুগছেন এবং ওষুধ খান তারা সময়মতো ওষুধ খেতে ভুলবেন না।

শুভ রং -  আপনার – সবুজ । শুভ নম্বর – ৬৩ .। শুভ দিক পশ্চিম দিক । শুভ পাথার পান্না । 
 

712

তুলা–  
যদি আমরা তুলা রাশির চাকরিজীবীদের কথা বলি, তাহলে আজ তাদের কাজের জন্য সহকর্মীকে সাহায্য করতে দেখা যাবে। ব্যবসায়ীদের যতটা সম্ভব ধার করা এড়িয়ে চলা উচিত কারণ ঋণ নেওয়া ভবিষ্যতে সমস্যা বাড়াতে পারে। তরুণদের সমস্যা থেকে বেরিয়ে আসার জন্য সচেতন প্রচেষ্টা করতে হবে, এর পাশাপাশি তারা তাদের বন্ধুদের সাহায্যও নিতে পারে। লাভ দেখে খরচ করবেন না, প্রয়োজনে করুন, সপ্তাহের শেষে আপনাকে আর্থিক সংকটের মধ্যে দিয়ে যেতে হতে পারে। ধুলোময় জায়গায় যাওয়া থেকে বিরত থাকুন, বাইরে গেলেও মাস্ক পরুন, না হলে অ্যালার্জির সমস্যা হতে পারে।

আপনার শুভ দিক পশ্চিম দিক । শুভ পাথর জারকন । শুভ নম্বর – ৯৩ । শুভ রং সাদা । 
 

812

বৃশ্চিক-

এই রাশির জাতকদের উচিত এখানে-সেখানে কথা না বলে গুরুত্বপূর্ণ কাজে মনোযোগ দেওয়া এবং সময়মতো কাজ শেষ করার চেষ্টা করা। ব্যবসায়ীরা আজ ব্যবসার অগ্রগতির জন্য অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে অর্থ বিনিয়োগের পরিকল্পনা করতে পারেন। তার তৈরি পরিকল্পনায় ব্যবসার গতি দেখা যায়। মন অস্থির হতে পারে, তাই যুবকদের উচিত তাদের বেশিরভাগ সময় গুরুত্বপূর্ণ কাজে ব্যয় করা এবং তাদের প্রতি মনোযোগ দেওয়া। অভাবী পরিবারের খাবারের প্রয়োজন হলে তার ব্যবস্থা করুন, যে আশা নিয়ে এসেছে তাকে খালি হাতে ফিরবেন না। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন, স্বাস্থ্যের ক্ষেত্রে মুখ ও গলা সংক্রান্ত কিছু সমস্যা হতে পারে।

আপনার শুভ পাথর প্রবাল ।  শুভ দিক দক্ষিণ দিক । শুভ নম্বর – ৯৬   । শুভ রং – কালচে লাল । 
 

912

ধনু-  
ধনু রাশির জাতকরা তাদের কর্মক্ষেত্রে তাদের ভাল পারফরম্যান্সের জন্য বসের কাছ থেকে প্রশংসা পাবেন, এইভাবে মানসম্পন্ন কাজ করতে থাকুন । ব্যবসায়ীরা অংশীদারিত্বে ব্যবসা করছেন তাদের ভাল লাভের সম্ভাবনা রয়েছে, তাই সর্বদা আপনার অংশীদারের সঙ্গে তাল মিলিয়ে চলুন। তরুণদের ঘনিষ্ঠ সম্পর্কের গুরুত্ব বোঝার পাশাপাশি তাদের সম্মান করতে হবে। বাড়িতে কোনও কিছু নিয়ে উত্তেজনা থাকতে পারে, তবে ভারসাম্য বজায় রেখে পরিবেশকে প্রফুল্ল রাখুন। প্রয়োজন না হলে এই সময়ে যেকোনও ধরনের ভ্রমণ এড়িয়ে চলুন কারণ দীর্ঘ ভ্রমণ অসুস্থতার কারণ হতে পারে।

আপনার শুভ রং পিত হলুদ । শুভ দিক পূর্ব দিক । শুভ  নম্বর – ৫৪  .। শুভ পাথর – পোখরাজ । 
 

1012

মকর- 
এই রাশির জাতক জাতিকারা অফিসের কাজ ঘরে বসেই করে থাকেন, তাই আজই সবার আগে অমীমাংসিত কাজগুলো শেষ করুন। যারা সফ্টওয়্যার সম্পর্কিত ব্যবসা করছেন তাদের সতর্ক হওয়া উচিত এবং তাদের ডেটা সংরক্ষণ করা উচিত কারণ ডেটা ক্ষতির সম্ভাবনা রয়েছে। যে যুবকরা আইনের জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাদের জন্য সময়টি অনুকূল। আপনার দায়িত্ব ভালভাবে পালন করার চেষ্টা করুন, তাই আপনার বাড়ির বড়দের সেবা করুন এবং তাদের প্রয়োজনের যত্ন নিন। আপনি যদি মাদক সেবন করেন তাহলে জেনে রাখুন যে মুখ ও গলা সংক্রান্ত সমস্যা আপনাকে ঘিরে ফেলতে পারে।

আপনার শুভ দিক – দক্ষিণ দিক । শুভ রং – নীল । শুভনম্বর – ৭১ । শুভ পাথর – ইন্দ্রনিলা । 
 

1112

কুম্ভ-  
কুম্ভ রাশির জাতক-জাতিকাদের অফিসের কাজে একে অপরকে সাহায্য করা উচিত, যাতে বন্ধুত্বের সম্পর্ক দৃঢ় থাকে। স্বর্ণ ও রূপার দাম ক্রমাগত বৃদ্ধির কারণে জুয়েলার্সের বিপুল লাভের সম্ভাবনা রয়েছে। ছোটখাটো কারণে তরুণদের মেজাজ কিছুটা খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে, খুশি থাকার চেষ্টা করুন। অফিসের কাজের পাশাপাশি আপনার কিছু দায়িত্ব বাড়ির ছেলে-মেয়েদের প্রতিও, তাই তাদের লালন-পালনের দিকে মনোযোগ দিন এবং তাদের ভালো ব্যবহার করার চেষ্টা করুন। রক্তচাপের সমস্যায় আক্রান্ত রোগীদের স্বাস্থ্যের বিষয়ে আরও সতর্ক হতে হবে।

আপনার শুভ রং কালচে নীল । শুভ দিক  দক্ষিণ দিক । শুভ  নম্বর – ৯৩। শুভ পাথর – নীলা। 
 

1212

মীন– 
এই রাশির জাতক জাতিকাদের উচিত গুরুত্বপূর্ণ কাজের তালিকা তৈরি করে সেই তালিকা অনুযায়ী কাজ করা। ব্যবসায়ীরা তাদের ডেটা সুরক্ষিত রাখে, কারণ গুরুত্বপূর্ণ ডেটা বা সামগ্রীর ক্ষতি হতে পারে। আপনার তরুণ ক্যারিয়ার সম্পর্কে শিথিল হবেন না, এখন অবহেলা পরে খুব ভারী হতে পারে। যেকোনও সিদ্ধান্ত নেওয়ার সময় পরিবারের সদস্যদের ইচ্ছাকে সম্মান করুন, এতেই সবার সুখ লুকিয়ে থাকে। বৈদ্যুতিক কাজ করার সময় সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করুন, কারণ আপনার নিরাপত্তা আপনার নিজের হাতে।

আপনার শুভ রং হলুদ । শুভ দিক   উত্তর পূর্ব দিক । শুভ  নম্বর – ৪১। শুভ পাথর – পিত মুক্তো। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos