দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে সরস্বতী পুজোর দিন, রইল গণনা

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন দিন কেমন কাটবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Jan 26, 2023 5:30 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেষ বলেছেন, আজ আপনি বিশেষ কিছু অর্জনের জন্য কঠোর পরিশ্রম করবেন। বাড়িতে একটি নতুন জিনিস কেনার সম্ভাবনা আছে। আত্মীয়কে তাদের কষ্টে সাহায্য করুন। নেতিবাচক কাজের সঙ্গে যুক্ত লোকেদের থেকে দূরে থাকুন। কোষ্ঠকাঠিন্য ও গ্যাসের সমস্যা বাড়তে পারে।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনার নেওয়ার কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত ভালো প্রমাণিত হবে। পরিবারের সদস্যদের সমর্থন ও পরামর্শ আপনার জন্য উপতকারী হবে। অতিরিক্ত আত্মবিশ্বাস ও আপনার সমস্যার কারণ হতে পারে। বিবাহিত জীবন ও পরিবারের জন্য সময় করা প্রয়োজন। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময়ে তাড়াহুড়ো না করে শান্তভাবে কাজ শেষ করার চেষ্টা করুন। সমস্ত কাজ সঠিক ভাবে সম্পন্ন হবে। আপনার ইতিবাচক মনোভাব ও ভারসাম্য চিন্তা যে কোনও সমস্যা সমাঝানে সহায়ক প্রমাণিত হবে। পারিবারিক পরিবেশ সুখের হবে। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, মনের মতো করে ভালো সময় কাটালে আপনার মানসিক শান্তি বজায় থাকবে। পড়াশোনা ও কেরিয়ারে মন দিন। ধৈর্য ও সংযম রাখুন। কফের কষ্টে ভুগতে পারেন।  
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজকের দিনটি মহিলাদের জন্য বিশেষভাবে আরামদায়ক হবে। নতুন পরিকল্পনা করা হবে। এতে উপকার পাবেন। আপনার জীবনযাপন ও কথা বলার ধরনের প্রতি লোকে আকৃষ্ট হবে। স্বাস্থ্য চমৎকার হতে পারে।
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গ্রহের অবস্থা অনুকূল হবে। আপনার কাজের দক্ষতার মাধ্যমে আপনি প্রত্যাশার চেয়ে বেশি সুবিধা পেতে পারেন। মাথাব্যথা ও মাইগ্রেনের সমস্যা বাড়তে পারে। যে কোনও ভ্রমণ এড়িয়ে চলতে পারেন। ব্যস্ততার কারণে জীবনে ইতিবাচক পরিবর্তন আসবে। 
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, ভবিষ্যতের জন্য কটোর ও সঠিকভাবে কাজ করুন। পারিবারিক বিষয় সিদ্ধান্ত নিতে পারেন। মতানৈক্য ও উত্তেজনার মধ্যে দিন কাটবে। অনলাইন কেনাকাটায় দিন কাটবে। স্বাস্থ্য ভালো থাকতে পারে।    
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, পুরনো মতভেদ মিটে যাবে। অধ্যাবসায় ও সাহসের মাধ্যমে গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হবে। নিকটত্মীয়ের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে সম্প্রীতি বদায় রাখুন। মানসিক ও শারীরিক ক্লান্তি খুব বেশি অনুভূত হতে পারে।  
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন আজ প্রতিফলন ও আত্ম পর্যবেক্ষণে সময় কাটবে। অবস্থান পরিবর্তনের বিষয় পরিকল্পনা থাকলে তা পূর্ণ হবে। স্বামী-স্ত্রীর মধ্যে অহং থাকতে পারে। বর্তমান নেতিবাচক পরিস্থিতি থেকে নিজেকে রক্ষা করুন। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos