৩০ জানুয়ারি এই রাশিগুলির আর্থিক বিনিয়োগের জন্য সেরা দিন, দেখে নিন আপনার সোমবারের রাশিফল

৩০ জানুয়ারি সোমবার, বৃশ্চিক রাশির জাতক জাতিকারা যদি কোনও নতুন ব্যবসা শুরু করতে চলেছেন, তবে গুরুজনদের আশীর্বাদ নিন বৃষ রাশির লোকদের কাজে খুশি হবেন, যার কারণে তাদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

 

Web Desk - ANB | Published : Jan 29, 2023 7:05 AM IST

112

মেষ– 
এই রাশির জাতক জাতিকাদের কাজের ব্যাপারে ব্যস্ততার পরিবেশ থাকবে, শুধুমাত্র নিজের কাজে মনোযোগ দিলে ভালো হবে। যে সব ব্যবসায়ীর পরিকল্পনা কোনও কারণে বাস্তবায়ন করা সম্ভব হয়নি, তাদের আবার তা বাস্তবায়নের চেষ্টা করা উচিত। তরুণরা সৃজনশীল ও মনের পছন্দের কাজ করে উদ্যমী বোধ করবে, সেই সঙ্গে তাদের পছন্দের কাজ করার আগ্রহও বাড়বে। পরিবারের দায়িত্ব থেকে পিছপা হবেন না, পরিস্থিতি যেমনই আসুক না কেন, দায়িত্ব পালনে পূর্ণ অবদান রাখুন। যারা অ্যালকোহল পান করেন, তাদের এখন স্বাস্থ্য সম্পর্কে সচেতন হতে হবে, কারণ লিভার সংক্রান্ত রোগ হওয়ার সম্ভাবনা রয়েছে।
আপনার শুভ রং লাল।  শুভ সংখ্যা ৫৭। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212

বৃষ– 
তাদের ঊর্ধ্বতন কর্মকর্তারা বৃষ রাশির জাতকদের কাজে খুশি হবেন, যার কারণে তাদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। প্রতিকূল আবহাওয়ার কারণে অর্থনৈতিক ক্ষতির সম্ভাবনা থাকায় শস্য ব্যবসায়ীদের সতর্ক থাকতে হবে। তরুণদের উচ্চাভিলাষী পরিকল্পনা পূরণের সম্ভাবনা রয়েছে, তবে তবুও আপনাকে আশা ছেড়ে দিয়ে কঠোর পরিশ্রম করতে হবে না। নিকটাত্মীয়ের সঙ্গে অপ্রয়োজনীয় কথাবার্তার কারণে উত্তেজনা হতে পারে, বিবাদের কারণ আপনার পক্ষ থেকে যেন না হয় সেদিকে বিশেষ মনোযোগ দিন। যাদের থাইরয়েডের সমস্যা আছে তাদের নিয়মিত ওষুধ খেতে হয়, থাইরয়েড বেড়ে গেলে সমস্যা হতে পারে।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
 

312

মিথুন– 
এই রাশির জাতক জাতিকারা দৈনন্দিন কাজের বাইরে কিছু নতুন কাজ করতে পারেন। যা তিনি নিরলসভাবে করবেন। আজ ব্যবসায়ীদের জন্য বিশেষ দিন নয়, যেখানে একদিকে আয় কমে যাবে অন্যদিকে খরচের তালিকাও আগের থেকে দীর্ঘ হতে পারে। তরুণরা যদি কোনও অসুবিধায় আটকে যান, তবে সিনিয়র বা বন্ধুদের জিজ্ঞাসা করা ভাল, তাদের পরামর্শ আপনার জন্য গাইড হিসাবে কাজ করবে। ব্যস্ততার মাঝেও প্রিয়জনের জন্য সময় বের করা উচিত। কাজের পাশাপাশি প্রিয়জনকে সময় দেওয়াও প্রয়োজন। সুগার রোগীদের খাবারে সতর্কতা অবলম্বন করতে হবে, এর পাশাপাশি নিয়মিত সুগার পরীক্ষা করতে হবে।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৭৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।
 

412

কর্কট– 
কর্কট রাশির ব্যক্তিরা তাদের কর্মক্ষেত্রের গুরুত্বপূর্ণ মিটিংয়ে অংশগ্রহণের সুযোগ পেতে পারেন, প্রস্তুতি নিন। একটি কোচিং ইনস্টিটিউট পরিচালিত হলে শিক্ষার্থীর সংখ্যা বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে, যার কারণে শিক্ষা খাতের সঙ্গে সংশ্লিষ্টদের লাভের জোরালো সম্ভাবনা রয়েছে। যুবক, এই দিনে নিজেকে পূর্ণ শক্তি এবং ইতিবাচক রাখুন, কারণ আজ আপনি একসঙ্গে অনেক কাজ করার দায়িত্ব পেতে পারেন। নতুন সম্পর্ককে কিছু সময় দিতে হবে, অবিশ্বাস এবং যোগাযোগের ফাঁক সম্পর্ককে দুর্বল করে দিতে পারে। যাদের পাইলসের সমস্যা আছে, তারা মরিচ-মসলাযুক্ত খাবার এড়িয়ে চলুন, অন্যথায় তাদের সমস্যা দেখা দিতে পারে।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৭১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

সিংহ– 
এই রাশির জাতক জাতিকাদের অনেক অফিস দায়িত্বের বোঝা বয়ে বেড়াতে হতে পারে না চাইলেও। ব্যবসায়ীদের আজ অর্থনৈতিক সুবিধা পেতে প্রচেষ্টা বাড়াতে হবে। কঠোর পরিশ্রমের সঙ্গে এগিয়ে যান, যা অবশ্যই ফল দেবে। আজকের দিনটি যুবকদের জন্য খুব ভালো হতে চলেছে, তারা বাড়ির বাইরের বড়দের আশীর্বাদ, স্নেহ-ভালবাসাও পাবেন। পরিবারের চাহিদার কথা মাথায় রেখে প্রয়োজনের চেয়ে বেশি অর্থ ব্যয় করা থেকে বিরত থাকতে হবে। পাথরের রোগীদের ব্যথার সম্মুখীন হতে হতে পারে, তাই এর চিকিৎসায় অবহেলা না করে চিকিৎসা নিন।
আপনার শুভ রং গেরুয়া।  শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612

কন্যা– 
কন্যা রাশির জাতকদের উচিত বসের সামনে জ্ঞান শেয়ার করা এড়িয়ে চলা, অন্যথায় এটি আপনাকে সমস্যায় ফেলতে পারে। ব্যবসায়ীরা অন্যের দ্বারা বিভ্রান্ত হয়ে নিজেদের বিভ্রান্ত করবেন না, অন্যথায় এটি নিজের পায়ে কুড়াল মারার মতো হবে। সর্বদা আপনার বিচক্ষণতা ব্যবহার করুন. তরুণরা যে ক্ষেত্রে দক্ষ সে ক্ষেত্রেই প্রতিযোগিতা করা উচিত এবং অনর্থক প্রতিযোগিতায় অংশ নেওয়া থেকে বিরত থাকা উচিত, অন্যথায় এটি কেবল সময়ের অপচয় হবে। আপনার আচরণের ত্রুটিগুলি দূর করার চেষ্টা করুন। এর পাশাপাশি পরিবারে ও কর্মক্ষেত্রে সবার সঙ্গে ভালো ব্যবহার করতে হবে। বিষণ্ণতায় ভুগছেন এমন রোগীদের উচিত তাদের ডাক্তারের সঙ্গে যোগাযোগ রাখা। 
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 

712

তুলা– 
জাতিকাদের কর্মক্ষেত্রে কাজ করার সময় প্রযুক্তিগত উপায় ব্যবহার করা উচিত, এতে শ্রম ও সময় দুটোই বাঁচবে। ব্যবসা সংক্রান্ত সব ধরনের সিদ্ধান্ত নেওয়া সহজ হবে। এই সময়ে বন্ধুদের সঙ্গে গ্রুপ স্টাডি করা যুবকদের জন্য উপকারী হবে, এটি কঠিন বিষয়ে তাদের দখলকে শক্তিশালী করবে। স্ত্রীর সঙ্গে অপ্রয়োজনীয় কিছু নিয়ে বিবাদ হতে পারে, যতটা সম্ভব শান্ত থাকার চেষ্টা করুন। অপ্রয়োজনীয় কারণে মনে বিভ্রান্তি থাকবেই, এর অন্যতম কারণ স্বাস্থ্যের অবনতিও হতে পারে।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
 

812

বৃশ্চিক– 
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের সহকর্মীদের সঙ্গে চমৎকার সমন্বয় থাকবে, কাজে সাফল্যও পাবেন। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করতে যাচ্ছেন তবে গুরুজনদের আশীর্বাদ নিতে ভুলবেন না এবং পুরো উত্সাহের সঙ্গে কাজ শুরু করুন। তরুণরা বন্ধুদের সঙ্গে নতুন প্রকল্পের পরিকল্পনা করতে পারে, যাতে তারা সম্পূর্ণ সাফল্যও পাবে। বাড়িতে যদি বৈদ্যুতিক কাজ বাকি থাকে তবে সময় মতো সেরে ফেলুন কারণ ঘরে আগুন লাগার সম্ভাবনা রয়েছে। সকল নিরাপত্তা ব্যবস্থার জন্য সতর্ক থাকুন। ঠাণ্ডার কারণে আর্থ্রাইটিসে আক্রান্তদের ব্যথার সমস্যা বাড়তে পারে।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।
 

912

ধনু- 
এই রাশির জাতক জাতিকারা অফিসের কাজগুলি কোনও বাধা ছাড়াই সম্পন্ন করতে সক্ষম হবেন। আপনি যদি ব্যবসার জন্য অনেক দিন ধরে ব্যাঙ্কে ঘুরতে থাকেন তবে আজ আপনি স্বস্তি পেতে চলেছেন। ব্যাংকের কারণে আটকে থাকা কাজ আজ শেষ হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত যুবকদের সামগ্রিক অধ্যয়নের পরিবর্তে শক্তিশালী দিকগুলিতে মনোনিবেশ করা উচিত। ঘরের আরাম-আয়েশ বাড়বে, আপনার পাশাপাশি বাড়ির সকল মানুষের মুখেও আনন্দ থাকবে। মায়ের স্বাস্থ্যের হঠাৎ অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই তার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে।
আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

মকর– 
মকর রাশির জাতক জাতিকাদের সারাদিন আনন্দে ভরপুর থাকবে। যার কারণে আজ তিনি সবার সঙ্গে খুশি মনে কথা বলবেন এবং কাজটিও নিষ্ঠার সঙ্গে করবেন। টেলিকমিউনিকেশনের সঙ্গে যুক্ত ব্যক্তিদের ভালো লাভের সম্ভাবনা রয়েছে। যুবকরা তাদের আচার-আচরণ ও হাসির ভঙ্গি দিয়ে মানুষের মন জয় করতে সফল হবে। যার কারণে সবার প্রিয় হয়ে উঠবেন তিনি। আপনার প্রচেষ্টায় বাড়ির পরিবেশ ভাল থাকবে। সবার সঙ্গে বসে মজা করুন, সম্ভব হলে বাইরে কোথাও যাওয়ার প্ল্যান করুন। কোমর ব্যথা এবং স্নায়ু প্রসারিত হতে পারে, ব্যথা উপশমের জন্য নিয়মিত কোমর বেল্ট ব্যবহার করুন।
আপনার শুভ রং নীল।  শুভ সংখ্যা ২৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
 

1112

কুম্ভ- 
এই রাশির জাতকদের কাজের ক্ষেত্রে নতুন দায়িত্ব নেওয়ার জন্য পুরোপুরি প্রস্তুত থাকতে হবে, আগের দায়িত্বের পাশাপাশি নতুন দায়িত্বও আসতে পারে। খাদ্য ও পানীয় বা রেস্তোরাঁর ব্যবসা করা ব্যবসায়ীরা ভালো লাভের আশা করছেন। জীবন সঙ্গীর স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকতে হবে, তাদের অবহেলা না করার পরামর্শও দিন। বাতের রোগীদের নিয়মিত ব্যায়াম করা উচিত যাতে তারা ব্যথা থেকে মুক্তি পান।
আপনার শুভ রং মেরুন।  শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 
 

1212

মীন- 
মীন রাশির জাতকরা যদি দলের নেতা হন, তাহলে আপনার সহকর্মীদের উপর কঠোর নিয়ম চাপিয়ে দেবেন না, তাদের সঙ্গে আপনার মনোভাব ঠিক রাখুন, তবেই তারা নিরলসভাবে কাজ করবে। ব্যবসায়ীদের কাছের লোকেরা তাদের মনোবল বাড়াতে সাহায্য করবে, আপনি যদি সঠিক নির্দেশনা পান তবে আপনি ব্যবসার জন্য নতুন পরিকল্পনা করতে সক্ষম হবেন। তরুণদের উচিত শুধু ভবিষ্যৎ কল্পনা করে সময় নষ্ট করা থেকে বিরত থাকা, এই সময়টা শুধু কল্পনার জন্য নয়, কিছু করার জন্য। আত্মীয়-স্বজনের সঙ্গে যোগাযোগ রাখার চেষ্টা করুন। শুধু দেখা করেই নয়, ফোনেও তাদের মঙ্গল পরীক্ষা করুন। কাজের পাশাপাশি বিশ্রাম নিন। অনিদ্রা স্বাস্থ্যের জন্য ক্ষতিকর হতে পারে।
আপনার শুভ রং কমলা।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos