২৯ জানুয়ারি এই রাশিগুলির বিয়ের বিষয়ে বাড়িতে কথা হতে পারে, জেনে নিন রবিবারের লাভ লাইফ

২৯ জানুয়ারি, রবিবার আপনার প্রেম জীবনের জন্য কেমন হবে এবং কোনও ব্যবস্থার মাধ্যমে আপনি এই দিনটিকে আরও ভাল করতে পারেন, বিখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার কাছ থেকে এই সমস্ত প্রশ্নের উত্তরগুলি জেনে নিন

Web Desk - ANB | Published : Jan 29, 2023 4:59 AM IST

112

মেষ (Aries Love Horoscope): 
আপনি একটি ভিন্ন সংস্কৃতি বা দেশের লোকেদের প্রতি আকৃষ্ট হতে পারেন। আপনি এই মানুষটির জন্য বেশ উদ্বিগ্ন এবং আবেগপ্রবণ বোধ করবেন। আপনি যখন এই লোকটির সঙ্গে থাকবেন, তখন আপনি বাকি বিশ্বের সঙ্গে উদ্বিগ্ন হবেন না। ঈশ্বর চাইলে এই সম্পর্কটা শীঘ্রই শক্ত রূপ পেতে পারে।
 

212

বৃষ (Taurus Love Horoscope): 
আজ আপনি খুব আবেগপ্রবণ বোধ করবেন। ইতিবাচক এবং নেতিবাচক উভয় আবেগই আপনার মনকে মেঘ করে দেবে তাই আপনার রোমান্টিক জীবন সম্পর্কে এখনই কোনও সিদ্ধান্ত নেওয়া ঠিক হবে না। তবে, এই সময়টি প্রেম এবং রোমান্সের জন্য দুর্দান্ত, বিশেষত যদি আপনি একটি প্রতিশ্রুতিবদ্ধ সম্পর্কের মধ্যে থাকেন। যারা অবিবাহিত তারা আজ যে কারো প্রতি আকৃষ্ট হবে যারা তাদের প্রতি সামান্যতম আগ্রহও দেখায়।
 

312

মিথুন (Gemini Love Horoscope): 
আপনি আপনার প্রিয়জনের সঙ্গে মানসম্পন্ন সময় কাটানোর সুযোগ পাবেন। কোন কিছুর উপর শুধু একগুঁয়ে হবেন না, এটি সাহায্য করবে না, আপনার পারস্পরিক সম্পর্কের মধ্যে কেবল তিক্ততা আসবে। আপনি সত্যিই তাদের কাছ থেকে কী চান তা বোঝার জন্য আপনার সঙ্গীর কিছু সময় প্রয়োজন। আপনি একটি ভ্রমণ বা পিকনিকে যেতে পারেন বা মেজাজ হালকা করতে আপনার প্রিয় সঙ্গীত শুনতে পারেন।
 

412

কর্কট (Cancer Love Horoscope): 
আপনি যদি আপনার সম্পর্কের বিষয়ে কিছুটা সিদ্ধান্তহীন অবস্থায় থাকেন বা আপনার মন বিভিন্ন দিকে ধাবিত হয় তবে আজ আপনি একটি সিদ্ধান্তে পৌঁছাবেন। যারা সম্পর্কিত তারা আজ বাগদান বা বিবাহের সিদ্ধান্ত নিতে পারেন। গ্রহের অবস্থান পরিবর্তনের কারণে আপনি আপনার সম্পর্ককে নতুনভাবে দেখতে পারেন। আপনি যদি আগে নিবেদিত হওয়ার বিরুদ্ধে ছিলেন তবে আপনি আজকে এমন উদ্যোগকে স্বাগত জানাতে পারেন।
 

512

সিংহ (Leo Love Horoscope): 
আজ আপনার প্রিয়জনের সঙ্গে আড্ডা দেওয়ার পরিকল্পনাটি ভুল হয়ে যেতে পারে। এই প্ল্যান বাতিল করার পিছনে কারণ জানতে আপনার সঙ্গীকে খুব বেশি বিরক্ত করবেন না। বাড়িতে আরামে বসে আপনার প্রিয় টিভি শো দেখা বা একটি ভাল বই পড়া আপনার দিনটিকে আনন্দদায়ক করে তুলতে পারে।
 

612

কন্যা (Libra Love Horoscope): 
সময় এসেছে আপনার সঙ্গীর সঙ্গে বসার এবং সাম্প্রতিক অতীতে যে সমস্ত সমস্যাগুলি আপনার উভয়কে বিরক্ত করেছে সেগুলি সমাধান করার। এই জিনিসগুলি একে অপরের প্রতি আপনার উভয়ের অনুভূতি এবং উত্সর্গ সম্পর্কে হতে পারে। এটি আপাতদৃষ্টিতে তুচ্ছ ঘরোয়া সমস্যাগুলির বিষয়েও হতে পারে যা আপনারা উভয়েই উপেক্ষা করছেন। সত্য হল এখন আপনাদের দুজনকে একসঙ্গে কিছু পদক্ষেপ নিতে হবে।
 

712

তুলা ( Libra Love Horoscope): 
আপনি বেশ আবেগপ্রবণ এবং সম্ভাবনা রয়েছে যে আপনি আপনার মতো সমান আবেগপ্রবণ এবং উত্সাহী কাউকে পাবেন তবে তার সঙ্গে যাবেন না কারণ সে কেবল হতাশার দিকে পরিচালিত করবে। আপনি জানেন যে আকর্ষণ শুধুমাত্র চুম্বকের বিপরীত মেরুতেও বিদ্যমান। আপনার প্রত্যাশা কিছুটা কম করুন এবং শুধুমাত্র আপনার স্তরের লোকদের সঙ্গে বন্ধুত্ব গড়ে তোলার প্রত্যাশা করুন। এমনকি আপনি পরে তাদের সঙ্গে ব্যবসা করতে সক্ষম হতে পারেন।
 

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope): 
আজ আপনি প্রেমের বিষয়ে অস্বাভাবিকভাবে আক্রমণাত্মক হবেন। এটি আপনার সঙ্গীকে অবাক করে দেবে কারণ তিনি আপনাকে বেশিরভাগই খুব মৃদু এবং রোমান্টিক মেজাজে দেখেছেন। কিন্তু তারা আপনার নতুন শৈলীও পছন্দ করবে এবং আপনার জন্য উপযুক্ত অংশীদার হিসাবে প্রমাণিত হবে। আজ আপনার সম্পর্কের বিভিন্ন রূপ অন্বেষণ করুন. আপনি যেমন অবাক হবেন তেমনি খুশিও হবেন
 

912

ধনু (Sagittarius Love Horoscope): 
আজ প্রেমের জন্য উপযুক্ত দিন। আপনার প্রিয়জনের জন্য বিশেষ কিছু করার মাধ্যমে আপনার কৃতজ্ঞতা এবং ভালবাসা প্রকাশ করুন এবং দেখুন দিনটি কতটা বিশেষ হয়ে ওঠে। রোমান্সের সম্ভাবনা রয়েছে। আপনি যদি অবিবাহিত হন তবে আজ আপনি আপনার ভালবাসার সঙ্গে দেখা করতে পারেন বা আপনি আপনার কাছের কাউকে নতুন রোমান্টিক ভাবে দেখতে পারেন।
 

1012

মকর (Capricorn Love Horoscope): 
আপনি অকারণে আপনার প্রেমের জীবনকে জটিল করছেন। এর কারণ হল যে আপনি আপনার সামনে যা আছে তা দেখতে এবং গ্রহণ করতে লজ্জা পাচ্ছেন। আপনার উন্মুক্ত মন নিয়ে পরিস্থিতির খুব স্পষ্ট মূল্যায়ন করতে হবে এবং সেই অনুযায়ী সঠিক পথ বেছে নিতে হবে। আপনাকে দেখতে হবে কোন পথে আপনি ভাল ফল পাবেন এবং বর্তমানে আপনি আপনার অহংবোধের কারণে কোন পথে হাঁটছেন।
 

1112

কুম্ভ (Aquarius Love Horoscope): 
আপনি চান যে কেউ আপনাকে অনেক ভালবাসুক এবং আদর করুক। আপনার এই ইচ্ছা আপনাকে অনিরাপদ এবং দাবিদার দেখাতে পারে। আপনি আজ শিশুর মতো আচরণ করবেন এবং আপনার সঙ্গীকে আপনার ব্যাপারটি ব্যক্তিগত পর্যায়ে রাখতে বলবেন। এটি বেশ কঠিন কারণ আপনি উভয় একই জায়গায় কাজ করেন। আপনি আপনার সঙ্গীকে যে কঠিন পরিস্থিতিতে ফেলছেন তা উপলব্ধি করুন।
 

1212

মীন (Pisces Love Horoscope):
আজকের দিনটি আপনার সম্পর্কের ক্ষেত্রে খুব গুরুত্বপূর্ণ প্রমাণিত হতে পারে। আপনি হঠাৎ করে আপনার কাছের কাউকে নতুন দৃষ্টিকোণ থেকে দেখতে শুরু করতে পারেন এবং এটি আপনাকে আপনার সম্পর্কের দিকনির্দেশনা সম্পর্কে সঠিক সিদ্ধান্ত নিতে অনেক সাহায্য করবে। এখন আপনি নিজেকে খারাপ সম্পর্ক থেকে বেরিয়ে আসতে এবং সেই সম্পর্কগুলিতে সময় দিতে প্রস্তুত পাবেন যা আপনাকে শক্তিশালী করেছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos