ফেব্রুয়ারিতে কার ভাগ্য খুলবে কে পাবে পদোন্নতি, কেমন থাকবে অর্থনৈতিক পরিস্থিতি , দেখে নিন ১২ রাশির মাসিক রাশিফল ​

জ্যোতিষশাস্ত্র অনুসারে, ফেব্রুয়ারি মাসটি গ্রহ এবং নক্ষত্রের দিক থেকে খুব বিশেষ হতে চলেছে কারণ এই মাসে সূর্য, বুধ এবং শুক্র তাদের রাশি পরিবর্তন করবে। শনি সেখানেই স্থির থাকবে। এই অবস্থায় আপনার জন্য ফেব্রুয়ারি ২০২৩ মাসিক রাশিফল কেমন যাবে দেখে নিন

Web Desk - ANB | Published : Jan 29, 2023 5:17 AM IST

112

মেষ রাশি: 

এই মাসে আপনি অর্থ উপার্জনের নতুন সুযোগ পাবেন । তবে সঠিক আর্থিক ব্যবস্থাপনা করতে হবে, অন্যথায় আপনার খরচ বাড়তে পারে। কর্মক্ষেত্রে আপনি আপনার সেরা পারফরম্যান্স দিতে সক্ষম হবেন। চাকরিতে নতুন কোনও প্রস্তাব আসতে পারে। হঠাৎ আর্থিক লাভ হতে পারে। এই মাসে সূর্য, শুক্র ও শনি অনুকূল অবস্থানে বসে থাকবে। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে।

212

বৃষ রাশি : 

সন্তান সংক্রান্ত কোনও সমস্যা নিয়ে মন কিছুটা চিন্তিত থাকতে পারে। খরচও বাড়বে। দ্বিতীয় সপ্তাহে কর্মক্ষেত্রে কাজের বোঝা থাকবে। এই কারণে চিন্তিত হবে. ব্যবসায় অর্থ লেনদেনে খুব সতর্ক থাকুন। মাসের শেষে ব্যবসায় লাভ হবে। কাঙ্খিত সুবিধা পাওয়ার সুযোগ পাবেন। প্রেমের দিক থেকে সময়টি খুবই শুভ। পরীক্ষার প্রতিযোগিতার প্রস্তুতিতে নিয়োজিত শিক্ষার্থীরা সুখবর পাবেন।

312

মিথুন রাশি: 
কেরিয়ার-ব্যবসার সন্ধান পূরণ হতে পারে। কোনও আটকে থাকা কাজ কোনও মহিলা বন্ধুর সহায়তায় শেষ হবে। পরীক্ষা-প্রতিযোগিতায় ভালো খবর পাবেন। যানবাহন বা বাড়ির আরাম বৃদ্ধি হবে। দ্বিতীয় সপ্তাহে হঠাৎ বড় অঙ্কের অর্থ প্রাপ্তি হতে পারে। পেশা ও ব্যবসায় সাফল্য আসবে।
 

412

কর্কট রাশি: 
অর্থনৈতিক পরিস্থিতিতে উত্থান-পতন হবে । খরচও বাড়বে। মাসের শেষের দিকে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। বিবাহ সংক্রান্ত আলোচনা সফল হবে। পারিবারিক অশান্তি হতে পারে।
 

512

সিংহ রাশি : 
এই মাস উত্থান-পতনে পূর্ণ হবে । কর্মজীবনের দিক থেকে সময় গড়বে। অর্থ লেনদেনে সতর্ক থাকুন। পরিশ্রমের পূর্ণ ফল পাবেন না। স্বাস্থ্যের ক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করুন।
 

612

কন্যা রাশি
কর্মজীবনে সাফল্য পাবেন । কর্মক্ষেত্রে কর্মক্ষমতা ভালো হবে। ব্যবসার দিক থেকে এই মাসটি গড় ফলদায়ক হবে। খরচ বাড়বে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যারও সম্মুখীন হতে হতে পারে।
 

712

তুলা রাশি: 
কর্মজীবনের ক্ষেত্রে, ১৫ ফেব্রুয়ারির পরে আপনি ভাল ফল পাবেন বলে আশা করা হচ্ছে । কাজের চাপ বাড়বে। ব্যবসায় অবস্থা ভালো হবে। স্বাস্থ্যের যত্ন নিন। স্ত্রীর সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে।
 

812

বৃশ্চিক রাশি: 
এই মাসে চাকরিতে কাজের চাপ বাড়তে পারে । ব্যবসায় লাভ হবে। এই সময়ে লাভ ও খরচ দুটোরই সম্মুখীন হতে হতে পারে। খরচ বাড়তে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। প্রেম ও দাম্পত্য জীবন ভালো যাবে।
 

912

ধনু রাশি: 
এই মাসে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। চাকরিতে নতুন সুযোগ আসবে। স্বাস্থ্য ভালো থাকবে। প্রেম ও দাম্পত্য জীবন সুখের হবে। আর্থিক লাভের সম্ভাবনাও রয়েছে।
 

1012

মকর রাশি: 
কর্মজীবনের দিক থেকে এই মাসটি অস্থির হবে । কাজের চাপ থাকবে। আর্থিক লাভের পাশাপাশি ব্যয়ও বাড়বে। ভ্রমণের সময় সতর্কতা অবলম্বন করা প্রয়োজন। স্বাস্থ্য ভালো থাকবে। প্রেম এবং পারিবারিক জীবনে উত্থান-পতনের সম্মুখীন হতে হবে।
 

1112

কুম্ভ রাশি: 
ক্যারিয়ারের দিক থেকে এই মাসটি চ্যালেঞ্জিং হতে পারে । কর্মক্ষেত্রে কাজের চাপ থাকবে। ব্যবসার ক্ষেত্রেও পথ কঠিন হতে পারে। স্বাস্থ্যের ক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। প্রেমের সম্পর্ক এবং বিবাহিত জীবনে সমস্যা হবে।
 

1212

মীন রাশি : 
কর্মজীবনে চ্যালেঞ্জ মোকাবেলা করতে হবে । ব্যবসায় কঠিন প্রতিযোগিতার সম্মুখীন হতে হতে পারে। ব্যয় বৃদ্ধির কারণে অর্থ সঞ্চয় করতে অসুবিধা হবে। স্বাস্থ্যগত সমস্যা হবে। পারিবারিক জীবনে মতভেদ হতে পারে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos