রবিবারে এই রাশিগুলি মূল্যবান উপহার পেতে পারেন, দেখে নিন আপনার আজকের রাশিফল

পঞ্জিকা অনুসারে, রবিবার, মিথুন রাশির জাতক জাতিকারা অত্যাবশ্যকীয় পরিষেবার ক্ষেত্রে জড়িত তাদের খুব কঠোর পরিশ্রম করতে হবে। সেই সঙ্গে ধনু রাশির মানুষ যারা চাকরি পরিবর্তন করতে চান, তাদের কিছুক্ষণ অপেক্ষা করতে হবে, সময়টা এখন ঠিক নয়।

Web Desk - ANB | / Updated: Nov 06 2022, 08:53 AM IST

112

মেষ রাশি– 
এই রাশির জাতকদের অফিসের কাজে যেতে হতে পারে। একটি নতুন প্রকল্পের জন্য আপনাকে শহরের বাইরে যেতে হতে পারে। আপনি যদি ব্যবসায় প্রত্যাশিত লাভ না পান তবে এর জন্য মনোবল হারাবেন না। আবার চেষ্টা করুন সফলতা পাবেন। কুণ্ডলীতে গ্রহের শুভ অবস্থান আপনাকে সামরিক বিভাগে নিয়োগ দিতে পারে। কঠোর পরিশ্রম করতে থাক. শিশুদের উজ্জ্বল ভবিষ্যতের জন্য এবং অন্যান্য কাজে ভালো পারফরম্যান্সের জন্য তাকে সাহায্য করুন। আপনার সমর্থন তাকে সাহস যোগাবে। জাঙ্ক ফুড পেট জ্বালা এবং ব্যথা হতে পারে। যার মধ্যে আপনি উপশমের জন্য ঘরোয়া প্রতিকারও চেষ্টা করতে পারেন। এই সময়ে ঋণ পরিশোধ করা আপনার অগ্রাধিকার হওয়া উচিত। অতএব, ব্যয় নিয়ন্ত্রণ করা ভাল হবে। অন্যথায় পাওনাদারদের দরজায় দাঁড়াতে পারে।
আপনার শুভ রং লাল।শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212

বৃষ রাশি–
বৃষ রাশির জাতক জাতিকাদের অফিসের কাজে কিছু অসুবিধার সম্মুখীন হতে হতে পারে। কিন্তু তারপরও আপনি আপনার বোধগম্যতার সঙ্গে সেই কাজটি করতে সক্ষম হবেন। ব্যবসায়ীরা তাদের কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার কারণে আজ অর্থ উপার্জনের সম্ভাবনা রয়েছে। আপনার বিক্রয় এবং বিপণন দলের উপর ফোকাস করুন. তাদের সঙ্গে একটু শিথিলতা তাদের অসতর্ক করে তুলবে। অপ্রয়োজনীয় কাজে সময় নষ্ট না করে তরুণদের উচিত প্রয়োজনীয় কাজে মনোনিবেশ করা। স্মার্ট কাজ করে শক্তি সঞ্চয় করার চেষ্টা করুন। আপনি আপনার সন্তানের শিক্ষা এবং কর্মজীবন নিয়ে চিন্তিত হতে পারেন। তার মধ্যে সময় বের করে ক্যারিয়ার নিয়ে আলোচনা করা ভালো হবে। জিম করুন এবং ব্যায়াম করুন আপনার দৈনন্দিন রুটিনের একটি অংশ। এটি নিয়মিত করলে আপনি সুস্থ থাকবেন। আপনি উচ্চপদস্থ কর্মকর্তা বা সম্মানিত ব্যক্তির কাছ থেকে একটি মূল্যবান উপহার পেতে পারেন, যা আপনার মনোবল বৃদ্ধির পাশাপাশি আপনার ব্যক্তিত্বকে বাড়িয়ে তুলবে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
 

312

মিথুন–
মিথুন রাশির জাতক জাতিকারা অত্যাবশ্যকীয় পরিষেবার ক্ষেত্রে যুক্ত তাদের থেমে না গিয়ে অক্লান্ত পরিশ্রম করতে হবে। ব্যবসায় মন্দা থাকলে তার জন্য হতাশ হবেন না। ধৈর্য ধরুন, ভবিষ্যতে ব্যবসা বাড়বে। দিনের শুরুতে এবং বিশেষ করে যে কোনও নতুন কাজের শুরুতে বাবা-মায়ের আশীর্বাদ নিয়ে কাজ শুরু করুন। তাঁর আশীর্বাদ আপনার জন্য উপকারী হবে। পারিবারিক বিষয়ে কিছু কঠিন সিদ্ধান্ত নিতে হবে। যে অন্যের অনুভূতিতে আঘাত করতে পারে। ঋতু অনুযায়ী আপনার জীবনধারা পরিবর্তন করুন। আজ স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। অপরিচিত কাউকে তাদের আবেগপূর্ণ কথা শোনার সঙ্গে সঙ্গে বিশ্বাস করবেন না। সত্য এবং বাস্তবতার মধ্যে পার্থক্য চিনতে হবে।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।
 

412

কর্কট রাশি– 
কর্কট রাশির জাতক জাতিকারা যদি কর্মে পরিপূর্ণতা চান, তবে একবারে একটি মাত্র কাজ করুন এবং আপনার পুরো ফোকাস রাখুন। আজ সাধারণ দোকানের কাজ করে দোকানদারদের ভাল লাভের সম্ভাবনা রয়েছে। আপনার দোকানে পণ্যের বৈচিত্র্য বাড়ান, এতে ব্যবসা বাড়বে। আজ তরুণদের মনে নতুন কিছু করার উত্থান থাকবে। যার কারণে কাজ করতে ভালো লাগবে না। ঘর সাজানোর জন্য উৎসবের জন্য অপেক্ষা করা উচিত নয়। ছোটখাটো পরিবর্তনের জন্যও রুমের লাগেজ সেটিংস পরিবর্তন করা যেতে পারে। যদি কিছু সময়ের জন্য আপনার স্বাস্থ্যের অবনতি হয়। তাই আজ এর উন্নতির সব সম্ভাবনা রয়েছে। সামাজিক কাজ যাই হোক না কেন হাতে নেবেন। এটি সম্পূর্ণ করতে বন্ধুরা সাহায্য করবে। যা কাজকে সহজ করবে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

সিংহ– 
এই রাশির জাতকদের জন্য আজকের দিনটি শুভ হবে যারা গবেষণার কাজ করেন। তারা অনেক বিষয়ে সফলতা পাবেন। খুচরা ও দুগ্ধ ব্যবসায়ীদের বিক্রির হার বাড়বে। যার ফলে তারা যেমন আর্থিক সুবিধা পাবে তেমনি ব্যবসার অবস্থাও আগের চেয়ে ভালো হবে। তরুণদের জন্য ব্যর্থতা বা ভালো ফল না পাওয়ার কারণে মনে নেতিবাচক চিন্তা আসতে পারে। এই চিন্তাগুলিকে আপনার উপর কর্তৃত্ব করতে দেবেন না। পিতার কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। পৈতৃক লাভের সম্ভাবনা রয়েছে। যার মাধ্যমে আপনার বর্তমান ঝামেলা দূর হবে। পেট ঠিক থাকলে অর্ধেক রোগ এভাবেই দূর হয়ে যায়, তাই খাবারে ফাইবার সমৃদ্ধ খাবার অন্তর্ভুক্ত করা আপনার স্বাস্থ্যের জন্য ভালো হবে। সমস্যা দেখলে আতঙ্কিত হওয়া ভালো নয়। নিজেকে এতটাই শক্তিশালী করুন যে যত কষ্টই আসুক মোকাবেলা করতে পারেন। 
আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612

কন্যা– 
কন্যা রাশির জাতক জাতিকাদের সঠিক সময়ে অফিসে পৌঁছানো উচিত। আজ বস আপনাকে কিছু গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব অর্পণ করতে পারেন। যার জন্য আপনার উপস্থিতি বাধ্যতামূলক। আউট অফ ফ্যাশনের কারণে টেক্সটাইল ব্যবসায়ীদের তাদের দামে পণ্য বিক্রি করতে হতে পারে। যার কারণে আজ তাদের লাভের সংশয় রয়েছে। দীর্ঘদিন ধরে তরুণদের মনে যে অশান্তি চলছে। এখন তার মধ্যে একটি বিরতি থাকবে এবং সে শান্ত চিত্তে কিছু চিন্তা করতে পারবে। আপনার পিতামাতার সেবা করার সুযোগ মিস করবেন না। সম্ভব হলে আজও মায়ের সেবা করুন। সেবা করলে ফল পাবেন। আজ বিশেষ করে মহিলারা কোমর ব্যথা নিয়ে চিন্তিত হতে পারেন। যেহেতু ঠান্ডা আবহাওয়া শুরু হয়েছে, আপনি ব্যথা থেকে মুক্তি পেতে কম্প্রেসও করতে পারেন। পশুদের খাওয়ালে ভালো হবে।গরুকে চারণ ও সঙ্গে দিলে আপনি ইতিবাচক শক্তি পাবেন।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 

712

তুলা– 
তুলা রাশির জাতক জাতিকারা মনকে শান্ত ও স্থির রাখে। অধীনস্থদের উপর অকারণে রাগ করবেন না। এতে আপনার পদের মর্যাদা নষ্ট হতে পারে। লোহা ব্যবসায়ীদের জন্য আজ একটি শুভ দিন। এটা সম্ভব যে আপনি প্রচুর পরিমাণে পণ্য পাবেন যা থেকে আপনি ভাল লাভ করবেন। যুবকদের তাদের একগুঁয়ে স্বভাব ত্যাগ করতে হবে। তার এই স্বভাবের কারণে অনেকেই তার ওপর রাগ করতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে তাল মিলিয়ে চলতে হবে। কিছু বিষয়ে বিবাদের সম্ভাবনা রয়েছে। এটি এড়াতে চেষ্টা করুন। যে কোনও ধারালো ও ধারালো বস্তু ব্যবহার করার সময় সতর্ক থাকুন। আপনি আঘাত পেতে ভয়. সামাজিক যোগাযোগ বাড়ানোর চেষ্টা করুন। আপনি যত বেশি পরিচিতির সঙ্গে সংযুক্ত হবেন, ভবিষ্যতে আপনি তত বেশি উপকৃত হবেন।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
 

812

বৃশ্চিক– 
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের অফিসিয়াল সিদ্ধান্ত নেওয়ার সময় তাদের অহংকার মাঝখানে আসতে দেওয়া উচিত নয়। সিদ্ধান্ত নেওয়ার সময় তাড়াহুড়ো করবেন না। ব্যবসায়ীদের কথাবার্তা ও আচরণের দিকে নজর দিতে হবে। এতে আপনার পরিচিতি বাড়বে। শুধুমাত্র এই পরিচিতিগুলোই আগামী সময়ে সুফল বয়ে আনবে। তরুণরা আজ নিজেদের সমস্যায় জড়িয়ে পড়বে। আপনি যদি শান্ত মনে চিন্তা করেন তবে সমস্যারও সমাধান হবে। শ্বশুরবাড়ির পক্ষ থেকে কোনও ধরনের নেতিবাচক তথ্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। মানসিকভাবে প্রস্তুত থাকুন। মনকে শান্ত রাখতে সময় বের করে ধ্যান ও ব্যায়াম করা শুরু করুন। এটি নিয়মিত করুন এবং এই ক্রমটি ভাঙতে দেবেন না। বাইরের লোকের ভরসায় কোনও কাজ করবেন না বা নেবেন না। সামর্থ্যের ভিত্তিতে যে কোনও কাজ করুন।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।
 

912

ধনু- 
ধনু রাশির জাতক জাতিকারা চাকরি পরিবর্তন করতে চান, তাদের একটু অপেক্ষা করা উচিত। এই মুহূর্তে আপনার জন্য সময় অনুকূল নয়। এছাড়াও অনলাইন ব্যবসা করার কমেন্ট বক্সে গ্রাহকদের প্রতিক্রিয়া দেখতে থাকুন। এছাড়াও দুর্বল গ্রাহক প্রতিক্রিয়া হতে পারে. মনকে একাগ্র করে তরুণদের ভবিষ্যৎ পরিকল্পনা করুন। এটি তাদের আরও ভাল ফলাফল দেবে। পরিবারের ভাইদের সঙ্গে সময় কাটান। তাদের সঙ্গে যেকোন গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করা আপনাকে আরও ভালো সিদ্ধান্তে পৌঁছাতে সাহায্য করবে। অকারণে খালি পেটে থাকবেন না, না হলে অ্যাসিডিটির সমস্যা হতে পারে। খাবার খাবেন না, শুধু হালকা নাস্তা খান। আপনি যদি কিছু ধর্মীয় কাজের দিকে মনোযোগ দেন তবে স্বাভাবিকভাবেই আপনার সম্মান এবং সম্মান বৃদ্ধি পাবে। 
আপনার শুভ রং হলুদ।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

মকর– 
মকর রাশির জাতক জাতিকারা আজ ইতিবাচক শক্তি অনুভব করবেন। দিন শুরু হলেই পেয়ে যেতে পারেন কাঙ্খিত কাজ। দীর্ঘদিন ধরে ঋণের জন্য করা প্রচেষ্টা সফল হবে। লোন পাসিং সংক্রান্ত কিছু ভালো তথ্য ব্যবসায়ীরা পেতে পারেন। যুবকদের উচিৎ যে কাজে তারা আগ্রহী, সে কাজটি তারা ভালোভাবে সম্পন্ন করতে পারবে। বাড়িতে বিদ্যুত সংক্রান্ত কোনও কাজ পড়ে থাকলে সেগুলি সম্পন্ন করুন।এই কাজে অবহেলা ঠিক হবে না। আপনি যদি সুগারের রোগী হন তবে আপনার খাদ্যাভ্যাসের প্রতি সতর্ক থাকুন।ঔষধ গ্রহণে অসতর্ক হবেন না। যে কোন অভাবীকে সাহায্য করুন। সামর্থ্য অনুযায়ী যে কোনও অভাবীকে খাবারও দিতে পারেন।
আপনার শুভ রং নীল।শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
 

1112

কুম্ভ-
চাকরিজীবী কুম্ভ রাশির জাতক জাতিকাদের অফিস রাজনীতি থেকে দূরে থাকার চেষ্টা করতে হবে। অন্যথায়, আপনি অকারণে যে কোনও বিতর্কের ইস্যুতে পরিণত হতে পারেন। ধৈর্য দেখান। যারা স্ক্র্যাপ ব্যবসা করছেন তারা বড় মুনাফা অর্জন করতে সক্ষম হবেন। হয়তো তারা কোনও বড় ভবন বা কারখানার স্ক্র্যাপ পেতে পারে। যৌবনকে শান্ত রাখ এবং প্রভুর ধ্যান কর। আপনি যদি তার কাছে সবকিছু ছেড়ে দেন তবে তিনি আপনার সেরাটা করবেন। আজ পারিবারিক অবস্থা স্বাভাবিক হতে চলেছে। তাই কোনও মানসিক চাপ নেওয়ার দরকার নেই। ঠান্ডা জিনিস খাওয়া থেকে বিরত থাকুন। সামান্য অসাবধানতাও বড় সমস্যা ডেকে আনতে পারে। এক আত্মীয় যার সঙ্গে অনেকদিন কথা হয়নি। আপনি তাদের ফোন করে চমকে দিতে পারেন।
আপনার শুভ রং মেরুন।শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 
 

1212

মীন-
মীন রাশির লোকেরা তাদের বসের দেওয়া কাজগুলি সঠিকভাবে করতে সক্ষম হবেন, যা বসকেও খুশি করবে। চিকিৎসা ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি চাপের হবে। আপনাকে ধৈর্য ধরে কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে। আজ সারাদিন বন্ধুদের সঙ্গে আনন্দে কাটবে তরুণরা। হঠাৎ করে পারিবারিক সমস্যার সম্মুখীন হতে হতে পারে, তাই সাহস হারাবেন না এবং চ্যালেঞ্জ মোকাবেলা করুন। দীর্ঘস্থায়ী রোগের কারণে, আপনি বিচলিত হতে পারেন, এটি সম্পর্কে অসতর্ক না হয়ে প্রদত্ত সতর্কতাগুলি অনুসরণ করতে থাকুন। যোগ্যতা অনুযায়ী সফলতা পাওয়ার ক্ষেত্রে সন্দেহ আছে, যার কারণে মন বিষণ্ণ থাকবে, তবে চেষ্টা চালিয়ে যান, শীঘ্রই আপনি কাঙ্ক্ষিত সাফল্য পাবেন।
আপনার শুভ রং কমলা।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos