অতিরিক্ত কাজের জন্য শারীরিক ও মানসিক অবসাদ দেখা দিতে পারে এই তারিখের জাতক জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। জ্যোতিষ ভাষায় একে বলে নিউমেরোলজি। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা ভাগ্য গণনা করেন। দেখে নিন আজকের দিনটি।

Chirag Daruwalla | Published : Nov 6, 2022 3:04 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


গণেশ বলেছেন, আজ পরিবার ও বন্ধুদের সঙ্গে দিন আনন্দে কাটবে। বাড়ির রক্ষণাবেক্ষণের পরিকল্পনা নিয়ে আলোচনা হতে পারে। অতিরিক্ত পরিশ্রম ও ক্লান্তি বিরক্তির কারণ হতে পারে। ব্যবসার জন্য কঠোর পরিশ্রমের প্রয়োজন। ঠান্ডা খাবার গলায় ইনফেকশনের কারণ হতে পারে।
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


গণেশ বলেছেন, আজ আপনার বেশিরভাগ সময় ব্যয় করুন ইতিবাচক কাজে। যে কোনও পরিকল্পনা বাড়ি ও ব্যবসা উভয় ক্ষেত্রে ভালো প্রমাণিত হবে। কোনও বিষয় ভাইয়ের সঙ্গে বিবাদ হতে পারে। আত্মবিশ্বাস নষ্ট হতে পারে। দম্পতিদের মধ্যে কোনও বিষয় বিবাদ হতে পারে।     
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 


গণেশ বলেছেন, মন দিয়ে কাজ করলে ভালো ফল পাবেন। শিক্ষার্থীদের পড়াশোনায় মন দিতে হবে। সরকারি কাজ অসমাপ্ত না রেখে সময় মতো শেষ করুন। অতিরিক্ত কাজ শারীরিক ও মানসিক অবসাদ সৃষ্টি করবে। স্বামী-স্ত্রী মধ্যে মতভেদ হতে পারে।  
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


গণেশ বলেছেন, আজ ইতিবাচক ভাবনাচিন্তার সঙ্গে দৈনন্দিন রুটিন ঠিক করুন। বাড়িতে শৃঙ্খলা বজায় থাকবে। আজ যে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ নিন। যে কোনও সমস্যা সমাধানে স্ত্রী পরামর্শ নিন। স্বাস্থ্য ভালো থাকবে।  
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


গণেশ বলেছেন, অন্যের ভুলের দিকে মন না দিয়ে নিজের কাজে মন দিন। গ্রহের অবস্থান অনুকূল থাকবে। বাচ্চার সমস্যা বুঝে সমাধান করুন। স্বামী-স্ত্রী মধ্যে রোম্যান্টিক সম্পর্ক বজায় থাকবে। কোষ্ঠকাঠিন্যের সমস্যা থেকে মুক্তি পেতে খাদ্যাতালিকায় নজর দিন। গ্যাসের সমস্য়া দেখা দিতে পারে।  
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


গণেশ বলেছেন, গ্রহের অবস্থান ভালো থাকবে। আপনার উদ্বেগ ত্যাগ করুন। স্বস্তিদায়ক পরিবেশ তৈরি হবে। আজ কোনও ভালো খবর পেতে পারেন। মানসিক চাপের কারণে সমস্যা দেখা দিতে পারে। পরিবারের সদস্যের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ তৈরি হবে।

 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


গণেশ বলেছেন, দিনের বেশির ভাগ সময় কাটবে বন্ধুর সঙ্গে আড্ডা দিয়ে। তরুণরা ভবিষ্যত নিয়ে পরিকল্পনা করতে পারেন। বাড়ির কোনও সদস্য বিরক্ত বোধ করবেন। স্বামী-স্ত্রী একে অপরের সঙ্গে সমন্বয়ের মাধ্যমে সমস্যা সমাধান করুন। যে কোনও আঘাত প্রসঙ্গে সতর্ক হন। 
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


গণেশ বলেছেন, আপনি আপনার কাজের ধরন পরিবর্তনের জন্য গত কয়েক বছর ধরে যে পরিকল্পনা করছেন তা আজ বাস্তবায়িত হবে। রাজনৈতিক ক্ষেত্রে আপনার অবস্থান দৃঢ় হবে। কর্মক্ষেত্রে চাপ দূর হবে। স্বামী-স্ত্রী মধ্যে আদর্শগত পার্থক্য দেখা দিতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে।

 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


গণেশ বলেছেন, আপনি সামাজিক ও পেশাগত আধিপত্য বিস্তার করবে। উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত সম্পত্তি সংক্রান্ত কোনও সমস্যা থাকলে তা সমাধান হবে। আর্থিক অবস্থা ভালো থাকবে। কেনাকাটার সময় অতিরিক্ত সতর্কতার অবলম্বন করুন। দাম্পত্য সম্পর্কে ইগো আসতে দেবেন না। রাগ ও মানসিক চাপের কারণে জটিলতা তৈরি হতে পারে। 
 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos