বুধবারে এই রাশিগুলির আজ উন্নতির যোগ ও সুখের দিন কাটবে, দেখে নিন আজকের রাশিফল

বুধবার, মেষ রাশির জাতকদের তাড়াহুড়ো করে কোনও কাজ পরিচালনা করার চেষ্টা করা উচিত নয় বরং বুদ্ধিমানের সঙ্গে, অন্যদিকে তুলা রাশির ব্যবসায়ীদের উচিত তাদের গ্রাহকদের সঙ্গে ভাল আচরণ করা এবং তাদের মন জয় করার জন্য কাজ করা, এটি তাদের সংখ্যা বৃদ্ধি করবে।

Web Desk - ANB | Published : Dec 7, 2022 1:30 AM IST / Updated: Dec 07 2022, 07:07 AM IST

112

মেষ রাশি– 
মেষ রাশির জাতক জাতিকাদের তাড়াহুড়ো করে বুদ্ধিমত্তার সঙ্গে কোনও কাজ সামাল দেওয়ার চেষ্টা করা উচিত নয়। হোটেল রেস্তোরাঁর ব্যবসায়ীদের তাদের পণ্যের গুণমানের দিকে মনোযোগ দেওয়া উচিত, শুধুমাত্র যদি এটি উচ্চ স্তরের হয় তবে আপনার পণ্য বিক্রির সঙ্গে সঙ্গে সুনামও তৈরি হবে। যুবকদের অলস হওয়া ভালো নয়, অলসতা যুবকের পরিশ্রমে মরিচা ধরিয়ে দিতে পারে, পরিশ্রম করতে থাকুন। ভাই-বোনদের কোনও সমস্যা হলে মন খারাপ না করে ধৈর্য ধরতে পরামর্শ দিন, ধৈর্য ধরলেই সমস্যার সমাধান হবে। আজ আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা ভালো থাকবে, অন্যান্য দিনের তুলনায় আপনি উদ্যমী এবং সুস্থ বোধ করবেন।
আপনার শুভ রং লাল।শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212

বৃষ রাশি–
এই রাশির জাতক জাতিকাদের নিজেদের নেটওয়ার্ক মজবুত করতে নিজে থেকেই এগিয়ে যেতে হবে। নেটওয়ার্ক যত বড় হবে তত বেশি লাভ পাবেন। বিনিয়োগ সম্পর্কিত চুক্তি চূড়ান্ত করার আগে, এর লাভ-ক্ষতি সম্পর্কে সাবধানে চিন্তা করা উচিত। ছাত্রছাত্রীদের উচিত শিক্ষাক্ষেত্রে ভালো পারফর্ম করা এবং এর জন্য পরিকল্পনা করে পড়াশোনা শেষ করা। ক্ষণিকের রাগ সারাদিনে আপনার মেজাজ নষ্ট করতে পারে, তাই রাগ নিয়ন্ত্রণ করলে ভালো হবে। খুব বেশি ঠান্ডা জিনিস খাওয়ার চেষ্টা করবেন না কারণ এটি আপনার ক্ষতি করতে পারে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
 

312

মিথুন–
মিথুন রাশির সরকারি চাকরিতে কর্মরত ব্যক্তিদের বদলির সম্ভাবনা রয়েছে। লোহা ব্যবসায়ীরা আজ তাদের ব্যবসায় ভাল উপার্জন করতে সক্ষম হবেন, অন্যান্য ব্যবসাও স্বাভাবিক গতিতে চলবে। যুবকরা কঠিন কাজগুলোও খুব সহজে সামলাতে পারবে, ভালো কাজে আপনার শক্তি লাগাবে। অনেক গৃহস্থালির কাজ মুলতুবি হয়ে গেছে, তাই সেই মুলতুবি কাজগুলি দ্রুত নিষ্পত্তি করার জন্য কাজ করুন এবং পরিষ্কার-পরিচ্ছন্নতার দিকে বিশেষ মনোযোগ দিন। চোখে জ্বালাপোড়া এবং ব্যথার অভিযোগ থাকতে পারে, তাই কিছুক্ষণ চোখ বন্ধ করে বিশ্রাম নেওয়া ভালো।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।
 

412

কর্কট রাশি– 
এই রাশির লক্ষ্য ভিত্তিক কর্মীদের উপর কাজ শেষ করার চাপ বেশি থাকবে, অগ্রগতির জন্য তাদের সময়মতো লক্ষ্য পূরণ করতে হবে। যারা টেলিকমিউনিকেশনের ব্যবসা করছেন তারা চিন্তিত হতে পারেন অন্যদের কাজ স্বাভাবিক থাকবে। তাদের লক্ষ্য নির্ধারণের পর তা অর্জনের জন্য তরুণদের কঠোর পরিশ্রম করতে হবে। বন্ধুদের সহযোগিতা পাবেন এবং তাদের সহায়তায় সমস্যার সমাধান হতে পারে। খাবার নিয়ন্ত্রণ করতে হবে, ওজন যদি বাড়তে থাকে, তাহলে বুঝবেন আপনি কোনও মারাত্মক রোগের কবলে পড়তে চলেছেন।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

সিংহ– 
সিংহ রাশির যারা প্রতিরক্ষা সংক্রান্ত বিভাগে কাজ করেন তারা বদলির চিঠি পেতে পারেন। ব্যবসায়ীরা তাদের ব্যবসা সম্প্রসারণের জন্য ঋণ পাওয়ার ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। তরুণরা কোনও কাজে সাফল্য না পেলেও নিরাশ না হয়ে পূর্ণ শক্তি নিয়ে প্রস্তুতি নিন, সাফল্য অবশ্যই আসবে। পিতামাতার স্বাস্থ্যের যত্ন নিন, তাদের প্রয়োজন সম্পর্কে খোঁজ খবর নিন এবং ওষুধ ইত্যাদি ফুরিয়ে গেলে আগে থেকে নিয়ে আসুন। হাঁপানি রোগীদের সতর্ক হওয়া উচিত শুধু আজই নয়, শীত মৌসুমে এ রোগ বাড়তে পারে।
আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612

কন্যা– 
এই রাশির জাতক জাতিকাদের অযথা চিন্তা করা উচিত নয়, কর্মজীবনের ক্ষেত্রে পরিস্থিতি অনুকূলে রয়েছে, শুধু কেরিয়ার তৈরির কাজে যুক্ত হন। ব্যবসায়ীদের স্বভাবে নম্রতা ও সরলতা বজায় রাখতে হবে, তবেই তারা সফল হতে পারবে, অহংকার কাজ করে না। তরুণদের তীক্ষ্ণ প্রতিক্রিয়া দেওয়া থেকে বিরত থাকা উচিত, এটি সামাজিকভাবে ভালো প্রভাব ফেলবে না। প্রিয়জনের সঙ্গে আচরণে স্বচ্ছতা রাখাই উত্তম। স্বচ্ছতা না থাকলেই বিভ্রান্তি দেখা দিতে পারে। ছোটখাটো অসুখ হলেও তাৎক্ষণিক চিকিৎসা নিন, অনেক সময় ছোটখাটো অসুখকে অবহেলা করা বড় সমস্যা হয়ে দাঁড়ায়।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 

712

তুলা– 
তুলা রাশির শিল্প ও মিডিয়া সেক্টরের সঙ্গে যুক্ত ব্যক্তিদের অতিরিক্ত পরিশ্রমের কারণে আজ কঠোর পরিশ্রম করতে প্রস্তুত থাকতে হবে। ব্যবসায়ীদের উচিত তাদের গ্রাহকদের সঙ্গে ভালো ব্যবহার করা এবং তাদের মন জয় করার জন্য কাজ করা, এতে গ্রাহকের সংখ্যা দ্রুত বৃদ্ধি পাবে। যুবকদের যে কাজই করতে হবে, তা পূর্ণ চিত্তে এবং আত্মতৃপ্তির জন্য করতে হবে, তাতে কোনও ভান করা চলবে না। পরিবারের সদস্যদের আর্থিকভাবে সহযোগিতা করার জন্য প্রস্তুত থাকতে হবে। গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন, দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
 

812

বৃশ্চিক– 
এই রাশির সফ্টওয়্যার সংস্থাগুলিতে কাজ করা ব্যক্তিদের আজকে একটু বেশি কাজ করতে হবে কারণ সমস্ত কাজ আজই শেষ করতে হবে। মহিলা গ্রাহকদের রাগান্বিত করবেন না, আপনি তাদের সম্মান করে ব্যবসায় লাভ পাবেন। যুবকরা কোথাও থেকে কিছু সুখবর পেতে পারেন, যার জন্য তারা দীর্ঘদিন ধরে অপেক্ষা করছেন। আপনার প্রচেষ্টার কারণে কোনও আটকে থাকা কাজ শেষ হওয়ার কারণে পরিবারে আপনার সুনাম বৃদ্ধি পাবে। অপ্রয়োজনীয় ভ্রমণ এড়িয়ে চলতে হবে, প্রয়োজন হলেই ভ্রমণের পরিকল্পনা করুন।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।
 

912

ধনু- 
ধনু রাশির মানুষদের অফিসে তাদের কাজের উন্নতির পরিকল্পনা করা উচিত, কাজের স্টাইলে আরও দক্ষতা আনার চেষ্টা করা উচিত। ব্যবসায়িক স্থানে সহকর্মীদের সঙ্গে ভালো ব্যবহার রাখুন, তাদের চাকর মনে করে কঠোর ভাষা ব্যবহার করবেন না, তারা খুশি হলে নিরলসভাবে কাজ করবেন। যুবকরা পরিবারের পূর্ণ সমর্থন পাবেন, পরিবারের সদস্যদের কাছে তাদের মনের কথা বলতে পারবেন। শিশুদের পথ দেখাতে হতে পারে, বড় সন্তান থাকলে বন্ধুত্বপূর্ণ আচরণ রাখুন, মাঝে মাঝে গসিপ করুন এবং মজা করুন, সবসময় জ্ঞান দেবেন না। আপনার স্বাস্থ্যের যত্ন নিন এবং সংক্রমণ সম্পর্কে সতর্ক থাকুন, এটি হওয়ার সম্ভাবনা রয়েছে।
আপনার শুভ রং হলুদ।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

মকর– 
এই রাশির জাতকরা অফিসে ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছ থেকে গুরুত্বপূর্ণ মতামত পেতে পারেন যা তাদের কর্মজীবনের জন্য উপযোগী হবে। ব্যবসায় মুনাফা অর্জন করতে না পারলে মানসিক চাপ বাড়বে, ব্যবসা থাকলে সব সময় লাভ-ক্ষতি হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত যুবকরা সফল হতে পারে। এতে তাদের আত্মবিশ্বাসও বাড়বে। পারিবারিকভাবে শেহনাই অভিনয় করা হবে, বিবাহযোগ্য যুবক-যুবতীর সম্পর্ক নিশ্চিত হবে, যার কারণে সবাই খুশি হবে। কোষ্ঠকাঠিন্যের সমস্যা নিয়ে চিন্তা করতে হতে পারে, খাবারে আঁশের পরিমাণ বাড়াতে হবে।
আপনার শুভ রং নীল।শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
 

1112

কুম্ভ-
কুম্ভ রাশির জাতক জাতিকাদের অফিসে তাদের নিজের সহকর্মীদের সঙ্গে প্রতিযোগিতা থাকবে, প্রতিযোগিতা ভালো তবে হিংসা করবেন না। ব্যবসায়ীরা যদি কোথাও বিনিয়োগ করতে চান, তবে আজই বন্ধ করা আপনার স্বার্থে হবে, কারণ আজ বিনিয়োগ করলে ক্ষতি হতে পারে। আপনার শক্তিকে ইতিবাচক কাজে লাগান, এটিকে ক্রোধে রূপান্তর করে নষ্ট হতে দেবেন না। বাড়িতে অতিথির আগমন, আতিথেয়তা প্রদর্শনের কারণে পরিবেশটি আনন্দে পূর্ণ হবে। সর্দি-কাশির সমস্যা হলে সঙ্গে সঙ্গে চিকিৎসা নিন, অন্যথায় সমস্যা বাড়তে পারে এবং মারাত্মক আকার ধারণ করতে পারে।
আপনার শুভ রং মেরুন।শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 
 

1212

মীন-
এই রাশির জাতকরা সমাজের প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ পাবেন, যা কর্মজীবনে উন্নতির পথ খুলে দেবে। নতুন ব্যবসা শুরু করা ব্যবসায়ীদের মুনাফা না পাওয়ার ক্ষেত্রে তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেওয়া উচিত নয়, ধৈর্যের সঙ্গে সমস্ত পরিস্থিতি বিবেচনা করুন। তার ভালো পারফরম্যান্সের কারণে তরুণরা অফিসের সবার কাছ থেকে প্রশংসা পেতে পারবে, সবাই ভালো কাজের প্রশংসা করে। সম্পর্ক টিকিয়ে রাখতে চাইলে ছোট ছোট বিষয়কে গুরুত্ব না দিয়ে ভুলে যাওয়ার চেষ্টা করুন। স্বাস্থ্য ভালো রাখতে চাইলে ভাজা খাবার থেকে দূরে থাকুন এবং ভারী খাবারের পরিবর্তে হালকা খাবার খান।
আপনার শুভ রং কমলা।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!
Recommended Photos