বুধবারে এই রাশিগুলি সমৃদ্ধি লাভের সম্ভাবনা রয়েছে, দেখে নিন আপনার আজকের রাশিফল

পঞ্জিকা অনুসারে, বুধবার, কন্যা রাশির জাতকদের তাদের কাজের প্রতি নিবেদিত দেখা যাবে,যখন মীন রাশির ব্যবসায়ীদের ব্যবসা অংশীদারিত্বে রয়েছে, তখন তাদের অংশীদার তবে অন্ধভাবে বিশ্বাস করবেন না, মাঝে মাঝে প্রতিটি বিষয় নিয়ে আলোচনা করতে থাকুন।

 

Web Desk - ANB | / Updated: Nov 09 2022, 07:04 AM IST

112

মেষ রাশি– 
মেষ রাশির জাতক জাতিকাদের উচিত পেশাগতভাবে কাজ করা, আবেগপ্রবণ হওয়া এড়িয়ে চলা, পরিস্থিতি ও পরিবেশ দেখে কাজ করা। অতিরিক্ত সবকিছুই মারাত্মক, তাই ব্যবসায়ীদের অন্য ব্যবসায়ী ও গ্রাহকদের ব্যাপারে সতর্ক থাকতে হবে, কাউকে অন্ধভাবে বিশ্বাস করবেন না। যুব সমাজকে মাদকসেবীদের সঙ্গ থেকে দূরে থাকতে হবে। নতুন বন্ধু বানানোর আগে তাদের ভালো করে জানুন। কোনও কাজ বা সিদ্ধান্ত নেওয়ার শুরুতে পরিবারের পূর্ণ সমর্থন থাকবে। পারিবারিক কাজে যোগ দিলে একে অপরের প্রতি ভালোবাসা আরও বাড়বে। এই রাশির বাচ্চাদের অত্যধিক আইসক্রিম এবং কোল্ড ড্রিঙ্কস পান করা থেকে বিরত থাকতে হবে, তাদের গলা ব্যথা হতে পারে। সামাজিক দেখানো ভাব এড়িয়ে চলুন, অজথা অর্থ ব্যয় করবেন না।
আপনার শুভ রং লাল।শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212

বৃষ রাশি–
এই রাশির জাতকদের চাকরি পেতে ভালো না লাগলেও কাজ করতে থাকুন এবং একই সঙ্গে নতুন চাকরি খুঁজতে থাকুন, নতুন চাকরি পেলেই চলে যান। আপনার ব্যবসা আপনার কন্ঠস্বরের উপর নির্ভরশীল, তাই আপনি যদি ভালবাসার সঙ্গে কথা বলেন, তাহলে গ্রাহকরাও আপনার সঙ্গে সংযুক্ত থাকবে এবং নিজেদেরকে আপন মনে করবে। প্রেমের ক্ষেত্রে যুবকদের জন্য আজকের দিনটি ইতিবাচক হবে, একতরফা প্রেমের মানুষরাও আজ সামনে থেকে হ্যাঁ বলতে পারেন। আপনাকে পরিবারের বড়দের সেবা করতে হবে, তবেই আপনার সমৃদ্ধির দ্বার খুলে যাবে, তারা অস্বীকার করার পরেও তাদের সেবা করুন। কাশি, সর্দি থেকে দূরে থাকতে হবে, সংক্রমণের ভয় থাকে, তাড়াতাড়ি এড়িয়ে চললে পরবর্তীতে রোগ এড়ানো যায়। বন্ধুদের সঙ্গে সময় কাটানোর পরিস্থিতি তৈরি হবে, পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করে মন খুশি হবে। মাঝে মাঝে বন্ধুদের জন্য সময় দিতে হয়। 
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
 

312

মিথুন–
মিথুন রাশির লোকেরা বসের সঙ্গে খুব সম্মানের সঙ্গে আচরণ করে। বসের সঙ্গে বিবাদ সমস্যা সৃষ্টি করতে পারে, তাই তাদের সঙ্গে বিবাদ এড়িয়ে চলুন। খাদ্য ও পানীয়ের ব্যবসায়ীরা লাভবান হবেন, বিপরীতে মাদকের সঙ্গে জড়িত ব্যবসায়ীরা ক্ষতিগ্রস্ত হতে পারেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত যুবকদের কঠোর পরিশ্রমের সঙ্গে প্রস্তুতি নিতে হবে, তবেই তারা সফলতা পাবে। বার্ধক্যের মধ্যে থাকা ব্যক্তিদের স্বাস্থ্যের অবস্থা মৃদু থাকবে, তাই তাদের সেবা করতে একটুও বাদ যাবেন না। ডায়রিয়া হওয়ার সম্ভাবনা আছে, তাই খাবার-দাবারে বিশেষ যত্ন নিন। ওষুধের চেয়ে পরিহার ভালো, তাই আগে থেকে বিরত থাকলে ভালো হবে। বিশেষ কারো বিবাহ অনুষ্ঠানের দায়িত্ব পেতে পারেন, যার কারণে আপনাকে বেশি সময় দিতে হতে পারে।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।
 

412

কর্কট রাশি– 
এই রাশির জাতক জাতিকাদের অনেক সঙ্গী ঈর্ষান্বিত হতে পারে, আপনি আপনার দিক থেকে কারো মন্দ করবেন না এবং অন্য কেউ করলে তাতে জড়াবেন না। ব্যবসায় অংশীদারের সঙ্গে বিবাদ হতে পারে, বিবাদের পরিস্থিতি যাতে না হয়, সেজন্য হিসাব আগে থেকেই পরিষ্কার করে রাখুন। আজ যুবকরা অযথা ঘোরাফেরা করবেন না, আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে, এমনকি বাড়িতেও সতর্ক থাকুন। মায়ের দিক থেকে কিছু উত্তেজনা দেখা দিতে পারে, সমস্যাটি জেনে অবশ্যই তাদের সাহায্য করুন। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। চিকিৎসকের পরামর্শ ছাড়া কোনও ওষুধ খাবেন না, না হলে সমস্যা আরও বেড়ে যেতে পারে। পরিবেশের প্রতি কিছু দায়বদ্ধতা বিবেচনা করে বৃক্ষরোপণের কাজ করতে পারেন বা এ ধরনের কোনও কর্মসূচিতে অংশ নিতে পারেন।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

সিংহ– 
সিংহ রাশির জাতক- জাতিকারা অফিসের রাজনীতি থেকে দূরে থাকুন, নিজের কাজে মনোযোগ দিন এবং কোনও ধরনের ভুলের জন্য কোনও জায়গা ছেড়ে দেবেন না। ব্যবসায়ীরা অপ্রয়োজনীয়ভাবে মালামাল ফেলে দেবেন না, বিক্রয় অনুযায়ী মজুদ করা আপনার জন্য উপকারী হবে। তরুণরা উচ্চশিক্ষার সুযোগ পাবে, পছন্দের বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউটে ভর্তি হতে পারবে, সেই সঙ্গে তরুণ প্রেমীদের জন্য দিনটি শুভ। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। তাদের নিয়মিত পরিবেশন করুন। ঘাড়ে ও পিঠে ব্যথা হওয়ার সম্ভাবনা থাকে, সমস্যা হলে চিকিৎসকের পরামর্শ নেওয়া প্রয়োজন। অন্যের বিবাদ থেকে দূরে থাকুন, কথা না বলে মাঝপথে আটকে যেতে পারেন।
আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612

কন্যা– 
এই রাশির জাতক জাতিকারা বেশি কাজ এবং কম বেতনে বিভ্রান্ত হতে পারেন। ধৈর্য ধরুন, আপনার পরিচিতির সঙ্গে কথা বলুন, নতুন সুযোগ শীঘ্রই আসবে। ব্যবসায়িক অর্থের ক্ষেত্রে সতর্ক থাকুন, নাকের নিচ থেকে চুরি হওয়ার প্রবল সম্ভাবনা থাকায় কড়া নিরাপত্তার ব্যবস্থা করুন। তরুণদের ওপর উচ্চপদস্থ কর্মকর্তাদের চাপ থাকবে। তাই তাদের স্বাভাবিক দিনের চেয়ে বেশি কাজ করতে হবে। পরিবারে সম্পর্কের গুরুত্ব বুঝতে হবে এবং সেই অনুযায়ী আচরণ করতে হবে, তবেই সম্পর্ক মজবুত হয়। ভাজা-ভাজা জিনিস এড়িয়ে চলুন, হার্ট ও পেটের সমস্যা এড়াতে হালকা ও হজমযোগ্য খাবার খেলে ভালো হবে। আপনার রাশিফলের নেতিবাচক গ্রহগুলি ঝগড়া করার পরিস্থিতি তৈরি করতে পারে, তাই বিবাদ এড়াতে আপনার বিচক্ষণতা ব্যবহার করুন।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 

712

তুলা– 
আজ তুলা রাশির জাতকদের ওপর কাজের চাপ বেশি থাকা সত্ত্বেও তাদের নিজেদের কাজের পাশাপাশি অন্যের কাজও করতে হতে পারে। আপনার ব্যবসা প্রসারিত করার পরিকল্পনা করুন। ব্যবসা অন্যান্য শহরে শাখা খুলতে পারে. এতে করে আপনার ব্যবসা বাড়বে। কাজের অভাবে তরুণরা মানসিকভাবে বিপর্যস্ত হতে পারে। তবে মানসিক চাপের কারণে কাজ খারাপ হয়ে যাবে, তাই শান্ত থাকুন। আপনি যদি বাড়িতে কোনও ধরণের পরিবর্তন করতে চান তবে এটি একটি ভাল জিনিস তবে কোনও কিছু করার আগে আপনাকে অবশ্যই বড়দের মতামত নিতে হবে। যারা বিভিন্ন রোগে ভুগছেন এবং তাদেরও সুস্থ থাকার জন্য ওষুধ খেতে হবে, এমন পরিস্থিতিতে আপনার ওষুধ খেতে দ্বিধা করা উচিত নয়। আপনার রুটিনে নিয়মিত ব্যায়াম অন্তর্ভুক্ত করুন এবং এতে ফাঁক করবেন না, তবেই আপনি সুস্থ থাকবেন।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
 

812

বৃশ্চিক– 
এই রাশির জাতক জাতিকাদের ছোট ছোট জিনিসকে গুরুত্ব দেওয়া উচিত নয় এবং অফিসে অপ্রয়োজনীয় জিনিস থেকে দূরে থাকা উচিত। কাজে মনোযোগ দিলে ভালো হবে। আজ মাদক ব্যবসায়ীদের জন্য একটি শুভ দিন, তারা হাসপাতাল বা নার্সিং হোমে ওষুধ সরবরাহের অর্ডার পেতে পারে, অন্যান্য ব্যবসায়ীদের সতর্ক থাকতে হবে। তরুণদের নিজেদের ভবিষ্যৎ গড়ার এটাই সময়, তাই অন্যকে সময় দেওয়ার আগে নিজেকে সময় দেওয়া ভালো। পিতার সঙ্গে মিলেমিশে চলুন এবং তিনি যা বলেছেন তা বুঝতে এবং সম্মান করুন, যা তাকে খুশি করবে। জাঙ্ক ফুড এবং নন-ভেজ খাওয়া এড়িয়ে চলুন, এই সব আপনার স্বাস্থ্যের জন্য ভাল নয়, সাধারণ সাত্ত্বিক খাবার গ্রহণ করুন। মানুষের সঙ্গে যোগাযোগ এবং সহযোগিতা আপনার সম্পর্ককে শক্তিশালী করতে সাহায্য করবে। 
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।
 

912

ধনু- 
ধনু রাশির জাতক জাতিকাদের চাকরিতে সংকট রয়েছে, তাই কোনও ভুল না করে গুরুত্ব সহকারে কাজ করুন এবং আপনার আচরণের ত্রুটিগুলো দূর করতে থাকুন। আপনি যদি ব্যবসা করেন তবে নতুন অংশীদারে যোগদানের বিষয়ে কথা বলা যেতে পারে, সমস্ত পয়েন্ট গুরুত্ব সহকারে বিবেচনা করার পরেই সিদ্ধান্ত নিন এবং কোনও তাড়াহুড়ো করবেন না। যুবকদের উচিত তাদের পড়াশোনায় পূর্ণ মনোযোগ দেওয়া এবং এটাও মনে রাখা উচিত যে পুনর্বিবেচনাও অধ্যয়নের কৌশলের একটি অংশ, তাই সংশোধন করতে থাকুন। পরিবারে একে অপরকে সাহায্য করা উচিত, তবেই একে অপরের মধ্যে ভালবাসা বাড়বে। আপনি সংক্রমণের শিকার হতে পারেন, তাই সতর্ক থাকুন। মেইলে নজর রাখুন, আপনি যে গুরুত্বপূর্ণ মেইলের জন্য অপেক্ষা করছিলেন তা হারিয়ে না যায়।
আপনার শুভ রং হলুদ।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

মকর– 
এই রাশির জাতক জাতিকাদের অফিস মিটিং এর জন্য আগে থেকে প্রস্তুতি নেওয়ার বিশেষ পরামর্শ রয়েছে। আপনার প্রতিষ্ঠানের সঙ্গে সৎ থাকুন। ব্যবসায়ীদের অহেতুক রাগ থেকে দূরে থাকতে হবে, ব্যবসায় লাভ-লোকসান চলতেই থাকবে। অবাঞ্ছিত খরচের তালিকা তরুণদের আর্থিক ক্ষতির কারণ হতে পারে, তাই যুবকদের উচিত বাড়াবাড়ি পরিহার করা। মায়ের স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই তার স্বাস্থ্যের যত্ন নিন, মাদক সেবনকারীদের সতর্ক হতে হবে, এখনই সেবন বন্ধ না করলে সমস্যা বড় আকার ধারণ করতে পারে। একসঙ্গে সব মানুষের সঙ্গে যোগাযোগ রাখুন এবং শুধুমাত্র সঠিক ফোনে যোগাযোগে থাকুন। এই আচরণ আপনাকে ভবিষ্যতে এগিয়ে যাওয়ার নতুন সুযোগ দেবে।
আপনার শুভ রং নীল।শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
 

1112

কুম্ভ-
কুম্ভ রাশির জাতক জাতিকারা যদি নতুন কোনও কাজে যোগ দেন, তাহলে সময়মতো কাজ শেষ করার চেষ্টা করুন এবং সময়ের মূল্য বুঝে নিন। ব্যবসায় আপনার অংশীদারের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক রাখুন কারণ বিবাদের সম্ভাবনা রয়েছে, অ্যাকাউন্টেও স্বচ্ছতা বজায় রাখুন। তারুণ্য, আজ বন্ধুদের সঙ্গে বসার পরিকল্পনা করুন, বন্ধুদের সঙ্গে বসে গল্প করে মন খুশি হবে। পারিবারিক পরিবেশ আপনার প্রত্যাশা অনুযায়ী না হলে সকল সদস্যের সঙ্গে কথা বলে পারিবারিক পরিবেশকে আনন্দদায়ক করার চেষ্টা করুন। পেটে ব্যথা হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই আপনাকে আপনার খাবার ও পানীয়ের প্রতি বিশেষ মনোযোগ দিতে হবে এবং ক্ষতিকারক কিছু খাবেন না। নম্র স্বভাব রাখুন, এটি অন্যদের সঙ্গে আপনার সম্পর্ককে মজবুত রাখবে।
আপনার শুভ রং মেরুন।শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 
 

1212

মীন-
এই রাশির জাতক জাতিকাদের যদি এখনই চাকরি না থাকে, তাহলে হতাশ হবেন না, আপনার পরিচিতিগুলিকে সক্রিয় করুন, শীঘ্রই কাজ হয়ে যাবে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি হবে এবং এটি প্রসারিত হওয়ার সম্ভাবনাও রয়েছে, আপনাকে কেবল আপনার কাজের দিকে মনোনিবেশ করতে হবে। যুব গোষ্ঠীকে প্লেসমেন্টের জন্য অনুসন্ধান করতে হবে, ঘরে বসে বসানো হচ্ছে না, ওয়েবসাইটে অনুসন্ধান করে আবেদন করুন এবং আপনার পরিচিতির সঙ্গে কথা বলুন। দীর্ঘদিন ধরে পরিবারে কোনও বিবাদ চলছিল, তাহলে আপনি তা সমাধান করতে পারবেন, আপনার উদ্যোগে সবকিছু ঠিক হয়ে যাবে। শরীর ও মন সুস্থ রাখতে যোগাসন ও ধ্যান করতে হয়। আপনি যদি এটি আপনার দৈনন্দিন রুটিনে অন্তর্ভুক্ত করেন তবে এটি ঠিক হবে। আজকের দিনটি কিছুটা ব্যস্ত থাকবে, তবে সন্ধ্যার শেষে সবকিছু ঠিক হয়ে যাবে এবং আপনি উপভোগ করতে পারবেন।
আপনার শুভ রং কমলা।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos