ট্যারো রিডিং অনুসারে দেখে নিন কেমন কাটবে সপ্তাহের বাকি দিনগুলো, রইল গণনা

দিন কেমন কাটবে তা আগে থেকে জানতে সকলে আগ্রহী। এই কারণে অনেকেই ভরসা করে জ্যোতিষ গণনার ওপর। সেই গণনার নিরিখে দেখে নিন দিন কেমন কাটবে। দেখে নিন কার আজ গ্রহের অবস্থান অনুকূল, কার নয়।

Chirag Daruwalla | Published : Nov 8, 2022 3:13 PM IST

112

মেষ (Aries)
গণেশ বলেছেন, পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদের সম্ভাবনা আছে। আপনার সিদ্ধান্তের কারণে অনেকে রাগান্বিত হবেন। কারও সঙ্গে কথা বলার সময় অশ্লীল শব্দ ব্যবহার করবেন না। জীবনসঙ্গীর কারণে মানসিক সমস্যা হতে পারে। স্বাস্থ্যের ভারসাম্যহীনতা দেখা দিতে পারে। 
 

212

বৃষ (Taurus)
গণেশ বলেছেন, আপনার পরিশ্রমের ফল দেখে মন খুশি হবে। কাজের সঙ্গে সম্পর্কিত বিষয় আপনি অলস বোধ করতে পারেন। বিশ্রাম নিন। ছাত্রদের মনোযোগ পড়াশোনা থেকে অন্য দিতে সরে যেতে পারে। সন্তানদের স্বাস্থ্যের অবনতি হতে পারে। 
 

312

মিথুন (Gemini)
গণেশ বলেছেন, মনের ওপর যে হতাশা বাড়ছে তা কাটিয়ে উঠতে পারেন। পূর্ণ আত্মবিশ্বাসের সঙ্গে সিদ্ধান্ত নিন। নেতিবাচক জিনিস থেকে দূরে থাকুন। খাওয়া-দাওয়ার প্রতি মনোযোগ না থাকায় স্বাস্থ্যের অবনতি হতে পারে। কর্ম সংক্রান্ত উদ্বেগ কিছুটা বেদনাদায়ক হতে পারে।  
 

412

কর্কট (Cancer)
গণেশ বলেছেন, ক্রমবর্ধমান ব্যয় নিয়ন্ত্রণ করুন। জীবনের গুরুত্বপূর্ণ বিষয়গুলোতে মন দিন। নিজের দায়িত্বের প্রতি মন দিন। অর্থের বৃদ্ধির জন্য নতুন উপায় খোঁজার চেষ্টা করুন। পেশীর ব্যথায় ভুগতে পারেন। ডাক্তারের সঙ্গে পরামর্শ করুন।   
 

512

সিংহ (Leo)
গণেশ বলেছেন, কাজের গতি বাড়ানোর চেষ্টা করবেন না। আবেগপ্রবণ প্রকৃতিতে আঘাত পাওয়ার সম্ভাবনা আছে। আজ কোনও ভুল সিদ্ধান্ত বিপুল ক্ষতির কারণ হতে পারে। মিডিয়া সেক্টরের সঙ্গে যুক্ত ব্যক্তিরা কাজের চাপ অনুভব করবেন। বিয়ের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়ার আগে পরিস্থিতি ভালো ভাবে বুঝতে হবে। পেট সংক্রান্ত বিবাদ হতে পারে। 
 

612

কন্যা (Virgo)
গণেশ বলেছেন, একে অপরের চিন্তাভাবনা বোঝার মাধ্যমে ভুল বোঝাবুঝি ও বিরক্তিগুলো দূর করা সম্ভব। পরিবারের কারও সঙ্গে আপনার পরিকল্পনা নিয়ে আলোচনা করা একটি নতুন দৃষ্টিভঙ্গি প্রদান করবে। কর্ম সংক্রান্ত প্রশিক্ষণের কারণে আপনি নতুন দায়িত্ব পেতে পারেন। মাথা ব্যথা অনুভব করবেন। 
 

712

তুলা (Libra) 
গণেশ বলেছেন, পুরনো সমস্যা সম্পর্কিত মানসিক যন্ত্রণা উপসম হবে। আর্থিক উদ্বেগ অনুভব করবেন। আপনাকে সতর্ক থাকতে হবে। কর্মস্থলের নিয়মকানুন মাথায় রেখে আপনার দায়িত্ব পালন করুন। চোখের সমস্যা হওয়ার সম্ভাবনা আছে।

 

812

বৃশ্চিক (Scorpio)
গণেশ বলেছেন, আপনি আপনার লক্ষ্যে সম্পূর্ণ মনোযোগ দিয়ে জীবনে স্থিতিশীলতা অর্জনের চেষ্টা করবেন। সম্পত্তি সংক্রান্ত সিদ্ধান্ত আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। কঠোর পরিশ্রমের মাধ্যমে আপনি বড় ক্রয়ের সঙ্গে আপনার যে উদ্বেগ অনুভব করছেন তা কাটিয়ে উঠতে পারেন। অ্যাসিডের সমস্যা বাড়তে পারে। সোনা ও রূপোর ব্যবসায় জড়িত ব্যক্তিরা সুবিধা পেতে পারেন।   
 

912

ধনু (Sagittarius)
একটি বড় সমস্যা আকস্মিক সমাধান মানসিক চাপ কমিয়ে দেবে। আপনি যে অগ্রগতি অর্জন করেছেন তা পর্যবেক্ষণ করে আপনি নিজেকে খুঁজে পাবেন। এই দিনগুলোতে শুধু প্রচেষ্টার ওপর ফোকাস করুন। সঙ্গীর সঙ্গে কোনও সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন। ক্রমবর্ধমান ওজন নিয়ন্ত্রণে রাখুন।  
 

1012

মকর (Capricorn)
গণেশ বলেছেন, পুরনো জিনিস পিছনে ফেলে এগিয়ে যাওয়ার চেষ্টা করুন। আপনি গত কয়েকমাসে ব্যবহার করেননি এমন দ্রব্য দান করুন। পুরনো জিনিসগুলোর সঙ্গে যুক্ত অমুভূতি ধীরে ধীরে সমানা করার চেষ্টা করুন। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা নতুন কাজের সুযোগ পাবেন। নিম্ন রক্তচাপের সমস্যা হতে পারে।  
 

1112

কুম্ভ (Aquarius)
আজ আপনাকে শুধুমাত্র আপনার লক্ষ্যে মনোনিবেশ করতে হবে। কঠোর পরিশ্রনের ফল পাবেন। কর্মক্ষেত্রে উর্ধ্বতন কর্তাদের সাহায্য পেতে পারেন। প্রেম সংক্রান্ত বিষয় সমাধান হবে। মহিলাদের স্বাস্থ্য সংক্রান্ত উদ্বেগ বাড়বে।

 

1212

মীন (Pisces) 
গণেশ বলেছেন, উদ্বেগ বৃদ্ধি পাবে। সম্পর্কে দুঃখ বোধ করবেন। জীবনে পরিবর্তন আসলে তা নেতিবাচকভাবে নেবেন না। সময়ের সঙ্গে পরিস্থিতির নমনীয়তা দেখতে পারেন। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে। স্বাস্থ্য প্রসঙ্গে সচেতন থাকুন।    

 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos