Daily Horoscope: ২১ ফেব্রুয়ারি বুধবার ১২ রাশির কেমন কাটবে, জেনে নিন আপনার আজকের রাশিফল

আয়-সম্পর্ক কেমন থাকবে আজ! কোনওদিকে ঘুরছে ভাগ্যের চাকা (Astrology)। কোনও দিকে হবে আজ ভাগ্যের উন্নতি। কী বলছে আজকের রাশিফল (Daily Horoscope )।

deblina dey | Published : Feb 20, 2024 8:54 PM IST

112

মেষ রাশি-

মেষ রাশির জাতক জাতিকাদের কোনও সফটওয়্যার কোম্পানিতে কাজ করার জন্য দিনরাত পরিশ্রম করতে হতে পারে। শিল্প-সম্পর্কিত জিনিসপত্রের ব্যবসা করা ব্যবসায়ীদের জন্যও সময় ভালো যাচ্ছে। শিক্ষার্থীদের মুখস্থ করার চেয়ে আরও বেশি ধারণা পরিষ্কার করতে হবে, কারণ মুখস্থ জিনিস মস্তিষ্কে বেশিক্ষণ থাকে না। আপনার পরিবারের সঙ্গে আপনার সমস্যাগুলি শেয়ার করুন কারণ তারা আপনাকে আরও ভাল পরামর্শ দেবে যা আপনাকে সমস্যা থেকে বেরিয়ে আসতে সাহায্য করবে। স্বাস্থ্যের দিক থেকে, রাতে ঠান্ডা খাবার এবং পানীয় পরিহার করতে হবে, কারণ সর্দি-কাশির সম্ভাবনা থাকে।

212

বৃষ রাশি-

বৃষ রাশির জাতক জাতিকারা যারা অ্যানিমেশনের ক্ষেত্রে কাজ করছেন তারা নতুন কোনও প্রকল্পে কাজ করার সুযোগ পেতে পারেন। গ্রহের অবস্থান বিবেচনা করে, ব্যবসায়ীদের লাভজনক লেনদেনে আরও মনোযোগ দেওয়া উচিত। তরুণদের নেতিবাচক জিনিস থেকে দূরে থাকতে হবে, তাদের মন তাদের এমন কাজ করতে বলবে যা ভবিষ্যতে ক্ষতির কারণ হবে। যদি এখন পর্যন্ত পরিবারে পারিবারিক কলহের পরিস্থিতি চলছিল, তবে তা কিছুটা হ্রাস পাবে এবং বাড়ির পরিবেশ শান্ত হবে। স্বাস্থ্যের ক্ষেত্রে আপনাকে ঠাণ্ডা মন রাখতে হবে, রাগ করলে ছোট ছোট জিনিসকেও বড় মনে হবে।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ২৮। শুভ দিক উত্তর-পশ্চিম। শুভ রত্ন ক্যাটস আই।

312

মিথুন-

মিথুন রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে যদি রাজনীতির পরিবেশ থাকে, তাহলে এই পরিবেশে না জড়ানোর চেষ্টা করুন। গ্রাহকদের ভালো অফার দিয়ে আপনার দোকানের সঙ্গে সংযুক্ত রাখার চেষ্টা করুন, তারা ঋণ চাইলে অস্বীকার করবেন না। অতীতকে স্মরণ করতে গিয়ে যুবকদের কিছুটা আবেগপ্রবণ মনে হতে পারে, অতীতের সেই জিনিসগুলিই মনে রাখুন যা আপনার মুখে হাসি আনে। আশেপাশের জায়গায় বৃক্ষরোপণ সংক্রান্ত কাজে অংশগ্রহণের সুযোগ থাকলে অবশ্যই এতে অংশ নিতে হবে। স্বাস্থ্যের দিক থেকে, যারা হার্টে দুর্বল তাদের অবশ্যই যোগব্যায়াম এবং ধ্যান করতে হবে, এটি আপনাকে মানসিকভাবেও সুস্থ রাখবে।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ৮৭। শুভ দিক দক্ষিণ-পশ্চিম। শুভ রত্ন পান্না।

412

কর্কট-

কর্কট রাশির জাতক জাতিকাদের যদি কিছু অতিরিক্ত কাজ করতে হয়, তবে এই বিষয়গুলি নিয়ে কোনও শব্দ করবেন না কারণ লোকেরা আপনার অভিব্যক্তি সম্পর্কে সচেতন। ব্যবসায়ীদের নগদে বড় অঙ্কের টাকা নেওয়া এড়ানো উচিত, আপনি যদি অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে অর্থ গ্রহণ করেন এবং অর্থ প্রদান করেন তবে ভাল হবে। তরুণরা তাদের কাজে সৃজনশীল ধারণা ব্যবহার করলে ভালো ফল পাবেন। আপনার বাবার স্বাস্থ্য আপনার জন্য উদ্বেগের বিষয় হয়ে উঠতে পারে, আপনি চাপ না নিয়ে তার সেবা করলে ভাল হবে। সুস্থ ব্যক্তিদের মধ্যে, যাদের উচ্চ রক্তচাপ আছে, তাদের রক্তচাপ আবার স্ট্রেসের কারণে বাড়তে পারে এবং তাদের স্বাস্থ্যও প্রভাবিত হতে পারে।

আপনার শুভ রং গোলাপী। শুভ সংখ্যা ৭২। শুভ দিক দক্ষিণ। শুভ রত্ন ডায়মন্ড।

512

সিংহ-

এই রাশির জাতক জাতিকাদের প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে, প্রথম ছাপই শেষ ছাপ, শুধুমাত্র এটি মাথায় রেখে তাদের সঙ্গে দেখা করুন। ব্যবসায়ী শ্রেণী যদি কোনও প্রকল্প নিয়ে চিন্তিত থাকে তবে ধৈর্য ধরুন, মহাকাশে কিছু চাপের পরিস্থিতি চলছে যার কারণে আপনি নতুন কিছু ভাবতে পারবেন না। তরুণদের সেসব প্রযুক্তি শেখা উচিত যেগুলো সম্পর্কে তাদের জ্ঞান নেই, কারণ খুব শীঘ্রই তাদের প্রয়োজন হবে। অপ্রয়োজনীয় ব্যয় বৃদ্ধি মানসিক চাপ সৃষ্টি করতে পারে, তবে চিন্তা করবেন না কারণ কিছু খরচ চাইলেও থামানো যায় না। স্বাস্থ্যের দিক থেকে গতকালের মতো পেট সংক্রান্ত সমস্যায় অস্থির হওয়ার সম্ভাবনা রয়েছে।

আপনার শুভ রং কালছে নীল। শুভ সংখ্যা ৩৬। শুভ দিক অগ্নিকোন। শুভ রত্ন মুনস্টোন।

612

কন্যা-

কন্যা রাশির জাতকরা কাজের ক্ষেত্রে কিছুটা অলসতা দেখাতে পারে, তারা কাজ করবে কিন্তু নিবেদিতপ্রাণ হবে না। ব্যবসায়ী শ্রেণীকেও ঋণ পরিশোধের দিকে খেয়াল রাখতে হবে, আপনি যদি সময়মতো তা পরিশোধ করেন তাহলে আপনার সুনামও সুরক্ষিত থাকবে। যুবকদের গুরুর সংস্পর্শে থাকতে হবে এবং সময়ে সময়ে তাঁর সঙ্গে কথা বলতে হবে, কারণ তাঁর আশীর্বাদ আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। বাড়ির গুরুত্বপূর্ণ কাগজপত্র নিরাপদে রাখুন, সেগুলোর প্রয়োজন হতে পারে। স্বাস্থ্যের ক্ষেত্রে যে কোনও পণ্য ব্যবহারের আগে মেয়াদোত্তীর্ণ পরীক্ষা করে নিতে হবে, কারণ প্রতিক্রিয়া হওয়ার সম্ভাবনা থাকে।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৮৪। শুভ দিক ঈষাণ। শুভ রত্ন জারকন।

712

তুলা-

তুলা রাশির জাতক জাতিকাদের অফিসে ব্যবস্থাপনার কাজ অর্পণ করা যেতে পারে, তারা তাদের কাজ ভালোভাবে সম্পাদনে এগিয়ে থাকবেন। যারা শেয়ার বাজারে টাকা বিনিয়োগ করেন তাদের আজ বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। নতুন সম্পর্কের ক্ষেত্রে তরুণদের তাড়াহুড়ো করা এড়ানো উচিত, প্রথমে আপনাকে নিজের জন্য বুঝতে হবে যে আপনি যা অনুভব করছেন তা প্রেম নাকি স্রেফ আকর্ষণ। কারও বিয়ে বাড়িতে ঠিক হতে থাকলে তাড়াহুড়ো করে সিদ্ধান্ত না নিয়ে বিচক্ষণতা দেখাতে হবে। স্বাস্থ্যের ক্ষেত্রে, যে কোনও ধরণের নেশা স্বাস্থ্যের জন্য ক্ষতিকারক প্রমাণিত হতে পারে, আপনি যদি কোনও নেশা গ্রহণ করেন তবে তা অবিলম্বে ছেড়ে দিন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২১। শুভ দিক উত্তর। শুভ রত্ন মুক্তো।

812

বৃশ্চিক-

বৃশ্চিক রাশির জাতকদের জন্য, আজ গ্রহের কিছু অবস্থান স্বস্তি বোধ করতে সাহায্য করবে, তারা তাদের মনের অজানা ভয় থেকে মুক্তি পাবে। গ্রহের অবস্থান দেখে, কাউকে দেওয়া ঋণ ফেরত যেতে পারে, এখন টাকা এসেছে, তা ভালোভাবে কাজে লাগানোর পরিকল্পনা করুন। যুবকরা মানুষের সঙ্গ পছন্দ করবে না, তারা দলবদ্ধ হওয়ার পরিবর্তে একা থাকতে পছন্দ করবে। যদিও আপনি বাচ্চাদের সঙ্গে ভাল ব্যবহার করেন তবে তাদের সঙ্গে কিছু সময় কাটালে আপনার সম্পর্কের ক্ষেত্রে ভাল ফল আসবে। স্বাস্থ্যের ক্ষেত্রে কেউ কেউ দাঁতের ব্যথা বা অন্য কোনও সমস্যার কারণে চিন্তিত হতে পারেন।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৭৪। শুভ দিক পূর্ব। শুভ রত্ন নীলা।

912

ধনু-

ধনু রাশির জাতক-জাতিকারা, আপনি যদি কোনও বড় কোম্পানির মালিক হন, তাহলে অধীনস্থদের সময়মতো বেতন দেওয়ার ব্যবস্থা করুন। আপনি ব্যবসায় কিছু নতুন পরিবর্তন আনার ধারণা তৈরি করতে পারেন, সম্ভবত এই কাজটিও শুরু করতে পারেন। যুবকদের আজ নিজেকে ব্যস্ত রাখতে হবে, কারণ অবসর সময় পেলেই তারা অহেতুক দুশ্চিন্তায় ডুবে যায়। আপনি বড়দের কথা উপেক্ষা করে ভুল করতে পারেন, এমন পরিস্থিতিতে আপনার ভুলের জন্য ক্ষমা চাইতে দেরি করা উচিত নয়। স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে, একজনকে মাথার খুব যত্ন নিতে হবে, আপনি যদি টু-হুইলার চালান তবে হেলমেট পরতে ভুলবেন না কারণ আঘাতের ঝুঁকি রয়েছে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৪৪। শুভ দিক দক্ষিণ ও শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর-

মকর রাশির জাতক জাতিকাদের যদি কর্মক্ষেত্রে কাউকে সাহায্য করতে হয়, তাহলে একেবারেই ভাববেন না। সতর্ক থাকুন যে কেউ আপনার ঘনিষ্ঠ হওয়ার ভান করে ব্যবসায় প্রতারণার চেষ্টা করতে পারে। যে সকল ছাত্র-ছাত্রীদের আজ পরীক্ষা আছে তারা তাদের পরিশ্রম অনুযায়ী ফলাফল নাও পেতে পারে, তাই তারা কিছুটা দুঃখ বোধ করতে পারে। আপনার স্ত্রীর কাছ থেকে জিনিস লুকানোর ভুল করবেন না, এটি আপনার দুজনের মধ্যে ভুল বোঝাবুঝি তৈরি করতে পারে। আপনার স্বাস্থ্যের ক্ষেত্রে ত্বক সম্পর্কিত সমস্যা থাকবে বা আপনি কিছু অ্যালার্জির কারণে অস্থির থাকবেন।

আপনার শুভ রং গোলাপী। শুভ সংখ্যা ৮৬। শুভ দিক পূর্ব। শুভ রত্ন পান্না

1112

কুম্ভ-

এই রাশির জাতক জাতিকাদের চাপ নিয়ে কাজ করতে হবে না, তাদের কঠোর পরিশ্রম এবং ভাগ্যের উপর বিশ্বাস রাখতে হবে। গ্রহের অবস্থান বিবেচনায় ব্যবসায় কম আয়-ব্যয়ের পরিস্থিতি হতে পারে। প্রতিযোগীতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন তরুণদের তারা যা পড়বেন তা সংশোধন করতে হবে; তাদের সবসময় কেবল নতুন বিষয় পড়ার দিকে মনোনিবেশ করা উচিত নয়। থাকতে হবে। আপনি এখন পর্যন্ত যা সঞ্চয় করেছেন, আপনি কিছু গুরুত্বপূর্ণ কাজে বা গয়না কেনার জন্য ব্যয় করতে পারেন। স্বাস্থ্যের ক্ষেত্রে, একজন ডাক্তারের সঙ্গে পরামর্শ করা এবং স্ব-চিকিৎসা এড়ানো বুদ্ধিমানের কাজ হবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৬৭। শুভ দিক অগ্নিকোন। শুভ রত্ন লাল প্রবাল

1212

মীন-

মীন রাশির জাতক জাতিকাদের তাদের দায়িত্ব অত্যন্ত যত্ন সহকারে পরিচালনা করা উচিত এবং দাপ্তরিক কাজের প্রতি কোনও অসতর্কতা এড়ানো উচিত। যারা নতুন ব্যবসা শুরু করছেন তাদের মিশ্র ফলাফলের জন্য প্রস্তুত থাকতে হবে। শুধুমাত্র সুবিধার আশা আপনাকে কষ্ট দিতে পারে। যুবকদের তাদের জীবনযাত্রাকে আরও উন্নত ও উন্নত করার যাত্রা শুরু করতে হবে, কথা বলা থেকে শুরু করে দাঁড়ানো সব কিছুর আদব শিখতে হবে। পৈতৃক সম্পত্তি নিয়ে পরিবারে কিছু বিবাদের সম্ভাবনা রয়েছে। আপনার খাদ্য স্বাস্থ্যকর রাখুন; আপনার খাদ্যতালিকায় প্রোটিন সমৃদ্ধ খাবার অন্তর্ভুক্ত করা উপকারী হবে।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৫৩। শুভ দিক পশ্চিম। শুভ রত্ন গোমেদ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos