শুক্রবার দিন এই বিশেষ প্রসাদ বিতরণ করুন, ফিরবে ভাগ্য, ঘটবে লক্ষ্মী লাভ

রইল বিশেষ টোটকার হদিশ। প্রতি শুক্রবার পালন করুন বিশেষ টোটকা। শুক্রবার দিন দান করতে পারেন বিশেষ জিনিস। এতে ফিরবে ভাগ্য।

Web Desk - ANB | Published : Feb 3, 2023 8:36 AM IST

আর্থিক সমস্যা, পারিবারিক অশান্তি কিংবা ব্যবসায় ক্ষতির সম্মুখীন হন অনেকে। তেমনই চাকরি ক্ষেত্রে কোম্পানি না পাওয়া বা বেতন না পাওয়ার মতো সমস্যা দেখা দেয়। এই সবের সঙ্গে প্রেম জীবনে অশান্তি তো আছেই। প্রতিটি মানুষের জীবন জুড়ে রয়েছে নানান অশান্তি। ভাগ্য সঙ্গ না দিলে কোনও ক্ষেত্রেই সফল হওয়া কঠিন। তেমনই চলতে থাকবে কঠিন সময়। এবার কঠিন সময় কাটাতে মেনে চলুন শাস্ত্র মত। আজ রইল বিশেষ টোটকা। শুক্রবার দিন এই টোটকা পালনে মিলবে উপকার। এই দিন কয়টি জিনিস দান করতে পারেন। এতে সকল সমস্যা থেকে মিলবে মুক্তি।

শুক্রবার দিনটি মা লক্ষ্মীকে উৎসর্গ করা হয়ে থাকে। এই দিন সাদা বস্তু দান করতে পারেন। সাদা বস্তু দানে ভাগ্য ফিরবে। শাস্ত্র মতে, শুক্রবার দিন দরিদ্র ব্যক্তিকে সাদা পোশাক দান করতে পারেন। দান করতে পারেন সাদা খাদ্য দ্রব্য। এই তালিকায় রাখতে পারেন চিনি, চাল কিংবা ময়দা। তেমনই এই দিন নুন দান করতে পারেন। এতেও লাভ করবেন সৌভাগ্য। তেমনই সাদা কোনও দ্রব্য কাউকে উপহার দিতে পারেন। এতে মিলবে উপকার।

তেমনই এই দিন মা লক্ষ্মীর বিশেষ টোটকা পালন করতে পারেন। শুক্রবার দিন পালন করুন পায়েসের টোটকা। এই দিন পায়েস নিবেদন করুন মা লক্ষ্মীকে। ভোগের পায়েস তৈরির সময় ব্যবহার করুন জাফরান। এবার সেই পায়েস নিবেদন করুন মা লক্ষ্মীকে। তারপর তা দান করুন। এতে মিলবে সৌভাগ্য এমনই উল্লেখ আছে শাস্ত্রে।

তেমনই প্রতি শুক্রবার আরও কয়টি টোটকা পালন করতে পারেন। যা জীবনের সকল জটিলতা থেকে মুক্তি দেবে। শুক্রবার সন্ধ্যায় ঘিয়ের তৈরি প্রদীপ জ্বালান। পর পর ১২টি শুক্রবার পালন করুন টোটকা। এই প্রদীপ বাড়ির মূল দরজার দুপাশে রেখে দিন। প্রবেশ দ্বারে প্রদীপ রাখলে আর্থিক সংকট কেটে যাবে। মা লক্ষ্মী এই দ্বার দিয়ে প্রবেশ করেন। ফলে মায়ের কৃপা পাবেন।

শুক্রবার সন্ধ্যায় পরিবারের সকলে এক সঙ্গে লক্ষ্মীর আরতি করুন। এটা শুভ বলে মন করা হয়। তেমনই সাদা বা হালকা নীল পোশাক পরুন শুক্রবার। এই রঙের পোশাক পরে কোনও পরীক্ষায় গেলে ফল ভালো হবে। এমনকী, চাকরির পরীক্ষা দিতে যাওয়ার সময় এই রঙের পোশাক পরতে পারেন। আর অবশ্যই শুভ কাজে যাওয়ার থাকলে দই খেয়ে যান।

 

আরও পড়ুন

প্রেমে পড়লে জীবনে কী পরিবর্তন আসবে সেই ভেবে ভয় পান এরা, দেখে নিন প্রেম নিয়ে কাদের মানসিকতা নেতিবাচক

প্রেমের সম্পর্কে প্রতারণা করার প্রবণতা থাকে এদের, ডেটিং করার আগে পার্টনারের রাশি জেনে নিন

শুক্রবার দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য, গোটা দিন সতর্ক থাকুন

Share this article
click me!