Marriage in Dream: স্বপ্নে বিয়ের মুহূর্ত দেখতে পাওয়া হতে পারে অতি অশুভ লক্ষণ, এমন স্বপ্নকে ভুলেও অবহেলা করবেন না

অনেক সময় মানুষ স্বপ্নে নিজেকে বা নিজের কোনও কাছের মানুষকে বিয়ে করতে দেখেন। স্বপ্ন বিজ্ঞান অনুসারে, স্বপ্নে বিয়ে দেখতে পাওয়ার বিভিন্ন রকমের অর্থ হতে পারে। তাহলে আসুন জেনে নেওয়া যাক, স্বপ্নে একজনকে বিয়ে করতে দেখা শুভ, নাকি অশুভ ?

 

Sahely Sen | Published : Feb 24, 2024 6:49 AM IST

স্বপ্নে মানুষ বিভিন্ন ধরনের অদ্ভুত জিনিস দেখতে পান। এগুলির অনেককিছুই বেশ বিস্ময়কর হয়ে থাকে, কখনও কখনও আবার খুব স্বাভাবিক ঘটনাও স্বপ্নে ঘটতে দেখা যায়।  স্বপ্নে দেখা জিনিস সম্পর্কে স্পষ্ট জানার জন্য অনেকেই বিশেষভাবে আগ্রহী হয়ে থাকেন। অনেকে আবার এগুলির দিকে খুব একটা মনোযোগ দেন না। স্বপ্ন বিজ্ঞান বিশ্বাস করে যে, স্বপ্নে দেখা জিনিসগুলি আমাদের ভবিষ্যতের ঘটনাবলি নির্দেশ করে। অনেক সময় মানুষ স্বপ্নে নিজেকে বা নিজের কোনও কাছের মানুষকে বিয়ে করতে দেখেন। স্বপ্ন বিজ্ঞান অনুসারে, স্বপ্নে বিয়ে দেখতে পাওয়ার বিভিন্ন রকমের অর্থ হতে পারে। তাহলে আসুন জেনে নেওয়া যাক, স্বপ্নে একজনকে বিয়ে করতে দেখা শুভ, নাকি অশুভ ?

 

১) স্বপ্নে নিজের বিয়ে দেখা:

কোনও ব্যক্তি যদি স্বপ্নে নিজের বিয়ে দেখেন, তাহলে তা সেই ব্যক্তির জন্য এটি একটি অশুভ লক্ষণ। স্বপ্ন বিজ্ঞান অনুসারে, এই স্বপ্নের অর্থ হল, ভবিষ্যতে আপনার সঙ্গে কোনও বড় দুর্ঘটনা ঘটতে পারে বা আপনাকে ব্যবসা বা চাকরিতে প্রভূত ক্ষতির সম্মুখীন হতে হতে পারে।


২) স্বপ্নে কোনও বন্ধু বা আত্মীয়কে বিয়ে করতে দেখা:

কোনও ব্যক্তি যদি স্বপ্নে কোনও বন্ধু বা নিকটাত্মীয়কে বিয়ে করতে দেখেন, তাহলে সেটি ওই ব্যক্তির জন্য অশুভ লক্ষণ হিসেবে বিবেচিত হবে। স্বপ্ন বিজ্ঞান বিশ্বাস করে যে, এই স্বপ্নের অর্থ হল, সেই ব্যক্তির কাজে বাধা তৈরি হতে চলেছে। এমন ব্যক্তিকে আর্থিক সংকটে পড়তে হতে পারে।


৩) স্বপ্নে কোনও ব্যক্তিকে দ্বিতীয়বার বিয়ে করতে দেখা:

কোনও ব্যক্তি যদি স্বপ্নে তার বিয়ে পুনরায় ঘটতে দেখে, তাহলে এই স্বপ্নটি ওই ব্যক্তির জন্য শুভ বলে গণ্য হবে না। স্বপ্ন বিজ্ঞানের মতে, দ্বিতীয় বিয়ে করতে দেখার স্বপ্নের অর্থ হল, সেই ব্যক্তির বিবাহিত জীবনে অনেক ধরনের বাধা আসতে পারে। দাম্পত্য জীবনে বিতর্কের পরিস্থিতি তৈরি হবে। এমন পরিস্থিতিতে একেবারেই চিন্তা-ভাবনা না করে দাম্পত্য জীবনের কোনও বড় সিদ্ধান্ত নেবেন না।

Share this article
click me!