এসব কারণে পুরুষদের যৌন ও কর্মহীনতার সমস্যা দেখা দেয়, জেনে নিন এর সমাধানও

শুক্র যদি কোনও কারণে জন্মকুণ্ডলীতে পীড়িত হয় তাহলে সেই ব্যক্তির যৌন ক্ষমতার অভাব হয়। তবে, বুধ যৌন বিষয়গুলিকেও প্রভাবিত করে। আসুন জেনে নিই জ্যোতিষশাস্ত্রে যৌন ক্ষমতার অভাব এবং সেগুলো দূর করার উপায় কী।

 

Web Desk - ANB | Published : Jul 20, 2023 5:47 AM IST

জ্যোতিষশাস্ত্রে নয়টি গ্রহের মধ্যে শুক্রকে শারীরিক সুখ, সম্পদ ও সৌন্দর্য এবং যৌন ক্ষমতার কারক বলে মনে করা হয়। যদি জন্মকুণ্ডলীতে শুক্রের অবস্থান অনুকূল না হয় বা শুক্র যদি কোনও কারণে জন্মকুণ্ডলীতে পীড়িত হয় তাহলে সেই ব্যক্তির যৌন ক্ষমতার অভাব হয়। তবে, বুধ যৌন বিষয়গুলিকেও প্রভাবিত করে। আসুন জেনে নিই জ্যোতিষশাস্ত্রে যৌন ক্ষমতার অভাব এবং সেগুলো দূর করার উপায় কী।

এই অবস্থায় রক্তে শর্করা-

জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল যদি কোনও ব্যক্তির জন্মকুণ্ডলীতে দুর্বল শুক্রের দিক দিয়ে থাকে, তবে এই অবস্থাটি সেই ব্যক্তির রক্তে শর্করার সমস্যা তৈরি করতে পারে। এর ফলে শরীর দুর্বল হতে পারে এবং যৌন ইচ্ছা কমে যেতে পারে।

দাম্পত্য জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা-

বিবাহিত জীবনে সুখের জন্য শুক্রের ভূমিকা জ্যোতিষশাস্ত্রে গুরুত্বপূর্ণ বলে বিবেচিত হয়েছে। শুক্র যদি দুর্বল বা অস্তমিত হয় এবং রাশিফলের দ্বাদশ, চতুর্থ এবং সপ্তম ঘরে বসে থাকে, তাহলে সেই ব্যক্তি বিবাহিত জীবনে সমস্যার সম্মুখীন হন। এই ধরনের লোকেরা যে কোনও কারণে যৌন সুখের অভাব অনুভব করে।

মানুষের শরীর এবং শুক্র

শুক্রের সবচেয়ে বেশি প্রভাব চোখ, নাক, চিবুক, কান, ঘাড়, লিঙ্গ এবং শুক্রাণুর উপর পড়ে বলে মনে করা হয়। যদি রাশির প্রথম ঘরের অধিপতি অর্থাৎ আরোহণের অধিপতি কুণ্ডলীর সপ্তম ঘরে বসে থাকেন এবং চতুর্থ ঘরের অধিপতি তার দৃষ্টিপাত করেন, তাহলে বিবাহিত জীবন খুব ভালো হয়। তারা অনেক শারীরিক সুখও পায়।

জ্যোতিষশাস্ত্র এবং যৌন রোগ

এটা বিশ্বাস করা হয় যে বৃশ্চিক রাশির প্রভাব একজন ব্যক্তির যৌনাঙ্গের উপর পড়ে। বৃশ্চিক রাশি যদি কোনও ব্যক্তির কুণ্ডলীর দ্বিতীয়, ষষ্ঠ বা অষ্টম ঘরে থাকে এবং অশুভ গ্রহ দ্বারা প্রভাবিত হয়, তাহলে এই ধরনের ব্যক্তি যৌন রোগে আক্রান্ত হন।

জ্যোতিষশাস্ত্র এবং এইডস রোগ

যদি কোনও ব্যক্তির জন্ম তালিকায় অষ্টম ঘরে গৃহের অধিপতির সঙ্গে শুক্র, শনি, রাহু এবং মঙ্গল থাকে, তবে এমন ব্যক্তির এইডস হওয়ার সম্ভাবনা থাকে। এই ধরণের গ্রহ অবস্থানে, একজন ব্যক্তির সংযত থাকা উচিত এবং স্বাস্থ্যের বিষয়ে আরও সতর্ক হওয়া উচিত। জ্যোতিষশাস্ত্র এমন সম্ভাবনার কথা বলে যা যত্ন সহকারে এড়ানো যায়।

সন্তান লাভে বাধা ও জ্যোতিষশাস্ত্র

শুক্র যদি কোনও ব্যক্তির কুণ্ডলীতে সপ্তম ঘরের অধিপতি হয় এবং শনি ও রাহুও গৃহে অবস্থান করে, তবে এই দুটি গ্রহের দৃষ্টির প্রভাবে এমন ব্যক্তির মধ্যে শুক্রাণুর অভাব হয়, যার কারণে সন্তান লাভে বাধা আসে।

এই রকম জ্যোতিষশাস্ত্রীয় প্রতিকার করুন

যারা শুক্রের অশুভ প্রভাবে যৌন রোগে ভুগছেন, তারা শুক্রের মন্ত্র জপ করে শুক্রকে বন্ধুত্বপূর্ণ করার চেষ্টা করুন। শুক্রের এই মন্ত্রটি উপকারী হবে (ওম দ্রান দ্রিন দ্রুন স: শুক্রায় নম:)

এই রত্নগুলোও উপকারী

শুক্রের অশুভ অবস্থানের কারণে যৌন রোগ ও সন্তানহীনতায় ভুগছেন এমন ব্যক্তির ফিরোজা পাথর পরা উচিত। ফিরোজা ছাড়াও, কেউ হীরা, জিরকন এবং অনিক্সও পরতে পারেন। তবে এটি সবচেয়ে গুরুত্বপূর্ণ যে কোনও রত্নপাথর পরার আগে, আপনাকে অবশ্যই একজন ভাল জ্যোতিষীর কাছে আপনার রাশিফল ​​দেখাতে হবে এবং নির্দেশিকা অনুসারে রত্নটি পরিধান করতে হবে।

বিয়ের পর এক বছর এই পাথর পরবেন না

হীরা হল শুক্রের রত্ন, যা আজকাল বিয়েতে আরও জনপ্রিয় হয়ে উঠছে। বাগদানে কনেকে হীরার আংটি পরানো শুরু করেছে মানুষ। জ্যোতিষ শাস্ত্র মতে এটা ঠিক নয়। এটি সন্তান জন্মদানে বাধা সৃষ্টি করে।

Share this article
click me!