Mercury Transit in Virgo 2023: ভাদ্র রাজযোগে পুরোপুরি বদলে যাবে এই রাশিগুলির ভাগ্য

জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। অর্থ, ব্যবসা, বুদ্ধিমত্তা এবং যুক্তির দাতা বুধের গমন সমস্ত রাশিকে প্রভাবিত করবে। এর ফলে এই ৩ রাশির উপর আকস্মিক আর্থিক লাভ ও পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

deblina dey | Published : Oct 4, 2023 9:05 AM IST / Updated: Oct 04 2023, 02:38 PM IST

Budh Gochar in Kanya 2023: অক্টোবর মাসে অনেকগুলি গুরুত্বপূর্ণ গ্রহের রাশি পরিবর্তন ঘটতে চলেছে, এই মাসে বুধের রাশি পরিবর্তন দিয়ে মাস শুরু হয়েছে। এর পর মঙ্গল, সূর্য, শুক্র এবং রাহু-কেতুও পাড়ি দেবে। এই সমস্ত গ্রহের রাশি পরিবর্তনের কারণে সমস্ত রাশির উপর বিশেষ প্রভাব পড়তে চলেছে। অক্টোবরের শুরুর দিকেই ভাদ্র রাজযোগ বুধের নিজস্ব রাশি কন্যা রাশিতে প্রবেশের কারণে তৈরি হচ্ছে ভাদ্র রাজযোগ। জ্যোতিষশাস্ত্রে এই যোগ অত্যন্ত শুভ বলে মনে করা হয়। অর্থ, ব্যবসা, বুদ্ধিমত্তা এবং যুক্তির দাতা বুধের গমন সমস্ত রাশিকে প্রভাবিত করবে। এর ফলে এই ৩ রাশির উপর আকস্মিক আর্থিক লাভ ও পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আসুন জেনে নেওয়া যাক কোন কোন সৌভাগ্যবান রাশির জাতক জাতিকারা বুধের গমনে উপকৃত হবে।

বুধের গমন ভাগ্য পরিবর্তন করবে

কন্যা রাশি:

বুধ গমন করে কন্যা রাশিতে প্রবেশ করেছে, যার কারণে এই রাশির জাতকদের জন্য ভাদ্র রাজযোগ খুবই উপকারী হবে। এসব মানুষের আত্মবিশ্বাস বাড়বে। আপনার কাজ এবং কথা বলার ধরনে ইতিবাচক পরিবর্তন আপনাকে শুভ ফল দেবে। যারা অংশীদারিত্বে কাজ করছেন তারা ভালো সুবিধা পাবেন। আপনার মনোবল বাড়বে, যার কারণে আপনি প্রতিটি ক্ষেত্রেই ভালো পারফর্ম করবেন। আপনিও একের পর এক সাফল্য পাবেন। ব্যবসায়ীরা এই সময়ে বড় লাভ করতে পারেন।

মকর রাশি:

ভাদ্র রাজযোগও মকর রাশির জাতকদের জন্য খুব অনুকূল ফল দেবে। এই লোকেরা ভাগ্যবান হতে পারে। সব কাজ হয়ে যাবে। ভাগ্য আপনাকে প্রতিটি পদক্ষেপে সমর্থন করবে। এই সময়ের মধ্যে আপনি জমি বা যানবাহন কিনতে পারেন। ছোট বা দীর্ঘ যাত্রা করতে পারেন। যারা বিদেশে পড়তে চান তাদের স্বপ্ন পূরণ হবে। আপনার জীবনযাত্রার মান উন্নত হবে।

ধনু রাশি:

ভাদ্র রাজযোগের গঠন ধনু রাশির জাতকদের কর্মজীবন এবং আর্থিক বিষয়েও অনেক সুবিধা দেবে। এই রাশির ব্যবসায়ীরা নতুন অর্ডার পাবেন। আপনি অনেক উপার্জন করবেন। যারা কর্মরত তারা নতুন চাকরি পেতে পারেন। আপনার দায়িত্বের সঙ্গে সঙ্গে আপনার বেতনও বাড়বে। সবাই সহযোগিতা পাবে। আপনার বড় কোনও ইচ্ছা পূরণ হতে পারে। নতুন কাজ শুরু করতে পারেন।

Share this article
click me!