Leo Monthly Horoscope: দুর্গাপুজোর মাসে সিংহ রাশি কর্মজীবনে অনুকূল ফলাফল পাবে, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে

দুর্গাপুজো এই বছর অক্টোবরে হচ্ছে। বছরের দশম মাস অক্টোবর। পাশাপাশি রাশিচক্রের পঞ্চম রাশি সিংহ। এই রাশির অধিকর্তা গ্রহ রবি। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের দশম মাস সিংহ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

deblina dey | Published : Oct 7, 2023 11:05 AM IST

Leo Monthly Horoscope: দুর্গাপুজোর মাসে সিংহ রাশি কর্মজীবনে অনুকূল ফলাফল পাবে, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে

Leo October 2023 Monthly Horoscope: রাশিচক্রের পঞ্চম রাশি সিংহ। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। সিংহ রাশির জাতকরা অক্টোবর মাসে অনেক অনুকূল ফল পাবেন। চাকরি পরিবর্তনের সুযোগ পাওয়ার পাশাপাশি প্রেমের জীবনও আনন্দদায়ক হবে, তবে পারিবারিক বিষয়ে স্ত্রীর সঙ্গে তর্ক হতে পারে, তারপরও ধীরে ধীরে সমস্যার সমাধান হবে। পিতার সঙ্গে সম্পর্ক প্রভাবিত হতে পারে। আধ্যাত্মিকতার প্রতি আপনার ঝোঁক বাড়বে এবং আপনি তীর্থযাত্রাও করতে পারেন।

সিংহ রাশির জাতকদের জন্য তাদের পরিকল্পনা অনুযায়ী কঠোর পরিশ্রম করাই ভালো হবে। সুযোগ-সুবিধা বৃদ্ধির পাশাপাশি যোগাযোগ জোরদারের ওপরও জোর দিতে হবে। অক্টোবরে অর্থনৈতিক অবস্থা খুব ভালো হতে চলেছে। আপনার কর্মজীবনে, অক্টোবর মাসে আপনার সম্পূর্ণ মনোযোগ অর্থ উপার্জনের দিকে থাকবে। আসুন জেনে নেওয়া যাক সিংহ রাশির জাতকদের জন্য অক্টোবর মাসটি কেমন যাবে।

চাকরি-

কর্মজীবনের দিক থেকে সিংহ রাশির জাতকরা এই মাসে অনুকূল ফল পাবেন। চাকরিতে পদোন্নতি, স্থায়ী পরিবর্তনের মতো সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। তবুও, আপনার কর্মজীবনে কিছু বাধা আসতে পারে। এটা সম্ভব যে আপনাকে উর্ধ্বতন এবং সহকর্মীদের কারণে কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে হতে পারে, এমন পরিস্থিতিতে আপনাকে একটু সতর্ক হতে হবে। আপনি আপনার জীবনে অগ্রগতি পেতে কর্মজীবনে পরিবর্তন করার পরিকল্পনা করতে পারেন।

ব্যবসা-

ব্যবসায়ীরা আর্থিক দিক থেকে উপার্জনের দুর্দান্ত সুযোগ পেতে চলেছেন। এর মাধ্যমে আপনি ভবিষ্যতের জন্যও অর্থ সঞ্চয় করতে পারবেন। যেহেতু আপনার আয় ভালো তাই আপনার অপ্রয়োজনীয় খরচ এড়িয়ে চলা উচিত। আপনি অংশীদারিত্বে একটি নতুন ফার্মও শুরু করতে পারেন। এটা সম্ভব যে আপনার স্ত্রীর স্বাস্থ্যের অবনতি হতে পারে এবং আপনাকে চিকিত্সার জন্য অর্থ ব্যয় করতে হতে পারে। কিছু ব্যবসায়ী প্রত্যাশিত মুনাফা অর্জনে অসুবিধার সম্মুখীন হতে পারে এবং এমনকি পরিস্থিতি লাভ না ক্ষতিরও হতে পারে। এই পরিস্থিতিতে, আপনাকে ধৈর্যের সঙ্গে আপনার ব্যবসা চালিয়ে যেতে হবে। তারপরও অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে।

সম্পর্ক-

প্রেমের সম্পর্কের ক্ষেত্রে এই মাসটি চমৎকার ফল দেবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা রয়েছে, তাই এই মাসে আপনি আপনার সম্পর্ককে একধাপ এগিয়ে নিয়ে যেতে পারেন এবং বিয়ের পরিকল্পনা করতে পারেন। অপ্রত্যাশিত ভালবাসার মানুষরা তাদের প্রিয়জনের কাছে তাদের ভালবাসা প্রকাশ করতে পারে, দ্বিধা করবেন না। যারা বিয়ের জন্য অপেক্ষা করছেন তারা মাসের শেষের দিকে সঙ্গী খুঁজে পেতে পারেন।

পরিবার-

গ্রহের দিক থেকে, পারিবারিক জীবন অনুকূল হতে চলেছে, পরিবেশ সুরেলা ও সৌহার্দ্যপূর্ণ হবে, কেবল সুখের সম্ভাবনা থাকবে। পরিবারের সদস্যদের মধ্যে ভালো সমন্বয় থাকবে। আপনার পরিবারে কিছু ছোটখাটো সমস্যা থাকলেও তা বেশিদিন স্থায়ী হবে না এবং শীঘ্রই এর সমাধান পাওয়া যাবে এবং সবকিছু ঠিক হয়ে যাবে। বৈবাহিক সম্পর্কে, ছোটখাটো বিবাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়বে।

স্বাস্থ্য-

স্বাস্থ্যের কথা বললে, অক্টোবরে সিংহ রাশির জাতকদের স্বাস্থ্য স্বাভাবিকের থেকে অনেক ভালো থাকবে। আপনি নিজে শারীরিকভাবে সুস্থ ও ফিট বোধ করবেন এবং এর জন্য আপ্রাণ চেষ্টা করবেন। গ্যাস্ট্রো-ইনটেস্টাইনাল সমস্যার পাশাপাশি, চোখের সমস্যাও হতে পারে, তাই আপনাকে আপনার খাদ্যের বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। চোখের কোন সমস্যা হলে অবিলম্বে চিকিৎসকের পরামর্শ নিন এবং সঠিক চিকিৎসা নিন। আপনার দৈনন্দিন রুটিনে যোগব্যায়াম, ব্যায়াম এবং ধ্যান ইত্যাদি অন্তর্ভুক্ত করুন।

Share this article
click me!