৯ অগাষ্ট এই ব্যক্তিদের আর্থিক অবস্থার উন্নতির প্রচেষ্টা সফল হবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

আপনি আপনার শক্তি দিয়ে অনেক কিছু অর্জন করতে পারবেন, শুধু আপনার ক্ষমতার উপর আস্থা রাখুন। যেকোনও কঠিন পরিস্থিতিতে আপনি সহজেই কিছু লোকের সাহায্য পাবেন। আপনার বৈষয়িক আরাম বৃদ্ধি পাবে। বাড়ি থেকে একজন গরীবকে সাহায্য করে

 

deblina dey | Published : Aug 8, 2024 8:09 PM IST

112

মেষ–

আজকের দিনটি আপনার জন্য শুভ। কোনও বিষয়ে ভাই-বোনের সঙ্গে কোনও বিবাদ থাকলে তাও মিটে যাবে। পরিবারকে সময় দিলে বাড়ির পরিবেশ আনন্দদায়ক থাকবে। আজ আপনি আপনার পরিচিতির মাধ্যমে ব্যবসা সম্পর্কিত ভাল তথ্য পাবেন। মার্কেটিং সংক্রান্ত কাজ স্থগিত রাখুন। সরকারি চাকরি করা ব্যক্তিরা অতিরিক্ত দায়িত্ব পেতে পারেন। কর্মকর্তাদের চাপও থাকবে। আপনি আজ কোনও অনুষ্ঠানে যোগ দেওয়ার পরিকল্পনা করতে পারেন। যেখানে দূরের কোনও আত্মীয়ের সঙ্গে দেখা হতে পারে। সন্তানদের চাহিদা পূরণের চেষ্টা করবেন।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৯। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ-

আজ আপনার দিনটি আত্মবিশ্বাসে ভরপুর হবে। পরিবারে চলমান মারামারি বাইরের কারও কাছে যেন না আসে। বাবার আশীর্বাদ আপনার সঙ্গে থাকবে। আজ আপনার কাজের ক্ষমতায় ব্যাপক পরিবর্তন আসবে। আপনি আপনার আচরণের মাধ্যমে মানুষের মধ্যে সমন্বয় বজায় রাখবেন। ঘনিষ্ঠ বন্ধুর পরামর্শ আপনার জন্য খুব দরকারী প্রমাণিত হবে। আপনি আপনার শক্তি দিয়ে অনেক কিছু অর্জন করতে পারবেন, শুধু আপনার ক্ষমতার উপর আস্থা রাখুন। যেকোনও কঠিন পরিস্থিতিতে আপনি সহজেই কিছু লোকের সাহায্য পাবেন। আপনার বৈষয়িক আরাম বৃদ্ধি পাবে। বাড়ি থেকে একজন গরীবকে সাহায্য করে

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৯৯। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন-

আজকের দিনটি আপনার জন্য অনুকূল হবে। আজ আমরা পরিবারের সঙ্গে বাড়িতে একটি সিনেমা দেখার পরিকল্পনা করব। স্বাস্থ্যের দিক থেকে, আপনি সুস্থ বোধ করবেন। আপনি যদি আজ কোনও বিশেষ কাজের জন্য চেষ্টা করেন তাহলে সাফল্য পেতে পারেন। বিশেষ কোনও ব্যক্তির সাহায্যে আপনার সাহস বৃদ্ধি পাবে। মোবাইল ও ইমেইলের মাধ্যমে ভালো খবর পেতে পারেন। মার্কেটিং এর সঙ্গে জড়িতদের জন্য আজকের দিনটি ভালো হবে। আপনি অনেক দিন পরে একটি পুরানো শৈশব বন্ধুর সঙ্গে দেখা হবে, যার সঙ্গে দেখা করে আপনি খুশি হবেন। যেকোনও বিষয় শান্তিপূর্ণভাবে সমাধান করার চেষ্টা করুন। সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে সময় কাটাবেন এবং ভবিষ্যতের কথা ভাববেন।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৯৯। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট-

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। আজ আপনি কিছু বড় এবং ভিন্ন কাজ করার কথা ভাবতে পারেন। বাচ্চাদের সঙ্গে কিছু বিবাদের সম্ভাবনা রয়েছে, আপনি তাদের বোঝার চেষ্টা করুন। আজ আপনি শুধুমাত্র পারিবারিক কাজে ব্যস্ত থাকবেন। আর্থিক অবস্থার উন্নতির প্রচেষ্টা সফল হবে। প্রভাবশালীদের সঙ্গে যোগাযোগ করা হবে। যা আগামী দিনে আপনার জন্য উপকারী হবে। আপনি অফিসে ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছ থেকে সহায়তা পাবেন এবং এমনকি নষ্ট কাজও সম্পন্ন হবে। আজ আপনি কিছু নতুন আইডিয়া নিয়েও কাজ করবেন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৯৯। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ-

আজ আপনার দিনটি মিশ্র যাবে। সন্তানদের দিক থেকে কিছু বিশেষ সুখবর আসবে, বাড়ির সবাই খুশি হবে। বিরোধী পক্ষ আপনার সামনে মাথা নত করবে এবং আপনার সামাজিক নেটওয়ার্ক শক্তিশালী হয়ে উঠবে। আজ আপনার রুটিনে কিছু পরিবর্তন আসবে। আজ আপনি ঝুঁকি নিতে পিছপা হবেন না। এটি করে আপনিও উপকার পেতে পারেন। পরিবারের কোনও বিজ্ঞ ব্যক্তির কাছ থেকে গুরুত্বপূর্ণ পরামর্শ পাবেন। যা দিয়ে আপনি বড় সিদ্ধান্ত নিতে পারবেন। ভগবানের কৃপায় যাই ঘটুক না কেন, আপনার পক্ষেই হবে। সময় মতো আপনার কাজ শেষ করতে নতুন প্রযুক্তির সাহায্য নিলে আপনার কাজ সহজ হয়ে যাবে।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৯৯। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–

আজকের দিনটি আপনার জন্য একটি চমৎকার দিন হবে। আপনি পরিবারের সামনে আপনার মতামত প্রকাশের পূর্ণ সুযোগ পাবেন, লোকেরা আপনার পরিকল্পনা দ্বারা ব্যাপকভাবে প্রভাবিত হবে। আজ একটি অনুকূল সময়, তবে আপনার কঠোর পরিশ্রমের ভাল ফলাফল অর্জনের জন্য আপনাকে কর্মমুখী হতে হবে। আপনি যদি আজ সম্পত্তি কেনা বা বিক্রি করার পরিকল্পনা করে থাকেন তবে তা সম্পন্ন হতে পারে। পরিবারে আজ সম্প্রীতি থাকবে। আপনার আর্থিক দিক শক্তিশালী থাকবে। উৎসব অনুযায়ী সাজবেন আপনার ঘর। আপনি আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতার সম্পূর্ণ সুবিধা পাবেন। আপনি আপনার স্ত্রীর সমর্থন এবং সাহচর্য প্রচুর পরিমাণে পাচ্ছেন বলে মনে হচ্ছে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৯৯। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা–

আজ আপনার দিনটি ব্যস্ততায় পূর্ণ হবে। আজ আপনার পুরানো জিনিসের ঝামেলা এড়ানো উচিত। প্রেমিকরা একে অপরের অনুভূতি বুঝবেন এবং কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করবেন। আজ বন্ধুদের সঙ্গে একটি মেইল ​​মিটিং হবে। কিছু অসম্ভব কাজ শেষ করে আপনি খুশি হবেন। ব্যক্তিগত বিষয় বহিরাগতদের কাছে প্রকাশ করবেন না। কাজের বাধা দূর হবে। আপনার সন্তানরা আজ আপনার প্রত্যাশা পূরণ করবে। চাকরিতে কর্মরত ব্যক্তিদের আজ তাদের কাজের প্রতি সম্পূর্ণ মনোযোগ বজায় রাখা উচিত।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৯৯। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক -

আজ আপনার দিনটি উদ্যমে পূর্ণ হবে। একসঙ্গে করা কাজে আপনি অনেকাংশে সফলতা পাবেন। বিনিয়োগের ক্ষেত্রে আপনি বাড়ির বড়দের কাছ থেকে কিছু নতুন পরামর্শ পাবেন। আজ, বাড়ির বড়দের নির্দেশনায়, কিছু দিন ধরে অমীমাংসিত কাজগুলি সম্পন্ন হবে। আপনি যদি একটি নতুন গাড়ি কেনার পরিকল্পনা করছেন, তবে সময়টি ভাল। আজ নানা ধরনের কাজে ব্যস্ত থাকবেন। আজ আপনার সামাজিক বৃত্ত বৃদ্ধি পাবে। আপনার কাজের স্থান পরিবর্তন আপনার শক্তিতে পরিবর্তন আনবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৯৯। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু -

আজ আপনি নতুন কাজে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। কোনও কাজে জীবনসঙ্গীর পরামর্শ উপকারী হবে। আজ আপনি নতুন দায়িত্ব নিতে একটু দ্বিধাগ্রস্ত হবেন, আপনার প্রচেষ্টায় কিছুটা হ্রাস হতে পারে। আজ আপনার রুটিনে কিছু পরিবর্তন আসবে। আপনি ধর্ম, যোগব্যায়ামের মতো কাজে ব্যস্ত থাকবেন এবং মানসিকভাবে স্বস্তি বোধ করবেন। বিশেষ কাজের ভিত্তি স্থাপনের জন্য দিনটি খুব ভালো। আপনার স্ত্রীর সঙ্গে আরও ভাল সমন্বয় থাকবে। পুরানো কথা মনে করে বন্ধুদের সঙ্গে সময় কাটাবেন। আজ সকালে ব্যায়াম করুন, এটি আপনার মধ্যে ইতিবাচক শক্তি বাড়াবে।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ৯৯। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর-

আজ আপনার দিনটি ব্যস্ত থাকবে। আপনার বস আপনাকে কিছু নতুন দায়িত্ব দিতে পারেন, যা আপনি সম্পূর্ণ নিষ্ঠা এবং কঠোর পরিশ্রমের সঙ্গে করবেন এবং আপনার কাজের জন্য আপনি প্রশংসিত হবেন। আপনার জন্য আয়ের নতুন উত্স তৈরি হবে, আপনার আর্থিক দিক শক্তিশালী থাকবে। শিল্প-সাহিত্যের ক্ষেত্রে প্রবণতা থাকবে। এই রাশির জাতক জাতিকারা ক্রীড়া জগতের সঙ্গে যুক্ত তার অনুশীলনে ব্যস্ত থাকবেন। আজ আপনি আর্থিক বিষয়ে পিতামাতার সমর্থন পাবেন এবং বন্ধুদের কাছ থেকেও সাহায্য পাবেন। আপনার বন্ধুদের মধ্যে একটি পার্টি জন্য আপনার বাড়িতে আসতে পারে. আপনার একটি নতুন সম্পত্তি কেনার ইচ্ছা পূরণ হবে।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ৯৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ -

আজকের দিনটি আপনার জন্য অনুকূল হবে। আজ, দৈনন্দিন কাজে আপনার বেশি সময় লাগতে পারে। আজ, আপনার ব্যবসায় অর্থ বিনিয়োগ করার আগে বড়দের পরামর্শ নেওয়া আপনার পক্ষে ভাল প্রমাণিত হবে। বড়দের পা ছুঁয়ে দেখুন আপনার সম্পদ বৃদ্ধি পাবে। বাবা সন্তানদের ইচ্ছা পূরণের চেষ্টা করবেন। এই রাশির জাতক জাতিকারা যারা নতুন ব্যবসা শুরু করতে চান তাদের জন্য আজ বাজার বিশ্লেষণ করা ভালো হবে। আজ আপনি কিছু নতুন দায়িত্ব পাবেন, যা আপনি খুব ভালভাবে সম্পন্ন করতে সফল হবেন। শিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভাল লাভ পাবেন।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ৯৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন-

আজ আপনার জন্য একটি পরিবর্তনের দিন। এটা ঘটতে পারে। আজ আপনার জীবনে কিছু পরিবর্তন হতে পারে যা আপনার জন্য ভাল প্রমাণিত হবে। আজ আপনাকে কিছু কাজ করার জন্য আরও কঠোর পরিশ্রম করতে হবে। আজ, আপনার পিতামাতার আশীর্বাদে, আপনি পরিবারকে একত্রিত করার মাধ্যমে সফলতা পাবেন, আপনার ভূমিকা আরও বড় হবে, পরিবারে আপনার সম্মান বৃদ্ধি পাবে এবং আপনি গর্বিত বোধ করবেন। শিক্ষার্থীদের পড়াশোনায় আগ্রহ বাড়বে। আপনার সময়ের সদ্ব্যবহার করুন, শীঘ্রই আপনার সাফল্যের ভালো সম্ভাবনা রয়েছে।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ৯। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos