নভেম্বর মাসে খরচ বাড়বে এবং অর্থও উপার্জন হবে, ভাইবোনের সম্পর্কের অবনতির আশঙ্কা

কেতু ৩০ অক্টোবর কন্যা রাশিতে প্রবেশ করেছে এবং ১৮ মাস এখানে থাকবে। ২০২৫ সালের মার্চ পর্যন্ত কন্যা রাশিতে থাকাকালীন, কেতু গ্রহ সমস্ত রাশির উপর প্রভাব ফেলতে চলেছে। 

deblina dey | Published : Nov 4, 2023 1:05 PM IST / Updated: Nov 04 2023, 06:36 PM IST

রাশিচক্রে গ্রহের পরিবর্তন এবং সেখানে স্থানান্তর একটি প্রাকৃতিক ব্যবস্থার একটি অংশ। সমস্ত গ্রহ এই প্রক্রিয়াটি গ্রহণ করে এবং একটি রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তর করে। রাশিচক্র পরিবর্তনের একই অনুসারে, কেতু ৩০ অক্টোবর কন্যা রাশিতে প্রবেশ করেছে এবং ১৮ মাস এখানে থাকবে। ২০২৫ সালের মার্চ পর্যন্ত কন্যা রাশিতে থাকাকালীন, কেতু গ্রহ সমস্ত রাশির উপর প্রভাব ফেলতে চলেছে।

কন্যা রাশিতে কেতুর অবস্থানের ফলে কুম্ভ রাশির জাতক জাতিকারা মিশ্র ফল দেখতে পাবেন, যেখানে একদিকে আপনি কঠোর পরিশ্রমী হয়ে উঠবেন এবং অন্য দিকে কাজটি আরও ভালভাবে করতে দেখা যাবে। পুরানো ভুল থেকে শিক্ষা নিয়ে শক্তিশালী হয়ে উঠুন এবং এটি গুরুত্বপূর্ণ। যে ভুলগুলি করা হয়েছে তার পুনরাবৃত্তি না করার জন্যও খেয়াল রাখতে হবে। কোনও কাজ অসম্পূর্ণ থেকে গেলে সেগুলো আবার করতে হবে, তাই সেগুলো অসম্পূর্ণ না রেখে সেগুলো সম্পূর্ণ করুন। মানসিক জটিলতা বাড়তে থাকবে।

ব্যবসা - ব্যবসায় ব্যয় বৃদ্ধি পাবে এবং অর্থ উপার্জনের সম্ভাবনাও রয়েছে, তাই খুব বেশি চিন্তা করার দরকার নেই। আপনার বুদ্ধিমানের সঙ্গে ব্যয় করা উচিত যাতে আপনি ভবিষ্যতে আর্থিক সংকটের মুখোমুখি না হন।

কর্মজীবন- যুবকরা তাদের ক্ষেত্রে সাফল্য পাবেন। এই সাফল্য তাদের সম্মান বাড়াতে সাহায্য করবে। আপনার সামাজিক ইমেজের বিশেষ যত্ন নিতে হবে। সামাজিক দৃষ্টিকোণ থেকে আপনাকে ভালো আচরণ প্রদর্শন করতে হবে।

সম্পর্ক- পারিবারিক দৃষ্টিকোণ থেকে সময় স্বাভাবিক থাকবে। দায়িত্ব থেকে পালিয়ে না গিয়ে ভালোভাবে পালন করার চেষ্টা করা উচিত। ভাইবোনের সঙ্গে আপনার সম্পর্কের অবনতি হতে পারে। বিতর্কের ক্ষেত্রে পরিবেশ শান্ত রাখুন। পরিস্থিতি মাথায় রেখে আপনার স্ত্রীর সঙ্গে বিবাদ এড়িয়ে চলুন। আপনার স্ত্রীর স্বাস্থ্য সমস্যা বাড়তে পারে। আধ্যাত্মিক সাধনার জন্য সময় ভালো, জীবনে ইতিবাচক পরিবর্তন দেখা যেতে পারে। আপনি ধর্মপ্রবণ হয়ে উঠবেন, যা আপনাকে সমস্যাগুলি কাটিয়ে উঠতে সাহায্য করবে। আপনি দীর্ঘ দূরত্ব ভ্রমণের সুযোগ পাবেন, আপনার ধর্মীয় কর্মকাণ্ডে সক্রিয়ভাবে অংশগ্রহণ করা উচিত।

স্বাস্থ্য-

স্বাস্থ্যের দিক থেকে ফোঁড়া, রক্তের অমেধ্য সংক্রান্ত রোগ আপনাকে সমস্যায় ফেলতে পারে। আপনি যদি প্রাথমিক পর্যায়ে এটির চিকিৎসা করেন, তাহলে আপনি সমস্যা বৃদ্ধি হওয়া বন্ধ করবেন, অন্যথায় আপনার সমস্যা অনেকাংশে বেড়ে যেতে পারে। আপনি রক্তের ব্যাধিতেও ভুগতে পারেন, যেমন হিমোগ্লোবিনের ঘাটতি বা রক্তের সংক্রমণ ইত্যাদি। এ দিকে সতর্ক থাকুন।

আরও খবর পেতে চোখ রাখুন আমাদের চ্যানেলের লিঙ্কে-

Share this article
click me!