এই মাসে পরিবারিক বিতর্ক হতে পারে, দেখে নিন ফেব্রুয়ারি মাস কেমন কাটবে কর্কট রাশির

ইরেজি বছরের দ্বিতীয় মাস ফেব্রুয়ারি। পাশাপাশি রাশিচক্রের চতুর্থ রাশি কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ চন্দ্র। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের দ্বিতীয় মাস কর্কট রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | Published : Feb 2, 2023 1:19 AM IST

রাশিচক্রের চতুর্থ রাশি কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এরা কাজ করতে খুব পছন্দ করে। এরা কোন কাজ করবে কোন কাজ করবে না তা এরা সিদ্ধান্ত নিতে পারে না। এরা চঞ্চল এবং অস্থির মানসিকতার। তবে এদের স্মৃতিশক্তি খুব প্রখর, এরা সহজে কোনও কিছু ভোলে না। এরা সময় বিশেষ কৃপণ আবার কখনও উদার মানসিকতার। এরা অত্যন্ত তোষামোদ প্রিয়। এদের ঈশ্বর ভক্তি প্রবল হয়ে থাকে। তবে জেনে নেওয়া যাক বছরের দ্বিতীয় মাস কর্কট রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

ফেব্রুয়ারি মাসটি কর্কট রাশির জাতকদের জন্য গড় ফলদায়ক প্রমাণিত হবে। চ্যালেঞ্জ আসবেই, কিন্তু ভাগ্যও আপনাকে সাহায্য করবে, যাতে আপনি সহজেই সেগুলো সমাধান করতে পারবেন। কর্মজীবনে বাধার সম্মুখীন হতে হবে এবং অফিসের নির্ধারিত কাজ শেষ করতে বিলম্ব হতে পারে। এমন পরিস্থিতিতে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে হবে।

ব্যবসায়ীরা আশার তুলনায় কম লাভ পাবেন। ব্যবসায়িক প্রতিযোগীরা আপনার ক্ষতি করতে পারে, তাই তাদের থেকে সচেতন থাকুন। ১৫ ফেব্রুয়ারির পরে, সাফল্য অর্জিত হবে এবং ভাল মুনাফা অর্জনের সুযোগও থাকবে। মাসের শেষের দিকে অর্থনৈতিক অবস্থার ভালো উন্নতি হবে, তবে প্রাথমিকভাবে আয় বাধাগ্রস্ত হতে পারে, ব্যয়ও বাড়বে। ভারসাম্য বজায় রাখতে হবে, নতুন বিনিয়োগ এড়িয়ে চলুন।

আরও পড়ুন- এই মাসে নতুন চাকরির সুযোগ আসবে, দেখে নিন ফেব্রুয়ারি মাস কেমন কাটবে বৃষ রাশির

আরও পড়ুন- মাঘী পূর্ণিমায় ঘটছে বিরল মহা যোগ, এই দিনে গঙ্গাস্নান ও পূজা করলে ঈশ্বর প্রসন্ন হবেন

আরও পড়ুন- এই মাসে ব্যয় বেশি হতে পারে, দেখে নিন ফেব্রুয়ারি মাস কেমন কাটবে মিথুন রাশির

প্রেম জীবনে কিছু সমস্যা দেখা দেবে, প্রেয়সীর সঙ্গে তর্ক-বিতর্ক ও পারস্পরিক বোঝাপড়া কমে যেতে পারে। ১৫ বছরের পর সম্পর্কের মধ্যে মাধুর্য দেখা যাবে। মাসের দ্বিতীয় ভাগে বিয়ের পরিকল্পনা করতে পারেন। যেসব যুবক এখনো বিয়ে করেননি, তাদের জন্য বিয়ের সুযোগ তৈরি করা হবে। পারিবারিক জীবনেও কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন, পরিবারে বিতর্ক হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনাকে বুদ্ধিমানের সঙ্গে কাজ করার এবং পারস্পরিক সম্প্রীতি বজায় রাখার পরামর্শ দেওয়া হচ্ছে।

স্বাস্থ্যের ক্ষেত্রে উত্থান-পতন হতে পারে, আপনার মানসিক চাপ ও নার্ভাসনেসের সমস্যা হতে পারে। এর পাশাপাশি হজমের সমস্যা এবং চোখে জ্বালাপোড়ার সম্ভাবনাও থাকে। আপনাকে নিজের যত্ন নেওয়ার এবং সময় মতো খাবার খাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে তবে স্বাস্থ্যের দিক থেকে কোনও বড় সমস্যা হবে না তা নিশ্চিত করুন, প্রতিদিন যোগব্যায়াম, ব্যায়াম এবং ধ্যান করা ভাল।

 

Share this article
click me!