এই মাসে ব্যয় বেশি হতে পারে, দেখে নিন ফেব্রুয়ারি মাস কেমন কাটবে মিথুন রাশির

ইরেজি বছরের দ্বিতীয় মাস ফেব্রুয়ারি। পাশাপাশি রাশিচক্রের তৃতীয় রাশি মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের দ্বিতীয় মাস মিথুন রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | Published : Feb 1, 2023 4:18 AM IST

রাশিচক্রের তৃতীয় রাশি মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এদের এক বৈশিষ্ট্য, কিন্তু এরা কাজ পাগল। এরা কখনও বিশ্বাস করে তো কখনও সন্দেহ করে। বুধ চঞ্চলমতি, উদ্যমী বালক গ্রহ। এই রাশির মনের মধ্যে একই সঙ্গে দ্বিবিধ ভাবের খেলা চলে। এদের প্রায়ই পেটের রোগ বা বদহজমে ভোগে, তোষামোদ প্রিয়। এদের মেধা শক্তি তীক্ষ্ণ, তবে এরা অস্থিরমনা এবং নরম গরম ভাবযুক্ত। এরা চিন্তাশীল কিন্তু কথা বেশি বলে। এরা কখনও কৃপণ আবার কখনও আর্থিক ভাবে উদার। এই রাশির জাতকরা কখনও কুটিল, কখনও সরল। এই রাশির ব্যক্তিদের উপর সেই ভাবে প্রতিফলিত হয়। কোন কাজ করবে বা কোন কাজ করবে না তা সব সময় ঠিক করতে পারে না। প্রয়োজনের চেয়ে বেশি ভাবুকতা বালকের মতোই এর কার্যকরিতা একই সঙ্গে কাউকে ভালবাসে, আবার ঘৃণাও করে। তবে জেনে নেওয়া যাক বছরের দ্বিতীয় মাস মিথুন রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

মিথুন রাশির জাতক জাতিকারা এই মাসে মিশ্র ফল পাবেন। কর্মজীবন, আর্থিক বিষয়েও কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে হতে পারে। কর্মজীবনের ক্ষেত্রে বাধা থাকবে এবং এর কারণে আপনি চাকরি পরিবর্তনের কথাও ভাবতে পারেন, তবুও কর্মজীবনে অগ্রগতি হবে। বোনাস এবং প্রণোদনা আকারে অর্থনৈতিক সুবিধার সম্ভাবনাও রয়েছে। আপনার কাজ মনোযোগ সহকারে করার পাশাপাশি, আপনার সিনিয়র এবং সহকর্মীদের বিশ্বাস জয় করার চেষ্টা করুন।

ফেব্রুয়ারী মাসে ব্যবসায়ীদের লাভ-লোকসান উভয়ই সম্মুখীন হতে হবে। আপনাকে আপনার প্রতিযোগীদের কাছ থেকে কিছু বাধার সম্মুখীন হতে হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনাকে কৌশলগতভাবে পরিকল্পনা করতে হবে, অর্ধ মাস পার করার পরে, আপনি ভাল ফলাফল দেখতে পাবেন এবং আপনি ভাল লাভ পাবেন। আর্থিকভাবে, ১৫ তারিখের আগে ব্যয় বেশি হতে পারে এবং ব্যবসায়ীদের ক্ষতির সম্ভাবনা থাকবে। এমতাবস্থায় খুব বুদ্ধি করে পরিকল্পনা করতে হবে। এতে অর্থনৈতিক অবস্থার উন্নতির পাশাপাশি আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা থাকবে।

আরও পড়ুন- এই মাসে নতুন চাকরির সুযোগ আসবে, দেখে নিন ফেব্রুয়ারি মাস কেমন কাটবে বৃষ রাশির

আরও পড়ুন- মাঘী পূর্ণিমায় ঘটছে বিরল মহা যোগ, এই দিনে গঙ্গাস্নান ও পূজা করলে ঈশ্বর প্রসন্ন হবেন

১৫ ফেব্রুয়ারির পরে প্রেমের ক্ষেত্রে অনুকূল ফলাফল আসবে, যারা বিবাহের পরিকল্পনা করছেন তারা এই তারিখের পরে প্রস্তাব দিতে পারেন। তবে ফেব্রুয়ারির শুরুতে প্রেম জীবনে বিতর্কের সম্ভাবনা রয়েছে। আপনি আসা সমস্ত সমস্যা সমাধান করতে সক্ষম হবেন।

পারিবারিক জীবনে, মাসের দ্বিতীয় পাক্ষিকটি আরও অনুকূল হবে, একটি সৌহার্দ্যপূর্ণ পরিবেশ থাকবে এবং সুখ আসবে। প্রথম পাক্ষিকে, আপনাকে খুব সতর্ক থাকতে হবে কারণ এই সময়ে পরিবারে কিছু সমস্যা দেখা দিতে পারে। পরবর্তীতে বিবাহিতদের জীবনে ঘনিষ্ঠতা ও ঘনিষ্ঠতা দেখা যাবে।

স্বাস্থ্যের দিক থেকে, এই মাসের প্রথম কয়েকদিন আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে, আপনি মানসিক চাপের কারণে ভারী ক্লান্তির শিকার হতে পারেন, ত্বকের সমস্যা হওয়ার সম্ভাবনাও রয়েছে। মাসের দ্বিতীয় সপ্তাহে স্বাস্থ্য ভালো থাকবে।

Share this article
click me!