সুস্বাদু পদ রেঁধে পার্টনারের মন পেতে চান এরা, রান্নায় পটু হন এই চার রাশির ছেলে মেয়েরা

শাস্ত্র মতে, রান্নায় বেশ পটু হন এই চার রাশির ছেলে মেয়েরা। এরা নতুন নতুন পদ রেঁধে পার্টনারের মন পেতে চান। ভালোবাসার মানুষের মন রাখতে তার পছন্দ মতো রান্না করেন এরা। দেখে নিন তালিকায় কে কে আছেন।

Web Desk - ANB | Published : Jan 31, 2023 10:14 AM IST

 

ছেলে মেয়ে নির্বিশেষে অনেকেই রান্না করতে পছন্দ করেন। সুযোগ পেলেই অনেকে নিত্য নতুন পদ রাঁধেন। সুস্বাদু পদ রেঁধে সকলকে খাওয়াতে চান অনেকে। তেমনই অনেকে আছেন যারা নানান রেস্তোঁরার খাবার চেখে দেখতে পছন্দ করেন। আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, রান্নায় বেশ পটু হন এই চার রাশির ছেলে মেয়েরা। এরা নতুন নতুন পদ রেঁধে পার্টনারের মন পেতে চান। ভালোবাসার মানুষের মন রাখতে তার পছন্দ মতো রান্না করেন এরা। দেখে নিন তালিকায় কে কে আছেন।

সিংহ রাশি

রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা যে কোনও স্পেশ্যাল অনুষ্ঠানে সঙ্গীর জন্য রান্না করেন। তার পছন্দের সকল খাবার রাঁধতে চান এরা। সিংহ রাশির ছেলে মেয়েরা মাফিন বা চকোলেট বানান খুব ভালো ভাবে। এরা সঙ্গীর মন পেতে রান্না করে থাকেন।

মকর রাশি

রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এদের মতে, নতুন নতুন পদ রেঁধে পার্টনারের মন পেতে চান। ভালোবাসার মানুষের মন রাখতে তার পছন্দ মতো রান্না করেন এরা। এরা নানান পদ রেঁধে সঙ্গীকে খাওয়াতে ভালোবাসেন।

কর্কট রাশি

রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। সঙ্গীর খাওয়া-দাওয়ার দিকে সব সময় খেয়াল রাখেন এরা। এরা সঙ্গীর মন জয় করতে রান্না করার পরিকল্পনা করে থাকেন। নানা ধরনের পদ রাঁধেন এরা।

মিথুন রাশি

রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরাও বাকি তিন রাশির মতো। রান্নায় বেশ পটু হন এরা। এই রাশির ছেলে মেয়েরা রান্না নিয়ে নানা রকম এক্সপেরিমেন্ট করে থাকেন। সঙ্গীকে নানান পদ রেঁধে খাওয়ান। এমনকী, সঙ্গীর সঙ্গে কোনও ঝামেলা হলে তার মন পেতে তার পছন্দের পদ রাঁধেন মিথুন রাশি।

স্বভাব, মানসিকতা থেকে শুরু করে আচরণ সবেতে রয়েছে তফার। সেই অনুসারে কেউ দয়ালু তো কেউ কঠোর। তেমনই কেউ শান্ত তো কেউ চঞ্চল। তেমনই ভিন্ন সকলের শখ। সেই অনুসারে, সকলের থেকে আলাদা এই চার রাশির ছেলে মেয়েরা। এরা রান্নায় পটু হন। সঙ্গীর মন পেতে নানান পদ রাঁধেন এরা। মেনে চলুন এই সকল শাস্ত্র মত। এতে মিলবে উপকার। 

 

আরও পড়ুন

বিয়ে এদের কাছে আর্থিক সমস্যা বৃদ্ধির কারণ, দেখে নিন বিয়ে নিয়ে নেতিবাচক ধারণা থাকে কাদের

গ্রহের পরিবর্তনে দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য, সতর্ক না হলে হতে পারে বিপদ

পারিবারিক বিবাদের সম্ভাবনা আছে এই তারিকের জাতক জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

 

Share this article
click me!