বাড়ি কেনার স্বপ্ন কিছুতেই পূরণ হচ্ছে না? পালন করুন ডুমুরের টোটকা, দ্রুত মিলবে উপকার

শাস্ত্র মতে, সময় ভালো গেলে তবেই ব্যক্তির সকল পরিকল্পনা বাস্তবায়িত হয়। আর ব্যক্তির রাশির ওপর গ্রহের প্রভাব কেমন থাকবে তার ওপর নির্ভর করে সময় কেমন কাটবে। সে কারণেই খারাপ ও ভালো সময় দেখা দেয় জীবন।

Web Desk - ANB | Published : Jan 31, 2023 2:20 PM IST

আর্থিক সমস্যা, পারিবারিক অশান্তি কিংবা ব্যবসায় ক্ষতির সম্মুখীন হন অনেকে। তেমনই চাকরি ক্ষেত্রে কোম্পানি না পাওয়া বা বেতন না পাওয়ার মতো সমস্যা দেখা দেয়। এই সবের সঙ্গে প্রেম জীবনে অশান্তি তো আছেই। প্রতিটি মানুষের জীবন জুড়ে রয়েছে নানান অশান্তি। প্রতিটি দিনই কোনও না কোনও সমস্যা লেগেই থাকে। এই সকল সমস্যা থেকে কীভাবে মুক্তি পাবেন তা অনেকেই বুঝে উঠতে পারেন না। তেমনই অনেকের জীবনে রয়েছে নানান পরিকল্পনা বা স্বপ্ন। সেই সকল স্বপ্ন পূরণ করতে সকলেই নানান পরিশ্রম করে থাকেন। তবে, স্বপ্ন বাস্তবায়িত করা সহজ কথা নয়। শাস্ত্রে রয়েছে এর ব্যখ্যা। শাস্ত্র মতে, সময় ভালো গেলে তবেই ব্যক্তির সকল পরিকল্পনা বাস্তবায়িত হয়। আর ব্যক্তির রাশির ওপর গ্রহের প্রভাব কেমন থাকবে তার ওপর নির্ভর করে সময় কেমন কাটবে। সে কারণেই খারাপ ও ভালো সময় দেখা দেয় জীবন।

তবে, খারাপ সময় কাটানোর উপায় রয়েছে একাধিক। শাস্ত্র মতে, যে কোনও সমস্যা থেকে মুক্তি পেতে মেনে চলতে পারেন জ্যোতিষ টোটকা। তেমনই কোনও স্বপ্ন পূরণ করতেও মেনে চলতে পারেন শাস্ত্র মত। আজ রইল বিশেষ টোটকা। অনেকেই বাড়ি কেনার স্বপ্ন দেখা থাকেন। নানা কারণে সে কাজে আসে বাধা। বাড়ি কেনার স্বপ্ন পূরণ করতে মেনে চলতে পারেন জ্যোতিষ মত। মেনে চলুন ডুমুরের টোটকা। পালন করতে পারেন এই বিশেষ উপায়।

যে কোনও মাসের শুক্লপক্ষের শুক্রবার পালন করুন এই বিশেষ টোটকা। শুক্রবার ডুমুরের শিকড় নিয়ে গঙ্গাজল দিয়ে তা শুদ্ধ করে নিন। এবার তাতে নিজের মনস্কামনা বলে রুপোর তাবিজে ভরে নিন। এটি ধারণ করুন। এতে কিছুদিনের মধ্যে সুফল পাবেন।

তেমনই আর্থিক সমস্যা দূর করতে এই শুক্লপক্ষে অন্য একটি টোটকা পালন করতে পারেন। শুক্লপক্ষের প্রথম শুক্রবার একটি রুপোর বাক্সে হলুদ ও সিঁদুর মিশিয়ে নিন। তা মা লক্ষ্মীর পায়ের কাছে রেখে দিন। পুজোর করুন মায়ের। তারপর বাড়িতে যে স্থানে টাকা রাখেন সেই স্থানে তা রেখে দিন। আর্থিক সমস্যা লেগেই থাকে অনেক সময়। আর্থিক ক্ষতি চলতে থাকে। এর থেকে মুক্তি পেতে চাইলে মেনে চলুন এই টোটকা। এবার পালন করুন ডুমুরের টোটকা, দ্রুত মিলবে উপকার। যে কোনও স্বপ্ন পূরণ করতে চাইলে এই টোটকা বেশ উপকারী। 

 

আরও পড়ুন

সুস্বাদু পদ রেঁধে পার্টনারের মন পেতে চান এরা, রান্নায় পটু হন এই চার রাশির ছেলে মেয়েরা

১ ফেব্রুয়ারি এই রাশিগুলির খুব সতর্ক থাকতে হবে অর্থনাশের আশঙ্কা, দেখে নিন আপনার বুধবারের রাশিফল

বিয়ে এদের কাছে আর্থিক সমস্যা বৃদ্ধির কারণ, দেখে নিন বিয়ে নিয়ে নেতিবাচক ধারণা থাকে কাদের

 

Share this article
click me!