আটা-ময়দার প্রতিকার, আর্থিক সংকট থেকে পারিবারিক কলহ, সবই দূর হবে দ্রুত

ময়দা বা আটাক - এমনই একটি জিনিস যা প্রতিটি মানুষের বাড়ির রান্নাঘরে থাকে। আসুন জেনেনি ময়দা বা আটা ব্যবহার করে কী করে ভাগ্য পরিবর্তন করা যায়

 

Saborni Mitra | Published : Sep 27, 2023 2:56 PM IST

আমাদের প্রয়োজনীয় খাবারগুলির মধ্যে একটি হল একটি আটা বা ময়দা। রুটি , লুচি, পরোটা বা কেক- সবই তৈরিতে ব্যবহার হয় আটা বা ময়দা। কিন্তু আটা বা ময়দা কিন্তু যে কোনও মানুষের ভাগ্য পরিবর্তনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আটা বা ময়দার এই প্রতিকার জীবনের অনেক সমস্যা থেকে মুক্তি দেয়। পাশাপাশি আর্থিক সমকটও কাটাতে পারে।

ময়দা বা আটাক - এমনই একটি জিনিস যা প্রতিটি মানুষের বাড়ির রান্নাঘরে থাকে। আসুন জেনেনি ময়দা বা আটা ব্যবহার করে কী করে ভাগ্য পরিবর্তন করা যায়-

টাকা নিয়ে যদি চিন্তা থাকে বা সমস্যা থাকে তাহলে বৃহস্পতিবার দিন হলুদ মেশানো আটা বা ময়দা খেতে দিন। প্রাচীন বিশ্বাস অনুযায়ী হলুদ মেশানো আটা বা ময়দা খেলে আর্থিক সমস্যার অবসান হয়। আটকে থাকা টাকা উদ্ধার করা সম্ভব হয়। আর্থিক সংকট কেটে যায়।

কোনও মানুষ যদি দীর্ঘদিন ধরে দুর্ভাগ্যের শিকার হয় তাহলে নিয়মিত একটুখানি আটা বা ময়দার সঙ্গে চিনি মিশিয়ে পিঁপড়েকে খাইয়ে দিন। তাহলে যে অশান্ত গ্রহগুলি রয়েছে সেগুলি শান্ত হবে। এতে আপনি একটি সুখী জীবন পাবেন। তবে এই প্রতিকার নিয়মিত চালিয়ে যেতে হবে। খারাপ সময় কেটে গেলেও এটি বন্ধ করবেন না।

পারিবারিক অশান্তি বা পরিবারের সদস্যদের মধ্যে আশান্তি থাকলে ১০০ গ্রাম গম, ১০০ গ্রাম কালো ছোলা, কিছুটা তুলসী ও ২-৩ দানা জাফরান মিশিয়ে নিন। তা কোনও পাখিকে খেতে দিন। এই প্রতিকারের মাধ্যমে শনিদেবতা তুষ্ট করা যায়। যাদের শনি দুর্বল তারা এই প্রতিকার নিয়মিত করতে পারেন।

Share this article
click me!