Zodiac Signs: বিয়ে করতে চান না এরা, সারা জীবন একা থাকতে চান এই চার রাশির ছেলে মেয়েরা

বিয়ে নিয়ে সকলে মানসিকতা ভিন্ন। কেউ বিয়ের বিষয় ছোট থেকে থাকেন আগ্রহী। তেমনই কেউ বিয়ে করতে চান না। আজ রইল চার রাশির কথা। সারা জীবন একা থাকতে চান এই চার রাশির ছেলে মেয়েরা।

Sayanita Chakraborty | Published : Sep 27, 2023 5:22 AM IST

বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২টি রাশির উল্লেখ। এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে আমরা সকলে একে অপরের থেকে আলাদা। কেউ শান্ত, কেউ উদ্ধত। কেউ চঞ্চল তো কেউ ধূর্ত। কেউ চালাক তো কেউ বোকা। কেউ স্পষ্টবক্তা তো কেউ নিশ্চুপ। কেউ দয়ালু ও পরোপকারী তেমনই কেউ কঠিন ও স্বার্থপর। তেমনই মানসিকতার দিক দিয়ে সকলে সকলের থেকে আলাদা। বিশেষ করে বিয়ে নিয়ে সকলে মানসিকতা ভিন্ন। কেউ বিয়ের বিষয় ছোট থেকে থাকেন আগ্রহী। তেমনই কেউ বিয়ে করতে চান না। আজ রইল চার রাশির কথা। সারা জীবন একা থাকতে চান এই চার রাশির ছেলে মেয়েরা।

কর্কট রাশি

রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এরা সিঙ্গেল থাকতে চান। বিয়েতে একেবারে আগ্রহ নেই এই রাশির ছেলে মেয়েদের। এরা একেবারেই রোম্যান্টিক স্বভাবের হন না।

বৃশ্চিক রাশি

রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এদের ইচ্ছাশক্তি প্রবল হয়। এই রাশির ছেলে মেয়েদের জীবনে আকাঙ্ক্ষা থাকে বিস্তর। এরা সারাজীবন অবিবাহিত থাকতে চান। এরা নিজের কেরিয়ারকে সব সময় অগ্রাধিকার দিয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা সকলের থেকে আলাদা স্বভাবের হয়ে থাকেন।

বৃষ রাশি

রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির সঙ্গেও মিল আছে বাকি দুই রাশির ছেলে মেয়েদের। এদেরও মনেও বিয়ে নিয়ে নেতিবাচক ধারণা থাকে। এরা সব সময় বিয়ে থেকে দূরে থাকতে চান। এই রাশির ছেলে মেয়েরা বিয়ে করতে চান না। নিজের জীবনের সকল স্বপ্নপূরণে ব্যস্ত থাকেন এরা।

মেষ রাশি

রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। মেষ রাশির ছেলে মেয়েরাও খানিকটা এমন স্বভাবের হন। এরা একা থাকতে ভালোবাসেন। এই রাশির ছেলে মেয়েরা সব সময় কেরিয়ারে ফোকাস করেন। এরা বিয়ের প্রতি তেমন আগ্রহী নন। এরা পরাধীনতাকে ভয় পান। এদের অনেকে এই কারণে প্রেমের বন্ধনেও নিজেকে বাঁধতে চান না। চিনে নিন এই সকল রাশির ছেলে মেয়েদের। সকলে থেকে আলাদা হন এরা।

আর রইল চার রাশির কথা। বিয়ে করতে চান না এরা, সারা জীবন একা থাকতে চান এই চার রাশির ছেলে মেয়েরা। 

 

আরও পড়ুন

কেরিয়ার সংক্রান্ত সমস্যা সমাধান হবে এই তারিখের জাতক জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

Love Horoscope: বুধবার এই রাশিগুলির সঙ্গীর সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে, জেনে নিন আজকের প্রেমের রাশিফল ​​

Money Horoscope: বুধবার এই রাশিগুলির সম্পদ বৃদ্ধির যোগ রয়েছে, জেনে নিন ২৭ সেপ্টেম্বর আপনার আর্থিক রাশিফল

Share this article
click me!