Angry Zodiac Signs: কথা বলার আগে খুব সাবধান, একটুতেই প্রচন্ড রেগে যায় এই ৫ রাশি!

আপনার রাশিচক্র আপনার স্বভাব এবং আপনি কতটা রেগে যান সে সম্পর্কেও বলে দেয়। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী কিছু রাশির জাতক আছে যারা খুব রেগে যান। জেনে নিন আপনার রাশিচক্র এই তালিকায় আছে কিনা।

Parna Sengupta | Published : Sep 27, 2023 12:48 PM IST

আজকাল ব্যস্ত জীবন এবং ক্রমবর্ধমান দায়িত্বের কারণে একজন ব্যক্তির রাগ হওয়া একটি সাধারণ ব্যাপার। কিন্তু আপনি কি জানেন যে আপনার রাশিচক্র আপনার স্বভাব এবং আপনি কতটা রেগে যান সে সম্পর্কেও বলে দেয়। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী কিছু রাশির জাতক আছে যারা খুব রেগে যান। জেনে নিন আপনার রাশিচক্র এই তালিকায় আছে কিনা।

১. মেষ রাশি

মেষ রাশির জাতক জাতিকাদের অধিপতি মঙ্গল। তারা তাদের রাগী এবং খুব জেদী স্বভাবের জন্য পরিচিত। যখন একজন মেষ রাশি রাগান্বিত হয় আপনি লক্ষ্য করবেন যে তারা তাদের আবেগ হারিয়ে ফেলে এবং প্রায়শই তাদের চোখে উগ্র চেহারা থাকে। তারা কোন ধরনের আপস করতে পছন্দ করে না এবং তারা কখনই পিছপা হয় না এবং তাদের মতামতে অটল থাকে। যাই ঘটুক না কেন, তারা তাদের মতামতে অটল।

২. বৃষ রাশি

বৃষ রাশির লোকেরা সাধারণত ধৈর্যশীল এবং সহজে রেগে যায় না। তবে রেগে গেলে আগ্নেয়গিরির মতো অগ্নুৎপাত হয়। বৃষ রাশির লোকেরা যদি রেগে যান, তবে তাদের শান্ত করা চ্যালেঞ্জিং হতে পারে, তাই আপনি তাদের সাথে ঝামেলা এড়াতে পারলে ভাল হবে।

৩. সিংহ

সিংহরা আত্মবিশ্বাসী এবং প্রায়শই মনোযোগ এবং প্রশংসা কামনা করে। যখন জিনিসগুলি তাদের উল্টোদিকে যায় বা যখন তারা অপমানিত বোধ করে, তখন তারা রেগে যায়। সিংহ রাশির জাতক জাতিকারা অন্যায় কথা শুনে বা দেখলে বা কিছু ভুল বলে রেগে যান। যাইহোক, তারা তাদের বন্ধু এবং পরিবারের বেশ প্রিয় হয়।

৪. বৃশ্চিক

বৃশ্চিক রাশির মানুষদের অধিপতি হলেন মঙ্গল এবং জ্যোতিষশাস্ত্র অনুসারে, যাদের রাশিতে মঙ্গল তাদের অধিপতি বলে তারা খুব রাগী প্রকৃতির হয়। কারো সাথে কিছু ভুল হলে তারা মেজাজ হারিয়ে ফেলে। যদিও তারা মনের দিক থেকে খুবই পরিচ্ছন্ন।

৫. ধনু

ধনু রাশির জাতক জাতিকারা তাদের সরলতার জন্য পরিচিত। কিন্তু যখন তারা রেগে যায় তখন তারা তাদের অনুভূতি লুকাতে পারে না। তাদের রাগ প্রায়ই অন্যায় বা অসৎ কোনও কাজ দেখলেই প্রকাশ পায়। এই রাশির লোকেরা খুব দ্রুত বিদ্রোহ করে এবং কাউকে ভয় পায় না।

Share this article
click me!