Astro Tips: মাসের প্রথম দিন পালন করুন দারুচিনির এই টোটকা, ঘটবে আর্থিক বৃদ্ধি

যারা অর্থ সংক্রান্ত সমস্যায় ভুগছেন তারা প্রতি মাসের প্রথম দিন কিংবা কোনও রবিবার এই টোটকা পালন করতে পারেন। এতে কেটে যাবে জীবনের জটিলতা।

Web Desk - ANB | Published : Apr 1, 2023 1:22 AM IST

অর্থ সংক্রান্ত সমস্যা চলতে থাকে সকলের জীবনে। আর্থিক ক্ষতি, আয়ের থেকে অধিক ব্যয় এমনকী পাওনা টাকা আদায়ে সমস্যা চলতে থাকে। এই সকল সমস্যা থেকে মুক্তি পেতে কী করবেন তা কেউ নিশ্চিত করতে পারেন না। আর্থিক জটিলতা থেকে মুক্তি পেতে অনেক সময় অধিক পরিশ্রমও কাজে আসে না। আজ রইল সমস্যা থেকে মুক্তির উপায়। জ্যোতিষ শাস্ত্রে যে কোনও সমস্যা থেকে মুক্তির উপায়ের হদিশ আছে। যারা অর্থ সংক্রান্ত সমস্যায় ভুগছেন তারা প্রতি মাসের প্রথম দিন কিংবা কোনও রবিবার এই টোটকা পালন করতে পারেন। এতে কেটে যাবে জীবনের জটিলতা।

মাসের প্রথম দিন সবর আগে বাড়ি পরিষ্কার করে নিন। বিশেষ করে প্রবেশ দরজার সামনের অংশ। এবার স্নান করুন। এবার বাড়ির বাইরে বের হন। হাতে ১ চা চামচ দারুচিনি নিন। হাতে দারুচিনি নিয়ে বাড়িতে প্রবেশ করুন। প্রবেশ করার সময় তা ফু দিয়ে বাড়িতে ছড়িয়ে দিন। আগামী ২৪ ঘন্টা এই দারুচিনি তুলবেন না। তা বাড়িতে এভাবেই ফেলে রাখতে দিন। এই টোটকা বেশ উপকারী। মাসের প্রথম দিন কিংবা কোনও মাসের রবিবার এই টোটকা পালন করতে পারেন। এতে আপনার আর্থিক উন্নতি ঘটবে। জীবনের কোনও বাধা বিপত্তি থাকলে কেটে যাবে। অর্থ সংক্রান্ত যে কোনও সমস্যা সমাধান হবে এই দারুচিনি-র টোটকা পালনে। মেনে চলুন এই বিশেষ টিপস।

তেমনই আর্থিক জটিলতা দূর হোক তা সকলেরই কাম্য। তেমনই আর্থিক উন্নতি ঘটাতে চান সকলে। এবার অর্থ সংক্রান্ত সকল সমস্যা দূর করতে শুক্র গ্রহের পুজো করুন। শাস্ত্র মতে, শুক্র হল সৌন্দর্য, ঐশ্বর্য, বৈভব, শিল্প, সঙ্গীতের প্রতীক। শুক্র বৃষ ও তুলা রাশির অধিপতি। এটি মীন রাশিতে উন্নত ও কন্যা রাশিতে দুর্বল। শাস্ত্র মতে, যাদের রাশিতে শুক্র প্রাধান্য পায় তাদের ব্যক্তিত্ব হয়ে ওঠে আকর্ষণীয়। তা যদি শুক্র গ্রহকে তুষ্ট করতে পারেন তাহলে মুক্তি মিলবে নানান সমস্যা থেকে। তাই শুক্রগ্রহের পুজো করতে পারেন। এতে মিলবে উপকার। অর্থ সংক্রান্ত যে কোনও জটিলতা থেকে মুক্তি পেতে যেমন দারুচিনির টোটকা পালন করবেন তেমনই পুজো করুন শুক্র গ্রহের। এতে সকল জটিলতা কেটে যাবে মুহূর্তে। এই টোটকা বেশ উপকারী। শাস্ত্রে উল্লেখ আছে এমনটাই।

 

আরও পড়ুন

১ এপ্রিল অন্য মহিলার প্রতি আসক্তি বাড়তে পারে এই রাশিগুলির, দেখে নিন শনিবারের রাশিফল

চাপা স্বভাবের হন এই চার রাশির ছেলে মেয়েরা, মনের কথা কাউকে বলতে চান না এরা

বাড়িতে পায়রার বাসা থাকা কি শুভ? জেনে ঘরে কোন কোন প্রাণীর আগমন বড় বিপদ ডেকে আনতে পারে!

Share this article
click me!