লবঙ্গ ও কর্পূরের গুণে দূর হবে আর্থিক সংকট, জেনে নিন কীভাবে জ্যোতিষ উপায় ভাগ্য বদল করবেন

অর্থ সংক্রান্ত সকল সমস্যা থেকে মুক্তি পেতে লবঙ্গ ও কর্পূর দিয়ে টোটকা পালন করুন। জেনে নিন কীভাবে পালন করবেন টোটকা।

Web Desk - ANB | Published : Dec 13, 2022 7:40 AM IST

আর্থিক জটিলতা যেন সব সম পিছনে লেগেই থাকে। অর্থ সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাওয়া অনেক সময় কঠিন হয়ে দাঁড়ায়। আর্থিক ক্ষতি, পাওনা টাকা আদায়ে সমস্যা থেকে শুরু করে আয়ের পথে বাঁধা লেগেই আছে। এর সঙ্গে প্রতি মাসে চলতে থাকে নানান সমস্যা। হিসেব বহিঃর্ভূত খরচ লেগেই থাকে। এবার এই সকল সমস্যা থেকে মুক্তি পেতে লবঙ্গ ও কর্পূর দিয়ে টোটকা পালন করুন। জেনে নিন কীভাবে পালন করবেন টোটকা।

আর্থিক সংকট থাকলে বাড়ির রান্নাঘরে একটি টোটকা করতে পারেন। লবঙ্গ ও কর্পূর দিয়ে পালন করুন টোটকা। অর্থের সমস্যা থেকে মিলবে মুক্তি। একটি পাত্রে লবঙ্গ ও কর্পূর নিয়ে তা জ্বালান। রোজ সন্ধ্যা ও সকালে জ্বালান এটি।

আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে গোলাপ ও কর্পূরের টোটকা পালন করুন। পাওয়া টাকা আটকে থাকলে এই উপায় তা পেয়ে যাবেন। লাল গোলাপের মধ্যে কিছু কর্পূর দিন। এবার লবঙ্গ রেখে দেবী প্রতিমার সামনে তা রেখে দিন। এতে আটকে থাকা টাকা দ্রুত পেয়ে যাবেন।

প্রতি সন্ধ্যায় মা লক্ষ্মীর আরতী করলে আর্থিক সমস্যা থেকে মিলবে মুক্তি। বাস্তু দোষ থাকলে আর্থিক জটিলতা দেখা দেয়। বাস্তুদোষ থাকার কারণে বাড়িতে মা লক্ষ্মী প্রবেশ করেন না। এই সমস্যা থেকে মুক্তি পেতে লবঙ্গ ও কর্পূরের টোটকা পালন করতে পারেন। একটি পাত্রে ৫টি লবঙ্গে ও কিছুটা কর্পূর নিন। এবার তাতে এলাচ দিয়ে জ্বালিয়ে নিন। প্রতিদিন ঘরে লবঙ্গ ও কর্পূরের ধুনো দিন। এতে ঘরের সকল জটিলতা দূর হবে। এই ধোঁয়া সকল নেতিবাচক এনার্জি দূর করবে। ঘরে নেতিবাচক শক্তি থাকলে তা সব কাজে বাধা দেয়। এর কারণে জীবনে সমস্ত জটিলতা আসে। সকলের উন্নতিতে যেমন আসে বাধা তেমনই আর্থিক সমস্যা চলতে থাকে। এর সঙ্গে কোনও পরিবারিক অশান্তি থেকেও পেতে পারেন মুক্তি। ঘরে এমন নেতিবাচক এনার্জি থাকলে তা পারিবারিক অশান্তির কারণ হয়। এর থেকে মুক্তি পেতে পালন করুন এই টোটকা।

জ্যোতিষ শাস্ত্রে রয়েছে সমস্ত সমস্যা থেকে মুক্তির উপায়। জীবনের যে কোনও জটিলতা কাটাতে জ্যোতিষ টোটকার ওপর ভরসা করতে পারেন। বিশেষ করে অর্থ সংক্রান্ত কোনও সমস্যা চললে তার থেকে মুক্তি পেতে লবঙ্গ ও কর্পূরের টোটকা পালন করুন। দ্রুত মিলবে মুক্তি।

 

আরও পড়ুন

পৌষ মাস শুরু আগেই এক নজরে দেখে নিন এই মাসের উৎসব ও শুভ দিনের তালিকা

দিনটি কঠিন হতে পারে এই তিন রাশির জাতক জাতিকা, দেখে নিন তালিকায় কে আছেন

বাড়ির এই দিকে ড্রাগন রাখলে রাতারাতি বদলে যেতে পারে আপনার ভাগ্য, জেনে নিন বাস্তু অনুযায়ী নিয়মগুলি

Share this article
click me!