বিয়ে এদের কাছে আর্থিক সমস্যা বৃদ্ধির কারণ, দেখে নিন বিয়ে নিয়ে নেতিবাচক ধারণা থাকে কাদের

বিয়ে নিয়ে নেতিবাচক ধারণা রয়েছে এদের মনে। বিয়ে এদের কাছে আর্থিক সমস্যা বৃদ্ধির কারণ। বিয়ে করলে কত অধিক খরচ বৃদ্ধি পাবে তা এরা সব সময় পরিকল্পনা করতে থাকে। দেখে নিন বিয়ে নিয়ে এমন ধারণা থাকে কাদের।

Web Desk - ANB | Published : Jan 31, 2023 7:01 AM IST

 

বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২টি রাশির উল্লেখ। এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে আমরা সকলে একে অপরের থেকে আলাদা।আমরা কেউ শান্ত, কেউ উদ্ধত। কেউ চঞ্চল তো কেউ ধূর্ত। কেউ চালাক তো কেউ বোকা। কেউ স্পষ্টবক্তা তো কেউ নিশ্চুপ। কেউ দয়ালু ও পরোপকারী তেমনই কেউ কঠিন ও স্বার্থপর। আমরা সকলে একে অপরের থেকে আলাদা। সকলের মধ্যে এই তফাতের কারণ হল তাদের রাশি। তেমনই তফাত আমাদের মানসিকতায়। আজ রইল চার রাশির কথা। বিয়ে নিয়ে নেতিবাচক ধারণা রয়েছে এদের মনে। বিয়ে এদের কাছে আর্থিক সমস্যা বৃদ্ধির কারণ। বিয়ে করলে কত অধিক খরচ বৃদ্ধি পাবে তা এরা সব সময় পরিকল্পনা করতে থাকে। দেখে নিন বিয়ে নিয়ে এমন ধারণা থাকে কাদের।

কর্কট রাশি

রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এদের মতে, বিয়ে করলে নানান ত্যাগ করতে হবে। প্রতিশ্রুতি রাখতে কঠিন পরিশ্রম করতে হবে। খরচ হবে অধিক। সে কারণে এরা দেরি করে বিয়ে করতে চান।

মীন রাশি

রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এরাও বিয়ে নিয়ে সব সময় নেতিবাচক ধারণা পোষণ করে থাকেন। এই রাশির ছেলে মেয়েদের জীবনে নানান স্বপ্ন থাকে। বিলাসবহু বাড়ি হোক কিংবা গাড়ি কেনার মতো স্বপ্ন দেখে থাকেন এরা। আর এরা মনে করেন বিয়ে করলে তা ভেস্তে যেতে পারে।

মেষ রাশি

রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। বিয়ে নিয়ে ফোবিয়া কাজ করে এদের মনে। এরা সহজে কারও সঙ্গে সম্পর্কে জড়াতে চান না। এদের ধারণা এতে স্বাধীনতা হস্তক্ষেপ হবে। আর্থিক বিষয় অধিক চিন্তিত থাকে এরা। এরা এমন ব্যক্তিকে বিয়ে করতে চান, যারা আর্থিকভাবে সাবলম্বী।

মিথুন রাশি

রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। বিয়ে নিয়ে নেতিবাচক ধারণা রয়েছে এদের মনে। বিয়ে এদের কাছে আর্থিক সমস্যা বৃদ্ধির কারণ। বিয়ে করলে কত অধিক খরচ বৃদ্ধি পাবে তা এরা সব সময় পরিকল্পনা করতে থাকে। চিনে নিন এই চার রাশির ছেলে মেয়েদের। এরা সকলের থেকে আলাদা হন। সম্পর্কে জড়ানোর আগে সতর্ক হন। এরা সকলের থেকে আলাদা হয়ে থাকে। চিনে নিন এদের। 


আরও পড়ুন

গ্রহের পরিবর্তনে দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য, সতর্ক না হলে হতে পারে বিপদ

পারিবারিক বিবাদের সম্ভাবনা আছে এই তারিকের জাতক জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

মাঘী পূর্ণিমায় রাশি অনুসারে এই বিশেষ জিনিসগুলি দিয়ে স্নান ও দান করুন, আপনি মারাত্মক উপকার পাবেন

 

 

Share this article
click me!