সোমবার শিবের পুজো করার সময় পালন করুন এই টোটকা, দূর হবে জীবনের একাধিক জটিলতা, দেখে নিন কী কী

আজ রইল কয়টি বিশেষ জ্যোতিষ টোটকার হদিশ। সোমবার শিবের পুজো করার সময় পালন করুন এই টোটকা, এতে দূর হবে জীবনের একাধিক জটিলতা। জেনে নিন কী কী করবেন।

Web Desk - ANB | Published : Feb 27, 2023 5:29 AM IST

জীবনের একের পর এক সমস্যা লেগেই আছে। আর্থিক সমস্যা, শারীরিক জটিলতা থেকে শুরু করে পারিবারিক অশান্তি লেগেই থাকে। কারও কারও আবার সম্পত্তি নিয়ে সমস্যা চলতে থাকে। তেমনই কেউ কেউ আর্থিক সমস্যার সম্মুখীন হয়ে থাকেন। এই সকল সমস্যা থেকে মুক্তি পেতে কী করবেন তা অনেকেই ঠিক করে উঠতে পারেন না। আজ রইল সকল সমস্যা থেকে মুক্তি পাওয়ার উপায়। দেখে নিন কোন সমস্যা থেকে মুক্তি পেতে কী করবেন। আজ রইল কয়টি বিশেষ জ্যোতিষ টোটকার হদিশ। সোমবার শিবের পুজো করার সময় পালন করুন এই টোটকা, এতে দূর হবে জীবনের একাধিক জটিলতা। জেনে নিন কী কী করবেন।

দরিদ্রতা দূর করতে চাই প্রতি সোমবার শিবকে জল নিবেদন করুন। শিবকে জন নিবেদন করুন। আজ জল নিবেদনের সময় নমঃ শিবায় মন্ত্র জপ করুন। প্রতি সোমবার এই মন্ত্র পড়ে শিবের মাথায় জল দিলে মিলবে উপকার।

চাকরি ও ব্যবসার সমস্যা কাটাতেও পালন করতে পারেন জ্যোতিষ টোটকা। প্রতি সোমবার শিব পুজো করতে পারেন। সোমবার করে পালন করুন এই টোটকা। মহাদেবের এই টোটকা পালনে মিলবে উপকার।

সম্পত্তি বৃদ্ধি করতে চাইলে সোমবার শিবের পুজো করতে পারেন। চন্দন দিয়ে শিবের অভিষেক করুন। সোমবার দিন শিব লিঙ্গে চন্দন লাগান। তারপর তা কপালে লাগান। প্রতি সোমবার এই টোটকা পালনে মিলবে উপকার।

সোমবার ভগবান শিবকে চন্দন, রোলি, ফুল ও চাল নিবেদন করুন। নৈবেদ্য দিন ভগবান শিবকে। এই দিন ঘি-র প্রদীপ জ্বালান। এতে মনের সকল ইচ্ছা পূরণ হবে। বেলপাতা ও বেল ফল নিবেদন করুন। এতে মনের সকল ইচ্ছা পূরণ হবে।

সাদা জনিস যেমন সাদা ফুল, শ্বেত চন্দন অর্পন করতে পারেন ভগবান শিবকে। এতে জীবনের সকল সমস্যা থেকে মিলবে মুক্তি। মেনে চলুন শাস্ত্র মত।

শাস্ত্র মতে, সঠিক দিনে ও সঠিক সময় জ্যোতিষ টোটকা পালন করতে পারলে সকল সমস্যা থেকে মিলবে পারে মুক্তি। তা সোমবার দিন পালন করুন এই কয়টি জ্যোতিষ টোটকা, আর্থিক জটিলতা থেকে মিলবে মুক্তি মিলবে, ঘটবে সংসারে উন্নতি। রইল টোটকা। প্রতি সোমবার শিবের পুজো করার সময় এমন টোটকা পালন করুন। যে সমস্যায় রয়েছে, তার থেকে মুক্তি পেতে নির্দিষ্ট টোটকা পালন করুন। তাতে মিলবে মুক্তি।

 

আরও পড়ুন

সম্পত্তি সংক্রান্ত কাজ সম্পন্ন হবে এই তারিকের জাতক জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

২৭ ফেব্রুয়ারি শারীরিক জটিলতায় ভুগতে পারেন এই চার রাশিগুলো, রইল দৈনিক রাশিফল

পাপমোচনী একাদশীর ব্রত পালন ১৭ মার্চ, জানুন এই একাদশীর পুরা-কথা আর গুরুত্ব

Share this article
click me!