আজ রাত নটায় এই কাজ করুন, খুলবে ভাগ্যের দরজা, উন্নতি হবে ব্যবসায়, জেনে নিন কী করবেন

তন্ত্রসাধনার জন্য সাধারণ জ্যোতিষীর অমাবস্যার রাতকেই বেছে নেন। এই দিন মায়ের পুজো তো করবেনই। এরই সঙ্গে কয়টি টোটকা পালনে মিলবে উপকার।

Sayanita Chakraborty | Published : Sep 2, 2024 9:46 AM IST

১৫ ভাদ্র অর্থাৎ ১ সেপ্টেম্বর রবিবার ভোর ৫টা ৭ মিনিটে শুরু হয়েছে তিথি। অমাবস্যা স্থানী হবে ১৭ ভাদ্র মঙ্গলবার সকাল ৬টা বেজে ৩১ মিনিট পর্যন্ত। সোমবার রাত ৯টার পর মায়ের পুজোর সবচেয়ে ভালো সময়। এই সময় কয়টি জিনিস পালন করুন। এতে একদিকে যেমন জীবনের সকল বাধা দূর হবে, তেমনই হবে ব্যবসায় উন্নতি।

শুভদিনে গঙ্গা স্নান করতে চান সকলে। এই দিন সকালে গঙ্গা স্নান করুন। এতে মিলবে উপকার। এদিন পবিত্র নদীতে স্নান করে মায়ের পুজো করলে মিলবে উপকার। মায়ের আশীর্বাদ পাবেন।

Latest Videos

তন্ত্রসাধনার জন্য সাধারণ জ্যোতিষীর অমাবস্যার রাতকেই বেছে নেন। এই দিন মায়ের পুজো তো করবেনই। এরই সঙ্গে কয়টি টোটকা পালনে মিলবে উপকার। এদি কুশের আসনে দেবীকে বসিয়ে পুজো করলে মিলবে মায়ের আশীর্বাদ।

সকলেরই বাড়িতে দেবী তারার মূর্তি থাকে। স্নান সেরে শুদ্ধ বস্ত্র পরে দেবীর আরাধনা করুন। দেবীর সামনে ফল, মিষ্টি দিন। দিন লাল জবা। ঘি-র প্রদীপ জ্বালিয়ে আরাধনা করলে মিলবে উপকার। জীবনের সকল বাধা কেটে যাবে। নানান সময় জীবনে নানান জটিলতা আসে। সেই জটিলতা থেকে মিলবে মুক্তি।

তেমনই ব্যবসার বাধা দূর করতে বিশেষ টোটকা পালন করতে পারেন। ব্যবসায় উন্নতি করতে এই দিন রাত নটা নাগাদ বিশেষ টোটকা পালন করুন। এই সময়টি শুভ। শাস্ত্র মতে, বৃহস্পতি হল ইষ্ট দেবী তারা। ফলে কৌশিকী অমাবস্যায় মা তারার পুজো করলে মিলবে উপকার। অর্থভাগ্য হবে উন্নত।

 

 

Share this article
click me!

Latest Videos

ভয়ঙ্কর অবস্থা! নদী বাঁধে বিশাল ধস, মাথায় হাত! গোসাবায় চরম আতঙ্ক ঘরে ঘরে | Gosaba News Today
স্বাস্থ্য দফতরের পাহাড় প্রমাণ দুর্নীতির অভিযোগে সরব Suvendu Adhikari | R G Kar Case
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024
বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today