কঠিন দিন আসছে এই কয় রাশির জীবনে, শুরু হবে শনির সাড়ে সাতি, দেখে নিন কাদের জীবনে জটিলতা বাড়বে

২০২৫ সালে কুম্ভ ছেড়ে শনি দেবতা প্রবেশ করবেন বৃহস্পতির মীন রাশিতে। থাকবেন ২০২৭ সালের ২ জুন পর্যন্ত। শনির এই স্থানান্তরের সঙ্গে সঙ্গে কয়টি রাশির সাড়ে সাতি শেষ হবে আর কয়টি রাশের সাড়ে সাতি শুরু হবে।

Sayanita Chakraborty | Published : Aug 31, 2024 12:40 PM IST / Updated: Aug 31 2024, 06:13 PM IST

শনি দেবতা রুষ্ট হলে কঠিন সময় নেমে আসে জাতক জাতিকার জীবনে। এ কথা সকলের জানা। শনি দেবতা প্রায় আড়াই বছর এক রাশিতে অবস্থান করেন। এখন তিনি কুম্ভ রাশিতে অবস্থান করছেন। ২০২৫ সালে কুম্ভ ছেড়ে শনি দেবতা প্রবেশ করবেন বৃহস্পতির মীন রাশিতে। থাকবেন ২০২৭ সালের ২ জুন পর্যন্ত। শনির এই স্থানান্তরের সঙ্গে সঙ্গে কয়টি রাশির সাড়ে সাতি শেষ হবে আর কয়টি রাশের সাড়ে সাতি শুরু হবে। দেখে নিন কাজের জীবনে সমস্যা বাড়তে চলেছে।

মেষ রাশি

Latest Videos

২০২৫ সালের মার্চে কুম্ভ ছেড়ে শনি দেবতা প্রবেশ করবেন বৃহস্পতির মীন রাশিতে। এর কারণে কঠিন সময় শুরু হবে মেষ রাশির। আয় কমতে পারে। ক্ষতির সম্মুখীন হতে পারেন। তেমনই হঠাৎ করে খরচ বাড়তে পারে। তেমনই কর্মজীবনেও কিছু সমস্যা তৈরি হবে।

কর্কট রাশি

কঠিন সময় শুরু হবে কর্কট রাশিরও। কর্মক্ষেত্রে চাপের সম্মুখীন হতে পারেন। শনির জন্য জীবনে বহু চ্যালেঞ্জ আসতে পারে। সঙ্গীর সঙ্গে মতভেদ বাড়বে। তেমনই সবকর্মীর সঙ্গে সম্পর্কের অবনতি ঘটতে পারে। চাকরি বা ব্যবসার ক্ষেত্রে ক্ষতির সম্ভাবনা আছে বিস্তর।

কুম্ভ রাশি

শনির গমনের ফলে কুম্ভ রাশির জীবনে আসতে চলেছে কঠিন সময়। সাবধান হন। এই সময় শনির অশুভ দৃষ্টি আপনার সব কাজে বাধা সৃষ্টি করতে পারে। তেমনই এই সময় মানসিকভাবে বিপর্যস্ত থাকতে পারেন। এই সময় কর্মক্ষেত্রে সমস্যা তৈরি হতে পারে। তবে, যে সকল ব্যক্তিরা সৎ থাকেন তাদের জীবনে তেমন সমস্যা দেখা দেয় না। তাই নিজের কর্মে ভরসা রাখুন।

 

Share this article
click me!

Latest Videos

হাতে জাতীয় পতাকা পরনে কালো ব্যাজ! আরজি কর প্রতিবাদে গলা মেলালেন রেলযাত্রীরা | Ranaghat News Today |
'আপনি চটিটা কম চাটুন' কাকে বললেন শুভেন্দু অধিকারী? Suvendu Adhikari | R G Kar Protest
১৩ সেপ্টেম্বর শুক্রবার এই ব্যক্তিদের ব্যবসায় ভালো আয় হতে পারে, দেখুন জ্যোতিষ কথা | ajker rashifal
'আমি ওদেরকে চিনি না, জানি না, কোন সম্পর্ক নেই' বিস্ফোরক মন্তব্য Mamata Banerjee-এর | RG Kar Protest
'ফাঁকা ঘরের ছবি দেখিয়ে জুনিয়র ডাক্তারদের চাপে ফেলার চক্রান্ত' মমতার খেলা ধরে ফেলে কী বললেন শুভেন্দু?