Horoscope: শুক্রবার থেকেই মহাদেব ও মা লক্ষ্মীর আশীর্বাদে এই পাঁচ রাশির ভাগ্য ফিরবে

শুক্রবার হল পৌষমাসের শুক্লপক্ষের দশমী তিথি। এই দিন বেশ কয়েকটি শুভ যোগ বিরাজ করবে। আগামিকাল সারাদিন থাকবে অশ্বিনী নক্ষত্র।

 

Saborni Mitra | Published : Dec 21, 2023 2:09 PM IST

শুক্রবার ভগবান শিবের দিন। এই দিন মা লক্ষ্মীরও কৃপা পাওয়া যায়। আগামিকাল ২২ ডিসেম্বর। শুক্রবার চাঁদা সারাদিন মেষ রাশিতে থাকবে। কাল হল পৌষমাসের শুক্লপক্ষের দশমী তিথি। এই দিন বেশ কয়েকটি শুভ যোগ বিরাজ করবে। আগামিকাল সারাদিন থাকবে অশ্বিনী নক্ষত্র। এই একটি দিনে থাকবে সর্বার্থ সিদ্ধি যোগ, রবিযোগ, গজকেশরী যোগ। আর এদিন মা লক্ষ্মীর আশীর্বাদ পাবেন পাঁচটি রাশি।

যে পাঁচটি রাশির ভাগ্য খুলবে সেই পাঁচটি রাশি হল-

Latest Videos

 

১. মেষ রাশি

এই রাশির জাতকদের কাল থেকে ভাগ্য পরিবর্তন হতে পারে। গোটা দিনটি এদের ভাল কাটবে। এই দিনে তারা বিশেষ কোনও সম্মানও পেতে পারে। ব্যবসা যারা করে তাদের আর্থিক লাভবান হওয়ার সম্ভাবনাও রয়েছে। যেসরকারি চাকরি যারা করেন তারা নতুন চাকরির খবর পেতে পারেন কয়েক দিনের মধ্যেই।

২. মিথুন রাশি

শুক্রবার মা লক্ষ্মীর আশীর্বাদ পাবেন এই রাশির জাতক ও জাতিকারা। এদের কঠোর পরিশ্রম এত দিনে সুফল লাভ করতে পারে। শুক্রবার নিজের কর্মজীবনে একাধিক পজেটিভ পরিবর্তন চোখের সামনে দেখতে পাবেন। শুক্রবার বিলাসিতার সঙ্গে কাটাতে পারে। বন্ধুদের সঙ্গে আড্ডা মারার একটি দারুন সুযোগ পাবেন। আর্থিক লাভের যোগ রয়েছে মিথুন রাশির মানুষদের।

৩. সিংহ রাশি

শিব যোগের কারণে এই রাশির জাতক ও জাতিকাদের জীবনে ভাল সময় আসছে। এদের রাজকীয় উপস্থিতি শুক্রবার থেকে আরও বেশি করে নজর কাড়ার মত পরিস্থিতি তৈরি করতে পারে। এই রাশির জাতক ও জাতিকারা কর্মস্থল থেকে ভবিষ্যতে আরও বেশি আর্থিক লাভবান হওয়ার পথ খুলে যাবে। বিয়ের বাধাও কেটে যাবে এদের।

৪. কন্যা রাশি

শুক্রবার থেকে ভাগ্য ফিরতে চলেছে কন্যা রাশির জাতক ও জাতিকাদের। সর্বার্থ সিদ্ধি যোগের কারণে এদের জীবনে চলার পথ অনেকটা মসৃণ হয়ে যাবে। এদের জীবনে প্রেম আসতে পারে। কন্যা রাশির পড়ুয়াদের জন্য শুক্রবার দিন থেকে শুভ যোগ শুরু হতে পারে।

৫. মকর রাশি

শুক্রবার মা লক্ষ্মীর আশীর্বাদে এই রাশির জাতক ও জাতিকাদের ভাল কাটবে। এই দিন থেকেই এদের জীবনে শুভযোগ শুরু। পুরনো অসুখ থেকে মুক্তি পেতে পারেন। অর্থলাভের প্রবল সম্ভাবনা রয়েছে। শুক্রবার থেকে টানা এক সপ্তাহের মধ্যে এদের মনের একাধিক ইচ্ছে পুরণ হবে।

 

Share this article
click me!

Latest Videos

'তৃণমূল সাধারণ জনগণের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে' কেন এমন বললেন শুভেন্দু? Suvendu Adhikari | RG Kar
'মমতা আর ওই চ্যাংড়াটা বলেছিল...' সত্যিটা সামনে আসতেই ধুয়ে দিলেন শুভেন্দু | Suvendu Adhikari | RG Kar
'এর আগে সাত জন পড়ুয়ার সঙ্গে ঠিক কী ঘটেছিল?' R G Kar নিয়ে ভয়ানক তথ্য দিলেন Dr. Archana Majumdar
প্রথমবার মুখ খুললেন সন্দীপ ঘোষের বউ, দেখুন কী বললেন সঙ্গীতা ঘোষ | Sandip Ghosh's Wife | R G Kar
'কেন বিজেপি চাইছে মমতার পদত্যাগ?' কারন বিশ্লেষণ করলেন শমীক ভট্টাচার্য | Samik on Mamata | R G Kar