রইল পাঁচ রাশির মেয়েদের কথা, স্বামীর জন্য সৌভাগ্য নিয়ে আসেন এরা, রইল শাস্ত্র মত

অনেক সময় দেখা যায়, স্ত্রীর ভাগ্যে স্বামীর উন্নতি হয়। আর রইল এমন পাঁচ রাশির কথা। এই পাঁচ রাশির মেয়েরা স্বামীর জন্য সৌভাগ্য বয়ে আনেন। দেখুন তালিকায় কে কে আছেন।

Sayanita Chakraborty | Published : Dec 21, 2023 6:39 AM IST

হিন্দুধর্মানুসারে, স্ত্রীকে স্বামীর অর্ধাঙ্গিনী বলা হয়। সে কারণে স্বামীর ভাগ্য এবং স্ত্রীর ভাগ্য পরস্পরের সঙ্গে সম্পর্ক যুক্ত। অধিকাংশ সময় দেখা যায়, স্ত্রীর ভাগ্যে স্বামীর উন্নতি হয়। আর রইল এমন পাঁচ রাশির কথা। এই পাঁচ রাশির মেয়েরা স্বামীর জন্য সৌভাগ্য বয়ে আনেন। দেখুন তালিকায় কে কে আছেন।

বৃষ রাশি

রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির মেয়েদের অর্থভাগ্য খুব ভালো হয়। এরা বিয়ের পর থেকে স্বামীর ওপর নির্ভরশীল হন। এদের স্বামীরা এদের খুবই ভালোবাসেন।

সিংহ রাশি

রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এই রাশির মেয়েরা স্বামী ও শ্বশুরবাড়ির অন্যদের খুব ভালো করে বোঝেন। এরা স্বামীর অত্যন্ত প্রিয় হব। এরা যে কোনও সংকট ময় পরিস্থিতিতে স্বামীর পাশে থাকেন।

তুলা রাশি

রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির মেয়েরা কারণে এদের স্বামীর উন্নতি হয়। এরা সকলের মন জয় করতে পারেন। এরা সম্পর্কের ব্যাপারে বেশ সচেতন হন।

ধনু রাশি

রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এরা সব সময় স্বামীর পাশে থাকেন। পরিবারের যত্ন নিয়ে থাকেন। তেমনই এরা যে কোনও বিপদে স্বামীর সামনে ঢাল হয়ে দাঁড়ান।

কুম্ভ রাশি

রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। এই রাশির মেয়েরা স্বামীর জন্য সৌভাগ্য নিয়ে আসে। স্বামীর মন সহজে জয় করতে পারে। স্বামীর মনে রানি হন কুম্ভ রাশির মেয়েরা। আপনার স্ত্রী রাশি যদি হয় কুম্ভ তবে আপনি ভাগ্যবান হতে চলেছেন।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

২০২৪ সালে কেমন থাকবে মীন রাশির কেমন কাটবে বছর! জানুন অর্থ পরিবার ব্যবসা সম্পর্ক-সহ বিস্তারিত

Numerology: ব্যবসার কাজে সতর্ক হন এই তারিখের জাতক জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

Share this article
click me!