২০২৪ সালে কেমন থাকবে মীন রাশির কেমন কাটবে বছর! জানুন অর্থ পরিবার ব্যবসা সম্পর্ক-সহ বিস্তারিত

আপনার কথাবার্তায় মাধুর্য বাড়বে যা আপনার সম্পর্ককে মজবুত করবে। সম্পদ আহরণে সাফল্য পাবেন। শুধু তাই নয়, শ্বশুরবাড়ির সঙ্গেও আপনার সম্পর্কের উন্নতি হতে শুরু করবে।

 

deblina dey | Published : Dec 21, 2023 3:46 AM IST / Updated: Dec 21 2023, 09:17 AM IST

Pisces yearly prediction 2024: বছরটি মীন রাশির জাতকদের জন্য শুভ সম্ভাবনা নিয়ে আসতে চলেছে। আপনার রাশির অধিপতি বৃহস্পতি বছরের শুরু থেকে আপনার দ্বিতীয় ঘরে থাকবে এবং আপনার অর্থ এবং আপনার পরিবারকে রক্ষা করবে। আপনার কথাবার্তায় মাধুর্য বাড়বে যা আপনার সম্পর্ককে মজবুত করবে। সম্পদ আহরণে সাফল্য পাবেন। শুধু তাই নয়, শ্বশুরবাড়ির সঙ্গেও আপনার সম্পর্কের উন্নতি হতে শুরু করবে।

বৃহস্পতি ১ মে তৃতীয় ঘরে চলে যাবে, যা আপনার ব্যবসা বৃদ্ধি করবে। দাম্পত্য সম্পর্কের উন্নতির সম্ভাবনা থাকবে। আপনার সৌভাগ্য বৃদ্ধি পাবে। ধর্মীয় বিষয়ে আপনার আগ্রহ থাকবে। সারা বছর দ্বাদশ ঘরে শনি থাকার কারণে, আপনাকে আপনার ব্যয়ের দিকে মনোযোগ দিতে হবে কারণ সারা বছর কিছু না কিছু ব্যয় হতে চলেছে। এ বছর বিদেশ ভ্রমণের প্রবল সম্ভাবনা রয়েছে। অতএব, এর প্রস্তুতি সম্পূর্ণ রাখুন। প্রথম ঘরে রাহু এবং সপ্তম ঘরে কেতুর গমনের কারণে দাম্পত্য জীবনে উত্থান-পতন হবে।

কাজের জন্য বিদেশে যাওয়ার সুযোগও পেতে পারেন। বছরের শুরুটা শিক্ষার্থীদের জন্য অনুকূল হবে। সমস্যা সত্ত্বেও, আপনি আপনার পড়াশোনায় মনোযোগ দিয়ে ভাল পারফর্ম করতে সক্ষম হবেন। পারিবারিক জীবনে কিছু চ্যালেঞ্জ আসতে চলেছে, তাই আপনাকে সতর্ক থাকতে হবে। স্বাস্থ্যের বিষয়ে আপনাকে উত্থান-পতনের মুখোমুখি হতে হতে পারে। চোখের সমস্যা বা পায়ে ব্যথার মতো সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। ভাল খাবার খাওয়া এবং একটি ভাল দৈনন্দিন রুটিন গ্রহণ করা উপকারী হবে। জ্যোতিষশাস্ত্র থেকে জেনে নেওয়া যাক নতুন বছর ২০২৪ মীন রাশির জাতকদের ক্যারিয়ার, আর্থিক পরিস্থিতি, পরিবার, প্রেম ইত্যাদির ক্ষেত্রে কেমন হবে।

মীন রাশির কেরিয়ার রাশিফল ​​২০২৪-

ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে বছরটি সাধারণত ফলদায়ক হবে। দ্বাদশ ঘরে শনির প্রভাবের কারণে আপনি আপনার কাজগুলি সম্পন্ন করতে অসুবিধা অনুভব করবেন। এপ্রিলের পর কাজ ও ব্যবসার জন্য সময় অনুকূলে আসছে। সপ্তম ঘরে বৃহস্পতির দৃষ্টি ব্যবসায়ীদের জন্য শুভ, যারা অংশীদারিত্বে কাজ করছেন তারা সুবিধা পাবেন। আপনি শনির সাদাসতীর প্রভাবে থাকবেন। অতএব, ভাল ফলাফল পেতে আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হবে। অনেক সময় আপনি অনুভব করবেন যে ভাগ্য আপনার পক্ষে নেই, তবে সাদে সতীতে, ধৈর্য এবং কঠোর পরিশ্রম আপনার প্রকৃত বন্ধু। এটা বুঝতে হবে।

বছরের শুরুতে মঙ্গল এবং সূর্য আপনার দশম ঘরে থাকবে। এর মাধ্যমে আপনি আপনার কর্মজীবনে আশ্চর্যজনক সাফল্য পাবেন। আপনি আপনার কাজটি অত্যন্ত দৃঢ়তার সঙ্গে করবেন এবং আপনার উদ্দেশ্যের প্রতি কর্তব্যপরায়ণ হবেন এবং সম্পূর্ণ সততার সঙ্গে আপনার কাজ করবেন। বছরের শুরুতে, জানুয়ারি থেকে মার্চের মধ্যে, আপনি একটি বড় পদ পেতে পারেন এবং আপনার কাজে সাফল্যের সম্ভাবনা থাকবে। আপনি চাকরিতে আধিপত্য বিস্তার করবেন এবং আপনার ঊর্ধ্বতনরাও আপনার প্রতি সন্তুষ্ট বলে মনে হবে।

মীন রাশির অর্থনৈতিক রাশিফল ​​২০২৪-

বছরের শুরুটা অর্থনৈতিক দিক থেকে স্বাভাবিক হবে। দ্বিতীয় ঘরে বৃহস্পতির ট্রানজিট প্রভাবের কারণে আপনার সম্পদে ধারাবাহিকতা থাকবে। এপ্রিলের পরে, আপনি ধর্মীয় ও সামাজিক কাজেও অর্থ ব্যয় করবেন, যার কারণে আপনি আধ্যাত্মিক সুখ অনুভব করবেন। যেখানে শনি সারা বছর আপনার দ্বাদশ ঘরে অবস্থান করবে এবং আপনার ব্যয় বৃদ্ধি করবে এবং সারা বছর কিছু নির্দিষ্ট ব্যয় থাকবে। অতএব, আপনাকে আপনার আর্থিক অবস্থার উন্নতিতে মনোযোগ দিতে হবে। সঠিক সময়ে এবং সঠিক উপায়ে সঠিকভাবে আর্থিক ব্যবস্থাপনা আপনাকে এই সমস্যাগুলি কাটিয়ে উঠতে সাহায্য করবে।

বৃহস্পতি দ্বিতীয় ঘরে থাকার দ্বারা আপনাকে অনেকাংশে সাহায্য করবে, কিন্তু তবুও আপনাকে বছরের মাঝামাঝি কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে হতে পারে এবং আপনি বড় আর্থিক অস্থিরতার শিকার হতে পারেন। কিন্তু আগস্টের পর থেকে, আপনার আর্থিক অবস্থা ভালো থাকার কারণে, আপনি আবার তাদের দিকে মনোযোগ দেবেন এবং কিছু নতুন পরিকল্পনা বাস্তবায়ন করে আর্থিকভাবে শক্তিশালী হতে সফল হতে পারেন।

মীন রাশির পরিবার রাশিফল ​​২০২৪-

পারিবারিক জীবনের দিক থেকে 2024 সালটি ভালো যাবে। বছরের শুরুতে, দ্বিতীয় অধিপতি বৃহস্পতির প্রভাবে আপনার পরিবারে সদস্য বৃদ্ধি পাবে। এপ্রিলের পরে, আপনি আপনার ভাইদের কাছ থেকেও পূর্ণ সমর্থন পাবেন। সমাজে তোমার বীরত্ব বজায় থাকবে। সামাজিক কর্মকান্ডে অংশগ্রহণ করবেন। কেতুর কারণে পারিবারিক জীবনে কিছুটা উত্তেজনা থাকতে পারে। আপনি একা থাকতে চান. বছরের শুরুটা সন্তানদের জন্য অনুকূল। দ্বিতীয় ঘরে বৃহস্পতির প্রভাবে আপনার সন্তানদের উন্নতি হবে। এই সময়ের মধ্যে, আপনার সন্তানদের সঙ্গে আপনার মানসিক সংযুক্তিও বৃদ্ধি পাবে।

স্বাস্থ্য সমস্যা মাকে কষ্ট দিতে পারে। তবে বছরের মাঝামাঝি থেকে অর্থাৎ জুন থেকে পরিস্থিতির উন্নতি হতে শুরু করবে এবং তাদের স্বাস্থ্য সমস্যাও কমবে। আপনার ভাই ও বোনদের সঙ্গে আপনার সম্পর্ক ইতিবাচক থাকবে এবং তারা আপনাকে যথাসম্ভব সাহায্য করতে থাকবে। আপনাকে সময়ে সময়ে তাদের সম্পর্কেও ভাবতে হবে এবং বছরের শেষ মাসগুলিতে অত্যন্ত ব্যস্ত থাকা সত্ত্বেও আপনাকে আপনার পরিবার এবং তাদের চাহিদার যত্ন নিতে হবে। এর মাধ্যমে আপনি আপনার ভালো পারিবারিক জীবন উপভোগ করতে পারবেন।

মীন রাশির প্রেমের রাশিফল ​​২০২৪-

মীন রাশির লোকেরা বছরের শুরুতে তাদের প্রেমের সম্পর্কের ক্ষেত্রে অনুকূল বোধ করবে। শনি এবং শুক্রের সম্মিলিত প্রভাবের কারণে, পঞ্চম ঘর সক্রিয় থাকবে এবং তাই আপনার এবং আপনার প্রিয়জনের মধ্যে দূরত্ব বাড়বে এবং তাদের একে অপরের প্রতি বিশ্বাস বৃদ্ধি পাবে। আপনার সম্পর্কের মধ্যে সততা বজায় রাখার জন্য যথাসাধ্য চেষ্টা করুন, এই বছর আপনি আপনার সম্পর্ককে এগিয়ে নিয়ে যেতেও সফল হতে পারেন। এপ্রিল পর্যন্ত, বৃহস্পতি আপনার রাশিতে থাকবে এবং আপনার পঞ্চম, সপ্তম এবং নবম ঘরে দেখবে। অতএব, আপনি যদি কাউকে পছন্দ করেন, কাউকে ভালোবাসেন বা তাদের বিয়ে করতে চান তবে এই সময়টি আপনার জন্য অনুকূল হবে।

আপনি তাদের বিয়ের প্রস্তাব দিতে পারেন, এবং আপনি একটি প্রেম বিবাহ করতে পারেন. আপনার সম্পর্ক ভেঙে যেতে পারে, তাই সাবধানতার সঙ্গে এগিয়ে যান। আগস্ট মাসটি অনুকূল থাকবে এবং প্রেমের সম্পর্ক নিবিড় হবে। আপনি সেপ্টেম্বর থেকে নভেম্বরের মধ্যে একটি চাপপূর্ণ পরিস্থিতিতে যাচ্ছেন, আপনি যদি এই সময়ের মধ্যে আপনার সম্পর্ককে সামলাতে সক্ষম হন তবে ডিসেম্বর মাসটি আপনার সম্পর্ককে পরিণত করবে।

 

মীন রাশির শিক্ষা রাশিফল ​​২০২৪-

পরীক্ষার প্রতিযোগিতার জন্য এই বছরটি স্বাভাবিক হবে। ষষ্ঠ স্থানে শনি ও বৃহস্পতির সম্মিলিত প্রভাবের কারণে আপনি প্রতিযোগিতামূলক পরীক্ষায় সফল হবেন। কিছু অভিজ্ঞ লোকের সঙ্গে সাক্ষাত করে আপনি আপনার কাজের ধরন উন্নত করবেন। এপ্রিলের পরে, সময় কিছুটা প্রভাবিত হতে পারে। সেই সময়ে সাফল্য পেতে আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হতে পারে। দ্বাদশ ঘরে ষষ্ঠ ঘরে শনি এবং দ্বিতীয় ঘরে ষষ্ঠ ঘরে বৃহস্পতির দিক থাকার কারণে নতুন বছরের শুরুতে প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় খুব ভাল নম্বর নিয়ে সফল হওয়ার সুযোগ পেতে পারেন। এটা

আপনি অতীতে যে অধ্যয়ন করেছেন এবং প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি বৃথা যাবে না এবং আপনি একটি ভাল জায়গায় নির্বাচিত হতে পারেন। উচ্চশিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীদের জন্য বছরের শুরুটা ভালো যাবে। বছরের মাঝামাঝি কিছুটা দুর্বল থাকবে তবে বছরের শেষ দিনগুলিতে আপনি ভাল সাফল্য পাবেন। আপনি যদি পড়াশোনার জন্য বিদেশে যেতে চান তবে তার জন্য প্রথম এবং দ্বিতীয় ট্রাইমেস্টার করতে হবে। বলা যেতে পারে অধিকতর অনুকূল।

 

মীন রাশির স্বাস্থ্য রাশিফল ​​২০২৪-

সারা বছর আপনার রাশিতে রাহুর উপস্থিতি এবং সপ্তম ঘরে কেতুর উপস্থিতি আপনার স্বাস্থ্যের পক্ষে অনুকূল হবে না। তাই যেকোনও ধরনের শারীরিক সমস্যা এড়াতে আপনাকে বিভিন্ন ধরনের প্রতিরোধের দিকে নজর দিতে হবে। শনি মহারাজও দ্বাদশ ঘরে থাকবেন যা আপনাকে চোখের সমস্যা, পায়ে ব্যথা, গোড়ালিতে ব্যথা, আঘাত, মোচ ইত্যাদি সমস্যা দিতে পারে। চোখের ব্যথা এবং চোখের জলের মতো সমস্যাগুলিও আপনাকে বিরক্ত করতে পারে। এপ্রিল থেকে মে মাসের মধ্যে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। এই সময়কালে, স্বাস্থ্যের অবনতির কারণে আপনাকে আরও সমস্যায় পড়তে হতে পারে।

রাহুর প্রভাবে ছোটখাটো রোগে সমস্যায় পড়তে পারেন। আপনার যদি আগে থেকেই কোনও রোগ থাকে তাহলে সাবধান। সুষম খাবার খাওয়ার পাশাপাশি আপনার দৈনন্দিন রুটিনকেও সুশৃঙ্খল রাখুন। সকালে ব্যায়াম এবং যোগব্যায়াম করুন। দ্বাদশ শনি গ্রহের প্রভাবে কোনও রোগ যদি আপনাকে দীর্ঘদিন ধরে বিরক্ত করে, তাহলে আপনি এই বছরেই তার স্থায়ী চিকিৎসা পেতে পারেন।

Read more Articles on
Share this article
click me!