গজকেশরী যোগ এই রাশিগুলিকে সারা বছর ধরে প্রচুর সম্পদের অধিকারী করবে, এই লোকেরা টাকা নিয়ে খেলবে

মীন রাশিতে সূর্য ও বুধের মিলনের ফলে বুধাদিত্য যোগ তৈরি হচ্ছে। আর বৃহস্পতি ও চন্দ্রের মিলনের কারণে গজকেশরী যোগ তৈরি হচ্ছে। এমন পরিস্থিতিতে এই ৩টি রাশির জাতকরা বিশেষ সুবিধা পেতে চলেছেন।

Web Desk - ANB | Published : Mar 22, 2023 8:27 AM IST

হিন্দু নববর্ষ ২০২৩ বিক্রম সংবত নামে পরিচিত। এইবার বিক্রম সংবত শুরু হয়েছে ২২ মার্চ অর্থাৎ আজ থেকে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, আজ পঞ্চাং অনুসারে অনেক শুভ কাকতালীয় যোগ রয়েছে। এই সময়ে শনি ও বৃহস্পতি গ্রহ নিজ রাশিতে বসে আছেন। মঙ্গল ও কেতু উভয়ের সঙ্গেই শনির নবপঞ্চম রাজ যোগ তৈরি হচ্ছে।

মীন রাশিতে সূর্য ও বুধের মিলনের ফলে বুধাদিত্য যোগ তৈরি হচ্ছে। আর বৃহস্পতি ও চন্দ্রের মিলনের কারণে গজকেশরী যোগ তৈরি হচ্ছে। এমন পরিস্থিতিতে এই ৩টি রাশির জাতকরা বিশেষ সুবিধা পেতে চলেছেন। এই গজ কেশরী যোগে কোন কোন রাশির জাতকদের উপকার করবে জেনে নেওয়া যাক-

বৃষ রাশি-

জ্যোতিষশাস্ত্র অনুসারে বৃষ রাশির একাদশী গৃহে গজকেশরী রাজ যোগ তৈরি হচ্ছে। গ্রহের অবস্থান আপনার আর্থিক অবস্থার উপর শুভ প্রভাব ফেলবে। আপনি যদি বিনিয়োগের কথা ভাবছেন তবে এই সময়টি অনুকূল। এই সময়ে, আপনি প্রতিটি কাজে সম্পূর্ণ সাফল্য পাবেন। একই সময়ে, কর্মক্ষেত্রে আপনার কাজ ব্যাপকভাবে প্রশংসিত হবে। এই সময়ে, পরিবার, বন্ধুবান্ধব এবং আত্মীয়দের পূর্ণ সমর্থন প্রাপ্ত হবে।

তুলা রাশি-

হিন্দু নববর্ষের সঙ্গে তুলা রাশির জাতকদের সৌভাগ্য বৃদ্ধি পাবে। শুধু তাই নয়, আপনার আর্থিক অবস্থাতেও প্রচণ্ড শক্তি থাকবে। অর্থের সংকট থেকে মুক্তি পাবেন। শুধু তাই নয়, বৃহস্পতি গ্রহত্বপূর্ণ লক্ষ্য অর্জনেও আপনি সফলতা পাবেন। গ্রহের অবস্থার কারণে এখন পর্যন্ত যে সব কাজে অবনতি হচ্ছিল, সেগুলোতেও সফলতা আসবে। পিতার সহযোগিতা পাবেন। উচ্চশিক্ষায় আসা বাধা দূর হবে। শুধু তাই নয়, শিক্ষাক্ষেত্রে অগ্রগতি ও সম্মান থাকবে।

আরও পড়ুন- চাণক্য নীতি, 'জীবনে সব সময় এই কাজগুলোকে গুরুত্ব দিতে হবে নয়তো পরে আফসোস হবে'

আরও পড়ুন- ৪২ দিন পর ৪ রাশির জীবনে বিশৃঙ্খলা দেখা দেবে, গুরুচন্ডাল যোগে ৬ মাস যন্ত্রণা দেবে

আরও পড়ুন- এই রাশিগুলির ৭ মাসে বাম্পার লাভ হবে, 'শনি' পূরণ করবে অপূর্ণ সব ইচ্ছা

মীন রাশি-

বিক্রম সংবত মীন রাশির জাতকদের জন্য অনেক দিক থেকে শুভ প্রমাণিত হবে। গ্রহের অবস্থান আপনার আত্মসম্মান বৃদ্ধি করবে। লক্ষ্য অর্জনে সফলতা পাবেন। এই সময়ে ব্যয় কিছুটা বাড়তে পারে তবে আয়ের উত্স থেকে অর্থও আসতে থাকবে। সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীরা এই বছর সুখবর পেতে পারেন।

Share this article
click me!