মিলিত হচ্ছে সূর্য-শনি-বুধ, তিন দিনের মধ্যে আর্থিক উন্নতি হবে এই পাঁচ রাশির

শনি ও বুধ একসঙ্গে মিলিত হতে চলেছে। একসঙ্গে সূর্য, শনি ও বুধ একই অবস্থানে থাকায় শুভ প্রভাব পড়বে রাশির ওপর। দেখে নিন তালিকায় কে কে আছেন।

Sayanita Chakraborty | Published : Feb 17, 2024 5:54 AM IST

16

আগামী ২০ ফেব্রুয়ারি শাস্ত্র মতে একটি উল্লেখযোগ্য দিন। এই দিন তৈরি হচ্ছে বিশেষ যোগ। একই দিনে ঘটবে বুধাদিত্য রাজযোগ এবং কুম্ভ রাশিতে বুধের গোচর। এখানেই শেষ নয়, এদিনেই আবার শনি ও বুধ একসঙ্গে মিলিত হতে চলেছে। একসঙ্গে সূর্য, শনি ও বুধ একই অবস্থানে থাকায় শুভ প্রভাব পড়বে রাশির ওপর। দেখে নিন তালিকায় কে কে আছেন।

26

মেষ রাশি

কর্মজীবনের যদি বাধা বা সমস্যা থাকে তাহলে তা কেটে যাবে। বুধের গোচরের জেরে এই রাশির ভাগ্যের উন্নতি হবে। সূর্য, শনি ও বুধ একই অবস্থানে থাকার কারণে উপকৃত হবেন। স্বাস্থ্যের উন্নতি হবে। তেমনই সর্দি বা কাশির মতো সমস্যা তৈরি হতে পারে। আপনার স্বাস্থ্য ও মন থাকবে ভালো। এই সময় উত্তরাধিকার সূত্রে সম্পত্তি পেতে পারেন।

36

বৃষ রাশি

শুভ সময় শুরু হচ্ছে বৃষ রাশির জীবনে। এই সময় উন্নতি ও সাফল্যের শিখরে থাকবেন আপনি। আয়ের নতুন উৎসের সন্ধান পেতে পারেন। আর্থিক অবস্থা হবে ভালো। এই সময় যে কোনও কাজে অগ্রগতি ও সাফল্য পাবেন। যে কোনও ইচ্ছাপূরণ হতে পারে।

46

মিথুন রাশি

গ্রহের পরিবর্তনের কারণে ভাগ্য খুলতে চলেছে মিথুন রাশির। অনুকূল সময় এই রাশির জন্য। দীর্ঘ দূরত্বের যাত্রা করতে পারেন। মানসিক চাপ কম থাকবে এই সময়।

56

কর্কট রাশি

সূর্য, শনি ও বুধ একই অবস্থান করবে এই সময়। এর কারণে রাজযোগ ও গোচরের জেরে এই রাশির ভাগ্য বেশ উজ্জ্বল হবে। পৈতৃক সম্পত্তি পেতে পারেন এই সময়। এই সময় অর্থ উপার্জনের অনেক সুযোগ পাবেন। ব্যবসায়ীরা এই সময় ভালো লাভ পেতে পারেন। স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন।

66

ধনু রাশি

বুধের গমনের জেরে ভাগ্য বদল হবে ধনু রাশির। এই সময় চাকরিতে হবে উন্নতি। আর্থিক দিক থেকে ভালো সুযোগ আসতে চলেছে। এই সময় আর্থিক সঞ্চয় হতে পারে। বিনিয়োগের জন্য ভালো দিন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos