মৌনি অমাবস্যায় তৈরি হচ্ছে দারুন যোগ, স্বপ্ন পূরণ হবে এই পাঁচ রাশির জাতক-জাতিকার

শাস্ত্র মতে, ৯ ফেব্রুয়ারি শুক্রবার তৈরি হচ্ছে পঞ্চ দিব্য যৌগ। শাস্ত্র মতে, আদিত্যমঙ্গল যোগ, বুধাদিত্য যোগ, চতুর্গ্রহী যোগ, মহালক্ষ্মী যোগ ও সর্বার্থসিদ্ধি যোগ তৈরি হবে। এই পঞ্চ দিব্য যৌগের কারণে উপকৃত হবেন এই পাঁচ রাশি।

Sayanita Chakraborty | Published : Feb 9, 2024 6:13 AM IST

প্রতি মুহূর্তে প্রতিটি গ্রহ ও নক্ষত্র তাদের অবস্থান পরিবর্তন করে চলেছে। এর কারণে নতুন নতুন যোগ তৈরি হচ্ছে। এর কারণে কারও জীবনে ভালো সময় তৈরি হচ্ছে তো কারও খারাপ। শাস্ত্র মতে, ৯ ফেব্রুয়ারি শুক্রবার তৈরি হচ্ছে পঞ্চ দিব্য যৌগ। শাস্ত্র মতে, আদিত্যমঙ্গল যোগ, বুধাদিত্য যোগ, চতুর্গ্রহী যোগ, মহালক্ষ্মী যোগ ও সর্বার্থসিদ্ধি যোগ তৈরি হবে। এই পঞ্চ দিব্য যৌগের কারণে উপকৃত হবেন এই পাঁচ রাশি।

মেষ রাশি

পঞ্চ দিব্য যৌগের কারণে উপকৃত হবেন মেষ রাশি। উন্নতি ও সাফল্যের পথ প্রশস্ত হবে। তেমনই মান সম্মান বৃদ্ধি পাবে এই রাশির। আজ শ্বশুরবাড়ির লোকের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। আজ লাভ অর্জন করতে পারবেন।

বৃষ রাশি

বৃষ রাশির নবম অর্থাৎ ভাগ্য স্থানে তৈরি হচ্ছে পঞ্চ দিব্য যোগ। আজ ধর্ম-কর্মে রুচি বাড়বে। পিতা ও পৈতৃক সম্পত্তি লাভ করতে পারবেন। আজ শিক্ষাক্ষেত্রে সফল হবেন। আজ পরিকল্পিত জিনিসে সময় পাবেন।

কর্কট রাশি

কর্কট রাশির সপ্তম স্থানে সৃষ্ট পঞ্চ দিব্য যোগ। এর কারণে ব্যবসায় মুনাফা হবে এই রাশির। তেমনই প্রেম জীবনে ঘটবে উন্নতি। আজ দিন কাটবে রোম্যান্টিক ভাবে।

কন্যা রাশি

কন্যা রাশির পঞ্চম স্থানে সৃষ্ট এই দিব্য যোগ। আজ শিক্ষা ক্ষেত্রে ভালো সুযোগ পেতে পারেন। মৌনি অমাবস্যায় শুভ যোগ তৈরির কারণে কর্মক্ষেত্রে সুসংবাদ পাবেন। তেমনই স্বাস্থ্যোন্নতি হবে।

মকর রাশি

এই রাশির লগ্ন স্থানে তৈরি হচ্ছে পঞ্চ দিব্য যোগ। আজ সরকারী কাজে লাভবান হবেন। আজ সম্পত্তি লাভের সম্ভাবনা আছে। তেমনই আজ লগ্নির ক্ষেত্রে প্রচুর লাভ হবে। উন্নতি অর্জন করতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে। মেনে চলুন শাস্ত্র মত। এতে মিলবে উপকার। 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

Numerology: বিনিয়োগের আগে সতর্ক হন এই তারিখের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

Money Horoscope: শুক্রবারে কেমন থাকবে আপনার আজকের আয় ব্যয়, দেখে নিন আজকের আর্থিক রাশিফল

Share this article
click me!