বৃহস্পতি রয়েছে তুঙ্গে, আগামী ৪৮ ঘন্টায় লক্ষ্মী লাভ হবে এই তিন রাশির জাতক-জাতিকার

দেখে নিন ভাগ্য খুলতে চলেছে কোন কোন রাশির। নানান দিক দিয়ে লাভবান হবেন এই তিন রাশির ছেলে মেয়েরা।

Sayanita Chakraborty | Published : Oct 31, 2023 6:33 AM IST

প্রতি মুহূর্তে পরিবর্তন হয়ে চলেছে গ্রহের অবস্থান। এর প্রভাবে তৈরি হচ্ছে নানান যোগা। সেই কারণে সকলের ভালো কিংবা খারাপ সময় শুরু হয়। শাস্ত্র মতে, গুরু রাহুর য়ুতি জাতক জাতিকাদের জীবন অত্যন্ত শুভ মুহূর্তের সৃষ্টি করেছে। আগামী ৪৮ ঘন্টায় লক্ষ্মী লাভ হবে এই তিন রাশির জাতক-জাতিকার। দেখে নিন ভাগ্য খুলতে চলেছে কোন কোন রাশির। নানান দিক দিয়ে লাভবান হবেন এই তিন রাশির ছেলে মেয়েরা।

মেষ রাশি

গুরু চন্ডাল দোষ শুরু হয়েছে। সে সময় বৃহস্পতি অত্যন্ত শুভ একটি গ্রহ। আধ্যাত্মিকতা, বুদ্ধিমত্তা, ইতিবাচক প্রভাব পড়তে চলেছে মেষ রাশির ওপর। মেষ রাশির জাতক জাতিকাদের জন্য অত্যন্ত দুর্লভ সংযোগ আছে। রাহু-বৃহস্পতির কুষ্ঠির তৃতীয় ঘরে শনির অবস্থান। এক কারণে আয় বাড়বে। সমাজে সম্মান পেতে পারেন। জীবনে সন্তান সুখ পেতে পারেন মেষ রাশি। বিনিয়োগে ঠিক বড়সড় লাভ পেতে পারেন। সরকারি পরীক্ষায় পাবেন সাফল্য। সন্তান সুখ প্রাপ্ত হবে। এই সময় সন্তানের জন্য শুভ সময়।

সিংহ রাশি

বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে সিংহ রাশির। ধর্মে মন বাড়বে। এই সময়টি সিংহ রাশির জন্য অত্যন্ত শুভ সময়। বিদ্যার্থীদের জন্য শুভ সময়। বৃহস্পতি ও রাহুর সংযোগে শুভ ফল পেতে পারেন। শেয়ার বাজারে লাভের জন্য ভালো সময়। এই দিনটি অত্যন্ত শুভ।

ধনু রাশি

ধনু রাশির জন্য দিন শুভ। এই রাশির জাতক জাতিকাদের জন্য শুভ সময়। কেনা কাটা করতে পারেন। যারা সোনা কিনতে চান, তাদের জন্য ভালো দিন। ধনু রাশির জন্য ভালো সময়। এই সময় হবে লক্ষ্মী ভাবে। আর্থিক দিক থেকে সময়টি শুভ।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

Bhoot Chaturdashi: ঘরে ঘরে ভূত! ভূত-চতুর্দশীর রাত্রে কেন জ্বালাতে হয় ১৪ প্রদীপ?

Love horoscope: মাসের শেষ দিন কেমন কাটবে কাছের মানুষের সঙ্গে? জেনে নিন আজকের প্রেমের রাশিফল ​​

দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে মঙ্গলবার দিনটি, রইল জ্যোতিষ গণনা

Share this article
click me!