২২ এপ্রিল বৃহস্পতি এবং রাহুর সংযোগের কারণে গুরু চন্ডাল যোগ গঠিত হবে, এই রাশিগুলির জীবনে বিপর্যয় ঘটতে পারে

গ্রহের গতিবিধি এবং এর দ্বারা গঠিত নেতিবাচক যোগগুলি আপনার সুখী জীবনে উত্থান ঘটাতে পারে। এমনই একটি বিপজ্জনক যোগ হল গুরু চন্ডাল যোগ। গুরু ও রাহু একত্রিত হলে গুরু চন্ডাল যোগ গঠিত হয়।

 

Web Desk - ANB | Published : Apr 17, 2023 5:21 AM IST

গ্রহের পরিবর্তন একজন ব্যক্তির জীবনে একটি উল্লেখযোগ্য প্রভাব ফেলে। কখনও কখনও এটি উপকারী হতে পারে এবং কখনও কখনও এটি সমস্যার কারণ হতে পারে। প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে রাশি পরিবর্তন করে, যার কারণে অনেক ধরনের যোগ তৈরি হয়। তবে, প্রতিটি মানুষ জীবনের ঝামেলা থেকে মুক্ত হতে চায়। কিন্তু গ্রহের গতিবিধি এবং এর দ্বারা গঠিত নেতিবাচক যোগগুলি আপনার সুখী জীবনে উত্থান ঘটাতে পারে। এমনই একটি বিপজ্জনক যোগ হল গুরু চন্ডাল যোগ। গুরু ও রাহু একত্রিত হলে গুরু চন্ডাল যোগ গঠিত হয়।

কবে গুরু চন্ডাল যোগ গঠিত হবে

জ্যোতিষশাস্ত্র অনুসারে, ২২ এপ্রিল, ২০২৩-এ, দেবগুরু বৃহস্পতি মীন থেকে মেষ রাশিতে যাবে এবং ১ মে, ২০২৪ পর্যন্ত এই রাশিতে থাকবে। রাহু ও বুধ ইতিমধ্যেই মেষ রাশিতে উপস্থিত। এমতাবস্থায় রাহু ও গুরুর সংমিশ্রণে মেষ রাশিতে গুরু চন্ডাল যোগ তৈরি হতে চলেছে, যা মেষ রাশি-সহ বহু মানুষের জীবনে বিপজ্জনক প্রভাব ফেলতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক গুরু চন্ডাল যোগের প্রভাবে কোন রাশির জাতকরা তাদের জীবনে অস্থিরতা তৈরি করতে পারে।

মেষ: আপনার রাশিতে গুরু চন্ডাল যোগ তৈরি হচ্ছে। এমন পরিস্থিতিতে এটি মেষ রাশির জাতকদের জীবনে সবচেয়ে নেতিবাচক প্রভাব ফেলবে। মনে অশান্তি থাকবে, শারীরিক সমস্যার সম্মুখীন হতে হবে এবং আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে।

মিথুন: গুরু চন্ডাল যোগ মিথুন রাশির মানুষের জীবনেও নেতিবাচক প্রভাব ফেলবে। আপনি অপ্রীতিকর সংবাদ শুনতে পেতে পারেন এবং আর্থিক ক্ষতির প্রবল সম্ভাবনা রয়েছে। জীবিকার ক্ষেত্রেও সমস্যা দেখা দেবে।

আরও পড়ুন- বৈশাখী অমাবস্যায় করুন এই ব্যবস্থা, এই তিনটি বড় 'মহাদোষ' থেকে পাবেন মুক্তি

আরও পড়ুন- বছরের প্রথম সূর্যগ্রহণের আর মাত্র কিছু সময় বাকি, জেনে নিন কোন কোন রাশির জাতকরা পাবেন বিশাল সুবিধা

আরও পড়ুন- পঞ্চগ্রাহী যোগ তৈরি হচ্ছে অক্ষয় তৃতীয়ায়, এই রাশির ঘরে আসবে প্রচুর অর্থ

ধনু রাশি: গুরু চন্ডাল যোগের প্রভাবে ধনু রাশির জাতকদের জীবনে শুভ ও অশুভতায় পরিণত হতে পারে। দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে, তাই যানবাহন চালানোর সময় বিশেষ সতর্কতা অবলম্বন করুন। ব্যবসায় ক্ষতি হতে পারে এবং ব্যয় বৃদ্ধি পাবে। এমন পরিস্থিতিতে আপনাকে আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। কর্মজীবনেও উত্থান-পতন থাকবেই।

কুম্ভ: কুম্ভ রাশির জাতকদেরও গুরু চন্ডাল যোগে সতর্ক থাকতে হবে। এই যোগের কারণে আপনার আত্মবিশ্বাস কমে যাবে এবং আপনার মন অস্থির থাকবে। অর্থনৈতিক অবস্থাও খুব একটা ভালো হবে না। সেজন্য বিনিয়োগ ইত্যাদির পরিকল্পনা এড়িয়ে চলুন।

Share this article
click me!