Guru Chandal Yoga: মেষ রাশিতে তৈরি হচ্ছে গুরুচণ্ডাল যোগ, ২২ এপ্রিল থেকে সাবধান হন তিন রাশি

২২ এপ্রিল তৈরি হচ্ছে গুরু চণ্ডাল যোগ। তিন রাশির জন্য খুবই খারাপ সময় নিয়ে আসবে। তাই এখন থেকেই সাবধান হতে বলছে জ্য়োতিষ বিশেষজ্ঞরা।

 

Web Desk - ANB | Published : Mar 19, 2023 2:01 PM IST

জ্যোতিষমতে মাস খানেক পরে তৈরি হচ্ছে একটি বিশেষ যোগ। যা অনেকগুলি রাশির জাতক ও জাতিকাদের ওপর বিশেষ প্রভাব ফেলবে। কারণ চৈত্র নবরাত্রির পরে মেষ বৃহস্পতি ও রাহু গরু চণ্ডাল যোগ তৈরি করবে। তিন রাশির ওপর খারাপ প্রভাব তৈরি করবে। তাই তিন রাশির জাতক ও জাতিকাদের বিশেষ সাবধানতা অবলম্বন করতে বলা হয়েছে। গুরু গ্রহ অর্থাৎ বৃহস্পতি এই সময় মেষ রাশিতে প্রবেশ করবে আর এই রাশিতেই অবস্থান করবে রাহু । যা গুরু চন্ডাল দোষ তৈরি করবে। আর সেই কারণে বৃহস্পতিবার প্রভাব অনেকটাই কমে যাবে। নেতিবাচক প্রভাব পড়বে সংশ্লিষ্ট চার রাশির জাতক ও জাতিকাদের জীবনে।

জ্যোতিষ মতে যখন গুরু চণ্ডাল তৈরি হয়, তখন শনিরও বক্র দৃষ্টি এই সংযোগে পড়বে। যার কারণে শনির ক্রোধে পড়তে পারে অনেকে। জ্যোতিষ মতে এই সময় স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় পড়বেন অনেকে। সূর্য মেষ রাশি ত্যাগ করলেই এই অবস্থার উন্নতি হবে। এই সময় তিন রাশির জাতকদের বিশেষ সতর্ক থাকতে হবে।

তিন রাশি হলঃ

মেষ রাশি

২২ এপ্রিলের পরে মেষ রাশির সিংহাসনে তৈরি হবে গুরুচণ্ডাল যোগ। এই কারণে এই রাশির জাতকদের জন্য আগামী ৬ মাস খুব খারাপ। মেশ রাশির জাতক ও জাতিকাদের বাধা, হতাশার সম্মুখীন হতে হবে। আর্থিকভাবেও ক্ষতিগ্রস্ত হতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত চ্যালেঞ্জের মধ্যে পড়বে এরা। যার অর্থ আগামী ৬ মাস মেষ রাশির জন্য খুব একটা সুবিধের নয়।

মিথুন রাশি

গুরু চণ্ডাল যোগের অশুভ প্রভাব পড়বে মিথুন রাশির জাতক ও জাতিকাদের ওপরে। এই সময় অশুভ সংবাদ পেতে পারে। আর্থিক ক্ষতির মুখে পড়তে পারে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা তৈরি হবে। কর্মক্ষেত্রেও ঝামেলা হবে। তাই এই রাশির জাতক ও জাতিকারা তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন।

ধনু

মেষ রাশিতে গুরু চণ্ডাল যোগ তৈরি হওয়ার কারণে ২২ এপ্রিল পর থেকে ধনু রাশির জাতক ও জাতিকাদের সমস্যার মধ্যে পড়তে হবে। ধনু রাশির জাতক ও জাতিকাদের ব্যবস্থার ক্ষতি হতে পারে। এই রাশির জাতক ও জাতিকাদের গাড়ি চালানোর সময় সতর্ক থাকা জরুরি। অন্যথায় তিনি দুর্ঘটনার শিকার হতে পারেন। এই সময় ব্যায় বৃদ্ধি এড়িয়ে চলুন। আর্থিক দিক দুর্বল থাকবে। অজানা ভয় দেখা দিতে পারে। পেশা , চাকরি ও ব্যবসায় সমস্যা তৈরি হবে।

Share this article
click me!