দোলের পর থেকে এই রাশিগুলির সম্পদ বাড়বে, সারা বছরই সব দিক থেকে মিলবে সাফল্য

গ্রহের রাশি পরিবর্তনের প্রভাব সমগ্র মানব জীবনে দেখা যায়। গ্রহগুলির রাশিচক্রের পরিবর্তনগুলি কারও উপর শুভ প্রভাব ফেলে  জ্যোতিষশাস্ত্রে দেবগুরু বৃহস্পতিকে অত্যন্ত শুভ গ্রহ বলে মনে করা হয়। তাকে গৌরব, সম্পদ, সম্পদের গ্রহ বলা হয়েছে।

Web Desk - ANB | Published : Jan 28, 2023 6:16 AM IST

২০২৩ সাল শুরু হওয়ার সঙ্গে সঙ্গে অনেক গ্রহের রাশি পরিবর্তনও শুরু হয়েছে। জ্যোতিষশাস্ত্রে গ্রহের রাশিচক্র খুবই গুরুত্বপূর্ণ। যখনই একটি গ্রহ একটি রাশি ছেড়ে অন্য রাশিতে প্রবেশ করে তখনই তাকে গ্রহের রাশি পরিবর্তন বলে।

গ্রহের রাশি পরিবর্তনের প্রভাব সমগ্র মানব জীবনে দেখা যায়। গ্রহগুলির রাশিচক্রের পরিবর্তনগুলি কারও উপর শুভ প্রভাব ফেলে এবং অন্যদের উপর অশুভ প্রভাব ফেলে। জ্যোতিষশাস্ত্রে দেবগুরু বৃহস্পতিকে অত্যন্ত শুভ গ্রহ বলে মনে করা হয়। তাকে গৌরব, সম্পদ, সম্পদের গ্রহ বলা হয়েছে।

পঞ্চাঙ্গ অনুসারে, ২০২৩ সালের দোলর পরে, দেব গুরু বৃহস্পতি গ্রহের রাশিচক্রের ক্রম অনুসারে রাশি পরিবর্তন করতে চলেছেন। দোলের পরে অর্থাৎ ২২ এপ্রিল, ২০২৩ তারিখে, বৃহস্পতি মীন রাশি ছেড়ে মেষ রাশিতে প্রবেশ করবে। এইভাবে ১২ বছর পর দেবগুরু বৃহস্পতি মেষ রাশিতে গমন করবেন, যার কারণে ১২ বছর পর মেষ রাশিতে বৃহস্পতি ও সূর্যের মিলন ঘটতে চলেছে। এই জোট অনেক রাশির জন্য খুব শুভ হবে।

বৃহস্পতি রাশি পরিবর্তন ২০২৩ এই রাশিগুলি বিশেষ সুবিধা পাবে -

মেষ রাশি : দেবগুরু বৃহস্পতির রাশি পরিবর্তনের কারণে মেষ রাশির জাতকরা শুভ ফল পাবেন। কাজের সঙ্গে কোনও ভালো খবর আসবে। চাকরিতে পদোন্নতি হতে পারে। সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে।

সিংহ রাশি : দেবগুরু বৃহস্পতির গমন আপনার পরিশ্রমের পূর্ণ ফল দেবে । প্রতিটি কাজে সাফল্য পাবেন। কর্মজীবনে লাভ হবে। ব্যবসা বাড়বে ফলে লাভ বাড়বে। চাকরিতে পদোন্নতি পেতে পারেন। সন্তান লাভের সুযোগও রয়েছে।

মীন রাশি : মেষ রাশিতে বৃহস্পতির গমনকালে হঠাৎ আর্থিক লাভ হবে। চাকরিতে পরিস্থিতি ভালো হবে। এই সময়, একটি বড় ব্যবসা চুক্তি নিশ্চিত করা হবে।

আরও পড়ুন- এই গ্রহ ১০০ দিনের বেশি সময় ধরে অস্তমিত হবে, ফলে এই রাশিগুলির উপর পড়বে মারাত্মক প্রভাব

আরও পড়ুন-  বাড়ির প্রধান দরজায় রাখুন এই জিনিসগুলি, সারা জীবনের জন্য অর্থকষ্ট দূর হবে

মীন রাশিতে দেবগুরু বৃহস্পতি মার্গী-

তথ্যের জন্য, জেনে রাখুন দেব গুরু বৃহস্পতি ১৩ এপ্রিল ২০২২-এ মীন রাশিতে প্রবেশ করেছিলেন। মীন রাশিতে তিনি মার্গী পর্যায়ে অর্থাৎ সোজা পথে প্রবেশ করেছিলেন। এর পরে, ২৪ জুলাই ২০২২, এটি মীন রাশিতে পিছিয়ে যায়। এর পরে, গুরু আবার ২৪ নভেম্বর ২০২২-এ মীন রাশিতে চলে গেছেন। ২৪ নভেম্বর, সকাল ৪ টা ২৭ মিনিট থেকে, তিনি মীন রাশিতে সরল রেখায় চলে যাচ্ছেন। এবার দেবগুরু বৃহস্পতি মেষ রাশিতে প্রবেশের আগে ২২ এপ্রিল, ২০২৩ পর্যন্ত মীন রাশি পরিবর্তন করবে।

Share this article
click me!