অর্থ সম্পদ ঐশ্বর্য ও খ্যাতির দ্রুত বৃদ্ধি চান, তবে অবশ্যই বাড়িতে রাখুন এই ছবি, ফল পাবেন হাতে নাতে

কোনও কিছু যদি সঠিক পথে এবং সঠিক জায়গায় রাখা হয় তাহলে সেই ব্যক্তি শুভ ফল লাভ করে। আর ঘরে থাকে সুখ-সমৃদ্ধি। প্রায়শই আপনি দেখতে পাবেন যে অনেকেই তাদের বাড়িতে এই ছবি লাগায়

deblina dey | Published : Jul 17, 2024 3:54 AM IST

Vastu Tips For Horse Painting: বাস্তুশাস্ত্রে সঠিক দিক ও সঠিক স্থানের উপর বিশেষ জোর দেওয়া হয়েছে। বাস্তু বিশেষজ্ঞরা বলেন যে কোনও কিছু যদি সঠিক পথে এবং সঠিক জায়গায় রাখা হয় তাহলে সেই ব্যক্তি শুভ ফল লাভ করে। আর ঘরে থাকে সুখ-সমৃদ্ধি। প্রায়শই আপনি দেখতে পাবেন যে অনেকেই তাদের বাড়িতে সাতটি ঘোড়ার ছবি লাগায় বা ঘোড়ার ছবি আঁকায়। কিন্তু জানেন কি বাস্তুশাস্ত্রে এর বিশেষ গুরুত্ব রয়েছে।

বাস্তু বিশেষজ্ঞদের মতে, দৌড়ানো ঘোড়ার ছবি গতি, সাহস, সাফল্য, সাহসিকতা এবং অগ্রগতির প্রতিনিধিত্ব করে। সংখ্যাতত্ত্বে, ৭ নম্বরটি খুব ভাগ্যবান বলে মনে করা হয়। যেমন আমরা সবাই রংধনুর সাতটি রঙ, সাতটি নক্ষত্র এবং সাতটি ঋষির কথা শুনেছি। একইভাবে বাস্তুতেও ৭টি ঘোড়ার ছবির বিশেষ গুরুত্ব রয়েছে। ঘরে ৭টি ঘোড়ার ছবি রাখলে মানুষের জীবনে সাফল্য আসে। তবে এর শুভ প্রভাবের জন্য এটি সঠিক পথে প্রয়োগ করা গুরুত্বপূর্ণ। ঘোড়ার ছবি সম্পর্কিত কিছু বাস্তু নিয়ম সম্পর্কে জেনে নিন।

Latest Videos

ঘোড়ার ছবি পোস্ট করার আগে এই নিয়মগুলি জানুন

বাস্তু বিশেষজ্ঞদের মতে, আপনি যদি বাড়িতে ৭টি ঘোড়ার ছবি বা পেইন্টিং বসানোর কথা ভাবছেন, তবে এর জন্য সেরা জায়গা হল বসার ঘর। তবে, এটি জানলা বা মেইন দরজার কাছাকাছি রাখা এড়িয়ে চলুন।

বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, ঘরে ৭টি ঘোড়ার ছবি বসানোর সঠিক দিক দক্ষিণ। আসুন আপনাকে বলি যে এই দিকটি সাফল্যের ইঙ্গিত দেয়। আর এই পেইন্টিংটি যদি এদিক দিয়ে রাখা হয়, তাহলে ব্যক্তি সাফল্যের সিঁড়ি বেয়ে উঠে।

এই পেইন্টিংটি বাড়ির উত্তর দিকেও স্থাপন করা যেতে পারে। বাস্তুশাস্ত্র অনুসারে, উত্তর দিক সমৃদ্ধি নির্দেশ করে।

বাস্তু অনুসারে, আপনি ছবি আঁকার জন্য পূর্ব দিকও বেছে নিতে পারেন। যারা তাদের কর্মজীবনে বৃদ্ধি চান তাদের জন্য এই দিকটি সঠিক।

বাস্তু অনুসারে, আপনি যদি লাল রঙের মাটিতে ঘোড়া চালানোর ছবি লাগান, তবে এটি আপনার আত্মসম্মান বৃদ্ধি করে।

একই সময়ে, নীল ক্ষেত্রের উপর দৌড়ানো ঘোড়াগুলি বাড়িতে সম্প্রীতি এবং শান্তির প্রতিনিধিত্ব করে।

বাস্তু বিশেষজ্ঞদের মতে, বেডরুম, মন্দির, স্টাডি রুম, ওয়াশরুম বা বাড়ির প্রধান গেটে এই পেইন্টিং লাগানো শুভ বলে মনে করা হয় না।

বাস্তুশাস্ত্রে ৭টি ঘোড়ার ছবিতে সাদা রঙ বেছে নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। আমরা আপনাকে বলি যে সাদা রঙ শান্তি, সাফল্য, উন্নয়ন ইত্যাদির প্রতীক হিসাবে বিবেচিত হয়।

Share this article
click me!

Latest Videos

Siliguri-র Bidhan Market-এ বিধ্বংসী আগুন! ছাইয়ে পরিণত হল একাধিক দোকান | Siliguri News Today
সে কে? যার নাম শুনতেই ক্ষমা চাইলেন মীনাক্ষী, দেখুন | Minakshi Mukherjee Speech Today | Flood
নার্সদের জুতোর বাড়ি! ঝাঁঝিয়ে উঠলেন কিঞ্জল, তুলকালাম সাগর দত্ত মেডিক্যাল | Sagar Dutta Medical
BJP LIVE: সাংবাদিক সম্মেলনে শমীক ভট্টাচার্য, কী অভিযোগ, দেখুন সরাসরি
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা