Horoscope: সাবধান! এই ৬ রাশির থেকে, অত্যান্ত অত্যান্ত অভদ্র প্রকৃতির হয়

রাশিচক্রে ৬ রাশি রয়েছে, যারা অত্যান্ত অভদ্র ব্যবহারের জন্য সর্বত্র পরিচিত। এদের থেকে দূরত্ব বজায় রাখাই শ্রেয়।

 

Saborni Mitra | Published : Dec 18, 2023 4:34 PM IST

জ্যোতিষশাস্ত্রে একজন মানুষ ঠিক কেমন হয় তা স্পষ্ট করে বলে দেওয়া যায়। জ্যোতিষ অনুযায়ী প্রত্যেক ব্যক্তির চরিত্র তার স্বভাবের সুন্দর করে বর্ণনা করা যায়। তবে রাশিচক্রে ৬ রাশি রয়েছে, যারা অত্যান্ত অভদ্র ব্যবহারের জন্য সর্বত্র পরিচিত। এদের থেকে দূরত্ব বজায় রাখাই শ্রেয়।

১ মেষ রাশি

এই রাশির জাতক ও জাতিকারা অত্যান্ত নির্ভীক প্রকৃতির হয়। এরা কোনও পরিস্থিতিতে দমে যায় না। কাউকে ভয় করা বা সমীহ করা এদের ধাতে নেই। এরা স্পষ্ট কথা স্পষ্ট করে বলতে ভালবাসে। এরা সাধারণত একটি ঝাঁঝালো ব্যবহারে অভ্যস্ত।

২. বৃষ রাশি

এরা অত্যান্ত একগুঁয়ে প্রকৃতির হয়। এরা সাধারণত দৃঢ়় স্বভাবের হয়। এরা নিজেদের মর্জির মালিক হয়। ধৈর্য্যের অত্যান্ত অভাব থাকে। এদের দৃঢ়তা প্রশংসনীয় হলেও এরা খারাপ ব্যবহারের জন্য প্রায়ই সমালোচনার মুখে পড়ে। তবে এরা সততাকে মূল্য দেয়। নিজেরাও মিথ্যা কথা বলে না।

৩. মিথুন রাশি

এই রাশির জাতক ও জাতিকারা প্রখর বুদ্ধির অধিকারী হয়। এরা বেশি চিন্তাভাবনা ছাড়াই নিজেদের মতামত প্রকাশ করতে অভ্যস্ত। মিথুন রাশি বৌদ্ধিক উদ্দীপনাকে মূল্য দেয়। এরা কূটনীতিক হয়। কিন্তু এরা স্পষ্ট কথা স্পষ্ট করে বলে - যা অনেকেই ভাল করে নেয় না। এরা যে কোনও মানুষের মুখের ওপর কথা বলতে ভয় পায় না।

৪. সিংহ রাশি

এই রাশির জাতক ও জাতিকারা নিয়মানুবর্তিতার মূর্ত প্রতীক। এদের রাজকীয় মেজাজের জন্য অনেক সময় এরা সমালোচনার মুখে পড়ে। এদের কথাবার্তা খুবই ঝাঁঝালো - যা সাধারণত অভদ্র আচরণ হিসেবে বিবেচিত হয়। এদের আত্মবিশ্বাস তুঙ্গে থাকে। এদের দৃঢ়়তা অনেক সময় ভদ্রতাকে ছাপিয়ে যায়।

৫. কন্যা রাশি

এই রাশির জাতক ও জাতিকারা প্রবল বাস্তববাদী হয়। এদের সাধনা প্রশংসনীয়। এরা জীবনে আনন্দের থেকে দক্ষতাকে বেশি মূল্য দেয়। আর সেই কারণে এরা পাশের ব্যক্তিকে খুশি রাখার জন্য সাধারণ কোনও কথা বলতে পারে না। যে কারণে অনেক সময় এদের অভদ্র মনে করে।

৬. ধনু রাশি

এই রাশির জাতক ও জাতিকারা দুঃসাহসিক মনোভাব ও সততার জন্য পরিচিত। এদের চিন্তাভাবনা প্রকাশের ধরনও অত্যান্ত রুঢ়। এরা চেনা বা অচেনা যে কোনও ব্যক্তিকে কটূকথা বলতে ছাড়ে না।

Share this article
click me!