Horoscope: কী হচ্ছে বা হবে এটা আগে থেকেই বুঝতে পারে এর ৪ রাশি, জীবনে সাফল্য তাই খুব সহজেই আসে

রাশিফল অনুযায়ী বলে দেওয়া যায় কোন কোন রাশির জাতকরা সব পরিস্থিতি মোকাবিলার জন্য তৈরি থাকে তাদের প্রখর অন্তর্দৃষ্টির জন্য।

 

Saborni Mitra | Published : Nov 10, 2023 11:27 AM IST

কিছু মানুষ রয়েছে যারা সময়ের সঙ্গে সুন্দরভাবে তাল মিলিয়ে চলতে পারে। এরা পরিস্থিতি অনুযায়ী নিজেদের গুছিয়ে নিতে পারে। পরিস্থিতি অনুযায়ী নিজেদের অবস্থানও পরিবর্তন করতে পারে। এমনটা হওয়ার কারণ রয়েছে। কারণ অন্তর্দৃষ্টি। রাশিফল অনুযায়ী বলে দেওয়া যায় কোন কোন রাশির জাতকরা সব পরিস্থিতি মোকাবিলার জন্য তৈরি।

আন্তর্দৃষ্টি প্রখর হয় এই চার রাশির-

কর্কটরাশি

কর্কট রাশির জাতক ও জাতিকরা মানসিকভাবে অত্যান্ত গভীর। এরা প্রবল সংবেদনশীল। তবে এদের অভ্যন্তরে একটি সহজাত শক্তি রয়েছে। যা দিয়ে এরা বুঝতে পারে আগামী দিনে কেমন পরিস্থিতির মধ্যে পড়তে হবে এদের। তাই সেইমত মানসিক আর শারীরিকভাবে এরা নিজেদের তৈরি করে নেয়। এদের অন্তর্দৃষ্টি প্রায়ই এদের পরিবারের সদস্য আর পরিচিতদের আগামী দিনের জন্য বড় সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে গাইড করে। কর্কটরাশির মানুষ শুধুমাত্র মনের কথা শুনেই সিদ্ধান্ত নেয় এমনটা নয়। এবার পরিস্থিতি অনুযায়ী সিদ্ধান্ত নিতে পছন্দ করে।

মীনরাশি

মীনরাশির জাতক ও জাতিকা প্রবলভাবে আত্মনির্ভরশীল হতে পছন্দ করে। এরা আবেগপ্রবণ হয় আর অনুভূতি প্রবণ হয়। এরা যেকোনও মানুষের মন বুঝতে পারে। আর সেই মানুষটিকে প্রয়োজনীয় সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে এরা সাহায্য করে। মানুষের মন বুঝে এরা সিদ্ধান্ত নিতে পারে। আর সেই কারণে বলা হয় এদের অন্তর্দৃষ্টি প্রখর হয়।

বৃশ্চিকরাশি

এই রাশির জাতক ও জাতিকারা আবেগপ্রবণ হয়। এদের ৬টি ইন্দ্রিয় খুবই শক্তিশালী। এরা জটিল পরিস্থিতি মোকাবিলা করার জন্য সর্বদা তৈরি থাকে। এরা খুব ভাল গোয়েন্দা হয়। এরা সত্যিটা জানার জন্য সর্বদা উদগ্রীব। কি কারণে মিথ্যা কথা বলা হয়েছে তাও এরা বার করতে পারে।

ধনুরাশি

প্রবল অন্তর্দৃষ্টির অধিকারী এই রাশির জাতক ও জাতিকারা। এরা চেনতা ও অন্বেষণের বাঁধা পড়ে। কোন পথে গেলে কাজে সাফল্য পাওয়া যাবে তাও এরা আগে থেকেই বুঝতে পারে। নতুন উদ্যোগ বা নতুনভাবে যাত্রা শুরু করতে এরা কখনই ভয় পায় না।

Share this article
click me!