Horoscope: এই চার রাশির আত্মবিশ্বাস বড়ই কম হয়, জীবনে চলার পথে বাধা হয়ে দাঁড়ায়

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী প্রত্যেক মানুষের ব্যক্তিত্ব, শক্তি, দুর্বলতা প্রতিফলিত গয় একটি আয়না হিসেবে। তাতেই রাশি অনুযায়ী জানা যায় একএকজন মানুষের আত্মবিশ্বাস বড়ই কম হয়।

 

Saborni Mitra | Published : Feb 24, 2024 2:10 PM IST

রাশিচক্র অনুযায়ী বলে দেওয়া যায় যে কোন কোন রাশির মানসিক গঠন কেমন হয়। জ্যোতিষ অনুযায়ী প্রত্যেক মানুষের জীবনই একটি আলাদা গতিতে চলে তাই প্রত্যেকের চারিত্রিক গঠন আলাদা আলাদা হয়। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী প্রত্যেক মানুষের ব্যক্তিত্ব, শক্তি, দুর্বলতা প্রতিফলিত গয় একটি আয়না হিসেবে। তাতেই রাশি অনুযায়ী জানা যায় একএকজন মানুষের আত্মবিশ্বাস বড়ই কম হয়।

মীন রাশিঃ

এই রাশির জাতক ও জাতিকাদের আত্মা খুবই সংবেদনশীল হয়। এরা সহানুভূতিশীল এবং সংবেদনশীল প্রকৃতির জন্য পরিচিত । এরা সন্দেহপ্রবণ হয়। অন্যদের কাছে নিজেদের আবেগের বহিঃপ্রকাশ এরা করে না। কিন্তু নানা কাজে এদের আত্মবিশ্বাসের প্রবল অভাব দেখা দেয়।

২. কর্কট রাশি

এই রাশির জাতক ও জাতিকারা প্রকৃতির চাহিদার জন্য কাজ করে থাকে। এদের আত্মবিশ্বাস একটি সংবেদনশীল এলাকা। কর্কট রাশির আত্মবিশ্বাস খুব কম হয়। যার কারণে নানা জায়গায় সমস্যার মধ্যে পড়তে হয়। যদিও অবহেলিত অবমূল্যায়ণ এদের হারানো আত্মবিশ্বাস বোধ জাগিয়ে দেয়।

৩. কন্যা রাশি

এই রাশির জাতক ও জাতিকার সন্দেহে পরিপূর্ণ হয়। নিখুঁত হওয়ার জন্য একা সকলের নজর কাড়ে। কিন্তু ভুল করার ভয় এদের আত্মবিশ্বাস ভেঙে দেয়। তবে এদের পথ চলা খুব সহজ করে দেয় এদের অভিজ্ঞতা আর জীবনধারা।

৪. তুলা রাশি

এই রাশির জাতক ও জাতিকারা সম্প্রীতিক সন্ধানকারী হয়। এরা অত্যন্ত কূটনীতিক প্রকৃতির হয়। জীবনের ক্ষেত্রে এরা সর্বদা সাদৃশ্য খোঁজে। যদিও এই বৈশিষ্ট্যটি প্রায়শই সফল সম্পর্কের দিকে পরিচালিত করে, এটি দ্বন্দ্ব এবং অস্বস্তিকর পরিস্থিতি এড়ানোর ফলেও হতে পারে। এই পরিহার তাদের ক্ষমতার অবমূল্যায়ন এবং চ্যালেঞ্জিং পরিস্থিতিতে আত্মবিশ্বাসের অভাবের জন্য অবদান রাখতে পারে।

Share this article
click me!