Horoscope: এই রাশির ছেলে খুব আদুরে হয়, সকলেই এদের খুব সহজে পছন্দ করে

সাধারণত মহিলাদের  বিষয়ে নিয়ে আলোচনা হয়। কিন্তু কিছু পুরুষ রয়েছে যাদের দেখলে মেয়েরাও মনে মনে উত্তেজিত হয়

Saborni Mitra | Published : Mar 28, 2024 4:44 PM IST

কিছু পুরুষ রয়েছে যারা কঠোর পরিশ্রম করে। কিছু পুরুষ রয়েছে আবার একদমই অসল। এই নিয়ে আকচারই আলোচনা হয়। কিন্তু জ্যোতিষ অনুযায়ী বলে দেওয়া দেওয়া যা কোন কোনও পুরুষরা খুবই আদুরে প্রকৃতির হয়। সাধারণত মহিলাদের এই বিষয়ে নিয়ে আলোচনা হয়। কিন্তু কিছু পুরুষ রয়েছে যাদের দেখলে মেয়েরাও মনে মনে উত্তেজিত হয়। আদর করতে চায়। আসুন দেখেনি এজাতীয় পুরুষরা কারা কারা হয়।

মিথুন রাশি

এই রাশির জাতকরা সাধারণত সামাজিক হয়। এরা নিজেদের চেষ্টায় উন্নতি লাভ করে। এরা খুবই কৌতুহলী প্রকৃতির হয। প্রখর বুদ্ধির অধিকারী। এরা সহজেই মানুষকে মোহিত করতে পারে। এদের স্বভাব আর কথাবার্তার জন্য সকলেই পছন্দ করে। এরা খুবই আদুরে প্রকৃতির হয়।

সিংহ রাশি

এই রাশির জাতক ও জাতিকারা স্বাভাবিকভাবেই নেতা হওয়ারর প্রবণতা রাখে। এদের আত্মবিশ্বাস থাকে তুঙ্গে। এদের চৌম্বকীয় আকর্ষণ সকলেই মোহিত করে। এরা উদ্যমী প্রকৃতির হয়। আর সেই কারণে সকলেই প্রিয় হয়। সিংহ রাশির পুরুষদের সাধারণত মহিলারা এক ঝলক দেখেই পছন্দ করে ফেলে।

ধনু রাশি

এই রাশির জাতকরা প্রবল সাহসী হয়। এরা নিজেদের কাজ নিয়ে ব্যস্ত থাকলেও অনেকের মনে সহজেই জায়গা করে নিতে পারে । এরা খুবই অ্যাডভেঞ্চার প্রিয়। এরা সহজেই সকলের সঙ্গে মিশতে পারে। যে কোনও অনুষ্ঠানে এরা দ্রুত মধ্যমণি হয়ে উঠতে পারে। আর সেই কারণে অনেক মেয়েই এদের কামনা করে।

কুম্ভ রাশি

এই রাশির জাতকরা নতুন নতুন আইডিয়া দিতে পারে। এরা নিজেদের তালে নিজেরাই চলে। এরা সময়ের থেকে অনেকটাই এগিয়ে থাকে। আর সেই কারণে কঠোর পরিশ্রমী আর বুদ্ধিমান হয়। তাই অনেকেই এদের প্রতি আকৃষ্ট হয়। দ্রুত কারও মনে জায়গা করে নিতে পারে।

Share this article
click me!