Saturn Transit 2024: বৃহস্পতির নক্ষত্রে প্রবেশ করতে চলেছে শনি! ৪ টি রাশির দুর্দান্ত সময় আসতে চলেছে, দেখে নিন সেই তালিকা

৬ এপ্রিল শনিবার বিকেল ০৩:৫৫ মিনিটে শনিদেব গুরু পূর্বা ভাদ্রপদ নক্ষত্রে পাড়ি দেবেন।

Sahely Sen | Published : Mar 9, 2024 3:30 AM IST / Updated: Mar 09 2024, 09:06 AM IST

ন্যায়ের দেবতা শনি মহারাজ বর্তমানে তাঁর নিজের রাশি কুম্ভ রাশিতে উপবিষ্ট। বর্তমানে তিনি শতভিষা নক্ষত্রে পাড়ি দিচ্ছেন। কিন্তু এপ্রিলে শনির রাশি বদলে যাবে। ৬ এপ্রিল শনিবার বিকেল ০৩:৫৫ মিনিটে শনিদেব গুরু পূর্বা ভাদ্রপদ নক্ষত্রে পাড়ি দেবেন। আসুন জেনে নেওয়া যাক পূর্বা ভাদ্রপদ নক্ষত্রে শনির গমনের কারণে কোন রাশির জাতকরা উপকার পেতে চলেছেন। 

-

বৃহস্পতিবার পর্যন্ত পূর্বা ভাদ্রপদ নক্ষত্রে থাকবে, তারপরে শতভিষা নক্ষত্রে চলে যাবে শনি। শনি এবং বৃহস্পতি উভয়েরই একে অপরের প্রতি সমান অনুভূতি রয়েছে। এর দরুন ৪টি রাশির জাতক জাতিকারা অত্যন্ত লাভবান হবেন।।


-


মেষ রাশি: 

পূর্বা ভাদ্রপদ নক্ষত্রে শনি আসার কারণে এই রাশি ব্যাপক আর্থিক সুবিধা পাবে। আর্থিক অবস্থা আগের চেয়ে শক্তিশালী হবে। এই সময়ের মধ্যে নতুন বাড়ি, জমি বা ফ্ল্যাট কিনতে পারেন। ব্যবসা এবং কর্মজীবনের দিক থেকেও লাভ আসবে। শনির আশীর্বাদে সমস্ত কাজ সফল হবে।


-

বৃষ রাশি: 

এই রাশি শনিদেবের আশীর্বাদ পাবে। যারা চাকরি ও ব্যবসা করছেন, তাদের পদ, আয় ও লাভ বৃদ্ধি পেতে পারে। সমাজে আপনার মর্যাদা বৃদ্ধি পাবে এবং আপনি সম্মানিত হতে পারেন। পারিবারিক জীবন সুখের হবে। জীবনসঙ্গী বিবাহিত জীবনে পরিপূর্ণ ভালবাসা পাবেন। অর্থের অভাব দূর হবে, কারণ ভাগ্য আপনার প্রতি সদয় হবে।


-

কন্যা রাশি: 

শনির নক্ষত্র পরিবর্তনের কারণে সমস্ত রাশির জাতকরা নিজেদের জীবনে সুখকর এবং ইতিবাচক পরিবর্তন দেখতে পাবেন। আপনার আর্থিক অবস্থার দ্রুত উন্নতি হবে এবং আপনি ঋণ পরিশোধে সফল হতে পারেন। আপনি আয়ের অন্যান্য উৎস বাড়াতে সফল হতে পারেন। আপনি নিজের কর্মজীবনে এগিয়ে যাওয়ার নতুন সুযোগ পাবেন, সেগুলিকে হাতছাড়া হয়ে যেতে যেতে দেবেন না। পরিবারে সুখ বজায় থাকবে।

-

ধনু রাশি: 

শনির কৃপায় আপনি আপনার পছন্দের চাকরির প্রস্তাব পেতে পারেন। নতুন চাকরি পাওয়ার জন্য সময় অনুকূল, চেষ্টা কম করবেন না। শারীরিক ও মানসিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। ব্যবসায়ীরা নিজেদের পরিকল্পনা বাস্তবায়নে সফল হতে পারেন, ব্যবসায় লাভ বাড়বে, অগ্রগতি হবে। দাম্পত্য জীবনে সুখ বজায় থাকবে। কোনও ভালো খবর পেতে পারেন।

Share this article
click me!